গুগল এডসেন্স পিন ভেরিফাই – how to verify adsense pin?

গুগল এডসেন্স পিন ভেরিফাই

গুগল এডসেন্স পিন ভেরিফাই

Spread the love

Google AdSense pin verify: প্রিয&#

x9BC; পাঠক কেমন আছেন নিশ্চয়ই আশা করি ভাল আছেন আমি তোমাদের দোয়ায় খুবই ভাল আছি আমি তোমাদের মাঝে যে বিষয়টি নিয়ে আলোচনা করতে চাচ্ছি আশাকরি এটি তোমাদের খুবই ভালো লাগবে আজকের আলোচনার মূল বিষয়টি হলো গুগল এডসেন্স পিন ভেরিফাই যদি আপনি সম্পূর্ণ করেন তাহলে গুগল এডসেন্স অ্যাড্রেস ভেরিফিকেশন সম্পর্কে বিস্তারিত জানতে পারবেন।

গুগল এডসেন্স পিন লেটার কি / What is Google AdSense pin letter

গুগল এডসেন্স পিন হল আমরা যখন একটি ফেসবুক একাউন্ট তৈরি করে কিংবা একটি গুগোল অ্যাকাউন্ট তৈরি করে তখন আমাদের 6 টি সংখ্যার নাম্বার ভেরিফাই করার জন্য দেওয়া হয়ে থাকে সেটি আমাদের মোবাইলে মেসেজ এর মাধ্যমে দিয়ে থাকে যখন আপনি এডসেন্স একাউন্ট তৈরি করবেন এবং আপনার গুগল এডসেন্স একাউন্ট ভেরিফাই করার জন্য আপনাকে সরাসরি একটি লেটার পাঠিয়ে থাকে আপনার এড্রেস এর মধ্যে এবং সেই পিন কোড দিয়ে আপনার এডসেন্স একাউন্ট ভেরিফাই করতে হয়।

কিভাবে গুগল এডসেন্স এর পিন ভেরিফাই করব / How to verify Google AdSense pin

আপনি যদি গুগল এডসেন্স একাউন্টের পিন কোড দিয়ে এডসেন্স একাউন্ট ভেরিফাই করতে চান তাহলে আপনাকে সঠিক ইনফরমেশন আপনার গুগল এডসেন্স একাউন্টে দিতে হবে আপনি যে এড্রেসগুলো গুগল এডসেন্স ব্যবহার করবেন সেই এড্রেস এর মধ্যে গুগল আপনাকে পিনকোড পাঠিয়ে থাকে।

গুগল এডসেন্স অ্যাড্রেস ভেরিফিকেশন করার নিয়ম

কিভাবে গুগল এডসেন্স অ্যাড্রেস ভেরিফিকেশন করবেন এবং গুগল এডসেন্স একাউন্ট ভেরিফাই করবেন।

প্রথমে আপনার Google AdSense account login করুন।

গুগল এডসেন্স হোমপেজ আরেকটু নিচে গেলে আপনি দেখতে পাবেন verify এই বাটনে ক্লিক করুন।

গুগল আপনাকে যে চিঠি ফাটিয়েছে সেটি ওপেন করুন।

এরপর আপনার চিঠি এর মধ্যে থাকা 6 টি কোড দিয়ে এডসেন্স একাউন্ট ভেরিফাই করে নিন।

গুগল এডসেন্স একাউন্ট ভেরিফাই করার নিয়ম

প্রিয় পাঠক আমি তোমাদের মাঝে যে নিয়ম গুলো দেখিয়ে দিয়েছি এভাবে করে খুব সহজে আপনি গুগল এডসেন্স একাউন্ট ভেরিফাই করতে পারবেন!

গুগল এডসেন্স পিন সমস্যা হলে করণীয় – Google AdSense pin problem

আমাকে বলতেই করা থাকে সেটি হলো আমরা যখন create adsense account করে তখন আমরা সঠিক এড্রেস না দেওয়ার কারণে আমরা এডসেন্স এর কোড আমাদের হাতে না পেয়ে আমরা অ্যাডসেন্স অ্যাকাউন্ট ভেরিফাই করতে পারি না তাই আপনাকে অবশ্যই অ্যাডসেন্স অ্যাকাউন্ট তৈরি করার সময় আপনার সঠিক এড্রেস দিতে হবে।

যদি আপনি সঠিক এড্রেস দিয়ে এডসেন্স একাউন্ট না দেন এবং আপনাকে পিন পাঠিয়ে দিয়ে হয়ে থাকে তাহলে অবশ্যই আপনি এডসেন্স একাউন্টের এড্রেস চেঞ্জ করেনি এরপর আবার পুনরায় এডসেন্স একাউন্টের পিন এর জন্য আবেদন করুন।

গুগল এডসেন্স টিউটোরিয়াল – গুগল এডসেন্স একাউন্ট

প্রিয় পাঠক এই আর্টিকেল এর মধ্যে আমি তুলে ধরার চেষ্টা করেছি গুগল এডসেন্স একাউন্টের পিন সম্পর্কে বিস্তারিত তথ্য যদি আপনি গুগল অ্যাডসেন্স অ্যাকাউন্ট এ কোন রকম সমস্যায় ভুগে থাকেন কমেন্ট বক্সে লিখে জানাবেন পাশাপাশি আরো নিত্য নতুন আপডেট পেতে মনিটাইজেশন পলিসি ওয়েবসাইট এর সাথে কানেক্টেড থাকুন ভালো থাকুন সুস্থ থাকুন ধন্যবাদ।

error: Content is protected !!