অ্যাপ তৈরি করে ইনকাম

অ্যাপ তৈরি করে ইনকাম: প্রিয় পাঠক কেমন আছেন নিশ্চয় আশা করি ভাল আছেন আমি তোমাদের দোয়ায় খুবই ভাল আছি আমি তোমাদের মাঝে যে বিষয়টি নিয়ে আলোচনা করতে যাচ্ছি আশা করি তোমাদের খুবই ভালো লাগবে আজকের আলোচনার মূল বিষয়টি হলো অ্যাপ মনিটাইজেশন যদি এই আর্টিকেলটি আপনি সম্পূর্ণ ভাবে লক্ষ্য করেন তাহলে জানতে পারবেন যে app Monetization সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে হলে এই আর্টিকেলটি সম্পূর্ণভাবে দেখুন।

অ্যান্ড্রয়েড অ্যাপস দিয়ে টাকা আয় করার উপায় – কিভাবে অ্যাপ তৈরি করে টাকা আয় করা যায়

আপনি যদি অ্যান্ড্রয়েড অ্যাপ তৈরি করে টাকা ইনকাম করতে চান কিংবা আইফোন এর জন্য সফটওয়্যার তৈরি করে টাকা ইনকাম করতে চান পাশাপাশি আপনি সফটওয়্যার উইন্ডোজ কিংবা ল্যাপটপের জন্ম তৈরি করে অর্থ উপার্জন করতে চান এই আর্টিকেলটি আপনার জন্য খুবই গুরুত্বপূর্ণ!

কারণ এই আর্টিকেলের মধ্যে তুলে ধরা হবে অ্যাপস মনিটাইজেশন করে কিভাবে অর্থ উপার্জন করা যায় সম্পূর্ণ বিষয়টি আপনি লক্ষ্য করলে তাহলে খুব সহজেই app তৈরি করে টাকা আয় করতে পারবেন!

অ্যাপ তৈরি করে কিভাবে – অ্যাপ তৈরি করে আয়

প্রথমত আপনাকে একটি অ্যান্ড্রয়েড অ্যাপস তৈরি করতে হবে অ্যান্ড্রয়েড অ্যাপস তৈরি করার জন্য বিভিন্ন রকম প্ল্যাটফর্ম রয়েছে সবচেয়ে android-studio দিয়ে আপনি যদি তৈরি করতে পারেলে বেশি ভালো হয় এছাড়া অন্যান্য যে প্ল্যাটফর্ম গুলো রয়েছে এখান থেকেও আপনি খুব সহজেই একটি অ্যাপস তৈরি করতে পারবেন অ্যাপস তৈরি করার জন্য বিভিন্ন রকম টিউটোরিয়াল ইউটিউবে রয়েছে এখান থেকে আপনি দেখতে পাবেন কিভাবে অ্যান্ড্রয়েড অ্যাপস তৈরি করা যায়? এই বিষয়টি নিয়ে আমি একটি আর্টিকেল লিখে ছিলাম আপনি চাইলে এখানে ক্লিক করে দেখে নিতে পারেন।

Google AdMob থেকে টাকা আয় করার উপায় – গুগল এডমোব একাউন্ট খোলার নিয়ম

অ্যাপ তৈরি করে ইনকাম

আপনি জানেন যে গুগল এডমোব এর মাধ্যমে অ্যাপ মনিটাইজেশন করে অর্থ উপার্জন করা যায় তার আগে অবশ্যই আপনাকে গুগল এডমোব একাউন্ট তৈরি করতে হবে কিভাবে গুগল এডমোব একাউন্ট তৈরি করতে হবে এখন আমি আপনাকে বিষয়টি জানিয়ে দেবো।

Create Google AdMob account এই বাটনে ক্লিক করে আপনাকে জিমেইল দিয়ে লগইন করতে হবে গুগল এডমোব একাউন্ট সাইন আপ করার পর!

আপনার ফার্স্ট নেম এবং লাস্ট নেম এবং ইমেইল এড্রেস এবং একটি মোবাইল নাম্বার দিয়ে গুগল এডমোব একাউন্ট ভেরিফাই করিয়ে নিতে হবে!

Google admob at unit তৈরি করে আপনার অ্যান্ড্রয়েড অ্যাপ এর মধ্যে বসাতে হবে!

অ্যাপ তৈরি করে ইনকাম

এরপর অবশ্যই আপনাকে গুগল প্লে স্টোরে আপনার অ্যাপস আপলোড করতে হবে এখান থেকে কেউ যদি ডাউনলোড করে এর মাধ্যমে আপনি ইনকাম করতে পারবেন!

Facebook audience network – ফেসবুক অডিয়েন্স নেটওয়ার্ক

অ্যাপ তৈরি করে ইনকাম

আপনি একটি ফেসবুক অডিয়েন্স নেটওয়ার্ক একাউন্ট তৈরী করে আপনার তৈরি করা অ্যাপস এর মধ্যে ফেসবুকের বিজ্ঞাপন থেকে অর্থ উপার্জন করতে পারবেন ফেসবুক অডিয়েন্স নেটওয়ার্ক অ্যাকাউন্ট তৈরি করার জন্য আপনাকে যা যা করণীয় সেটি লিস্ট করে দেওয়া হয়েছে দেখুন!

Create Facebook audience network এখানে ক্লিক করেন আপনাকে ফেসবুক অডিয়েন্স নেটওয়ার্ক অ্যাকাউন্ট তৈরি করতে হবে এরপর আপনাকে বিজ্ঞাপন জেনারেট করতে হবে এবং এটি আপনার অ্যাপ এর মধ্যে বসে বিজ্ঞাপন দেখিয়ে অর্থ উপার্জন করতে পারবেন।

AdColony থেকে টাকা ইনকাম করার উপায় – AdColony app Monetization Bangla Tutorial

অ্যাপ তৈরি করে ইনকাম

অ্যাড কলোনি এটি অন্যরকম একটি বিজ্ঞাপন মার্কেটপ্লেসের যেখান থেকে আপনি বিভিন্ন রকম গেমস অ্যাপস এর জন্য কিংবা বিভিন্ন রকম অ্যান্ড্রয়েড অ্যাপস এর জন্য বিজ্ঞাপন কোড বসিয়ে অর্থ উপার্জন করতে পারবেন অ্যাড কলোনি অ্যাকাউন্ট তৈরি করতে কি কি লাগে!

AdColony sign up এই বাটনে ক্লিক করে আপনাকে একটি অ্যাকাউন্ট তৈরি করে নিতে হবে এবং বিজ্ঞাপন কোড জেনারেট করতে হবে এরপর আপনি সেটি আপনার অ্যান্ড্রয়েড অ্যাপ এর মধ্যে বসিয়ে অর্থ উপার্জন করতে পারবেন।

অ্যাপস মনিটাইজেশন প্ল্যাটফর্ম – best app monetization platform

এছাড়া আরো অন্যান্য যে প্ল্যাটফর্ম গুলো রয়েছে অ্যাপ্লিকেশন মনিটাইজেশন করে অর্থ উপার্জন করার জন্য এটি আমি নিচে সুন্দর ভাবে লিস্ট করে দেবো যেখানে আপনি একটি নতুন অ্যাকাউন্ট তৈরি করে বিজ্ঞাপন কোড জেনারেট করে আপনার অ্যাপস এর মধ্যে বসিয়া অর্থ উপার্জন করতে পারবেন।

AppLovinSign up – AppLovin
MoPubmopub sign up
SmaatoSign-Up and Login
InMobiinmobi sign up
Start.io Inc.StartApp Is Now Start.io
অ্যাপ তৈরি করার নিয়ম – মোবাইল দিয়ে অ্যাপ তৈরি কিভাবে করবেন

প্রিয় পাঠক আশা করি আমি যে নিয়োগ দিয়ে দেখিয়ে দিয়েছি ঠিক এভাবে করে আপনি একটি এন্ড্রোয়েড অ্যাপস তৈরি করতে পারবেন এবং এই অ্যাপস গুগল প্লে স্টোরে আপলোড করে বিভিন্ন মার্কেটপ্লেসে বিজ্ঞাপনগুলো বেশি অর্থ উপার্জন করতে পারবেন এর থেকে ভালো টিপস এন্ড ট্রিকস আর হতে পারে না!

গেম বানানোর অ্যাপস – আর্নিং অ্যাপ তৈরি

আপনি যদি নতুন গেমস অ্যাপস কিংবা আর্নিং অ্যাপস কিংবা অন্যান্য অ্যাপস তৈরি করে সেটির মাধ্যমে অর্থ উপার্জন করতে চান অবশ্যই কমেন্ট করতে পারেন কিংবা আমাদের ওয়েবসাইটে কানেক্টেড থাকতে পারেন কারণ আমরা নিয়মিত এখানে মনিটাইজেশন পলিসি সম্পর্কে আপডেট দিয়ে থাকি!

যদিও বা আপনার অ্যাপ তৈরি করে বিজ্ঞাপন থেকে অর্থ উপার্জন করার জন্য কোন রকম সমস্যা হয়ে থাকে অবশ্যই কমেন্ট করতে পারেন এবং আরো নিত্য নতুন আপডেট পেতে আমাদের সাথে কানেক্টেড থাকুন ধন্যবাদ।

error: Content is protected !!