টিকটক মনিটাইজেশন

আপনি কি টিকটক মনিটাইজেশন করে টাকা উপার্জন করতে চান তাহলে আজকের এই আর্টিকেলটি আপনার জন্য খুবই গুরুত্বপূর্ণ কারণ এই আর্টিকেল এর মধ্যে তুলে ধরা হবে টিকটক থেকে টাকা ইনকাম করার সঠিক মাধ্যম সম্পর্কে বিস্তারিত তথ্য চলুন শুরু করা যাক।

tiktok creator monetization – tiktok monetization requirements 2022

প্রিয় পাঠক কেমন আছেন আশা করি ভাল আছেন আমিও তোমাদের দোয়ায় খুবই ভাল আছি আমি তোমাদের মাঝে আজকে এমন একটি বিষয় নিয়ে আলোচনা করতে যাচ্ছি আজকের আলোচনার মূল বিষয়টি হচ্ছে (TikTok monetization) সম্পর্কে বিস্তারিত জানার জন্য আর্টিকেলটি সম্পূর্ণভাবে দেখুন।

টিকটক কি এবং কিভাবে টিকটক থেকে ইনকাম করা যায়?

টিকটক হল একটি শর্ট ভিডিও প্লাটফর্ম যেখানে আপনি 15 সেকেন্ড ৩০ সেকেন্ড কিংবা ৬০ সেকেন্ড এর ভিডিওগুলো দেখে বিনোদন পাবেন এবং অনেক মজা পাবেন এই ভিডিওগুলো দেখে।

আপনি নিশ্চয়ই জানেন যে বর্তমান সময়ে টিকটক খুবই জনপ্রিয় অর্জন করছে শুধুমাত্র ভালো কনটেন্ট থিয়েটার এর জন্য।

টিকটক থেকে ইনকাম করার সহজ উপায়

এখন আমি আপনাদের মাঝে ছড়িয়ে দেবো কিভাবে আপনি ঠিকঠাক ব্যবহার করে খুব সহজেই অর্থ উপার্জন করতে পারেন।

টিকটক একাউন্ট খোলার নিয়ম

আপনি যদি টিকটক থেকে টাকা ইনকাম করতে চান তাহলে আপনাকে অবশ্যই একটি টিকটক একাউন্ট খুলতে হবে।

কিভাবে টিকটক একাউন্ট খোলা যায় এই বিষয়টি নিয়ে আমি নিচে সম্পূর্ণ বিষয়টি নিয়ে আলোচনা করব।

টিক টক অ্যাপস ডাউনলোড

টিকটক থেকে টাকা ইনকাম করার জন্য টিকটক একাউন্ট খোলার জন্য প্রথমত আপনাকে গুগল প্লে স্টোরে গিয়ে টিক টক সফটওয়্যার ডাউনলোড করতে হবে এরপর ইন্সটল করে টিক টক অ্যাপ টি ওপেন করতে হবে।

how to create tik Tok account Bangla?

টিকটক মনিটাইজেশন

টিক টক অ্যাপস টি যখন আপনি ওপেন করেন দেখতে পাবেন একটি ফ্রম এখানে দেখতে পাবেন জিমেইল একাউন্ট কিংবা মোবাইল নাম্বার এবং এখান থেকে আপনি মোবাইল নাম্বার সিলেক্ট করুন।

রবি নাম্বার কিংবা এয়ারটেল নাম্বার এবং বাংলালিংক নাম্বার এবং টেলিটক নাম্বার কিংবা জিপি নাম্বারটি দিয়ে একাউন্ট তৈরি করে নিন।

টিকটক মনিটাইজেশন

এরপর আপনি মানুষের মতো একটি আইকন দেখতে পাবেন এখানে ক্লিক করুন এরপর আপনি টিকটক একাউন্ট সেটিং করেন এবং টিকটক একাউন্ট ভেরিফাই করুন।

টিক টক এ ভিডিও আপলোড করার নিয়ম

টিকটক মনিটাইজেশন

আপনি টিকটক অ্যাপস টি ওপেন করার পর আমি গোল মার্ক করে দিয়েছি এ ধরনের একটি অপশন দেখতে পাবেন এখানে ক্লিক করবেন এরপর আপনি টিকটক একাউন্ট এর জন্য ভিডিও রেকর্ডিং করে আপলোড করুন।

টিকটক মনিটাইজেশন

কিংবা আপনি আপনার মোবাইলে আগে ভিডিও করে সেই ভিডিওটি বিভিন্নভাবে ডিজাইন করে সে ভিডিওটি আপনি গ্যালারি থেকে টিকটক একাউন্ট এ আপলোড করতে পারবেন।

টিকটক একাউন্ট এ ফলোয়ার বাড়ানোর উপায়

টিকটক একাউন্ট এ ফলোয়ার বাড়াতে চান তাহলে বেশ কিছু সিক্রেট টিপস রয়েছে আমি এখান থেকে কয়েকটি বিষয় লিস্ট করে দেবো।

  • সুন্দর ভিডিও তৈরি করা।
  • # ট্যাগ সঠিকভাবে বসানো।
  • প্রতিদিন ভিডিও আপলোড করা।

উপরে আমি যে তিনটি বিষয়ের সিলেক্ট করে দিয়েছি এটি যদি আপনি মনোযোগ সহকারে লক্ষ্য করেন তাহলে খুব সহজেই আপনি টিকটক একাউন্ট এ ফলোয়ার বাড়িয়ে নিতে পারবেন।

টিকটক মনিটাইজেশন করার নিয়ম

আপনি নিশ্চয়ই শুনেছেন ফেসবুক মনিটাইজেশন কিংবা ইউটিউব মনিটাইজেশন তবে আমি আজকে আপনাদের একটি দেখিয়ে দেবো টিকটক একাউন্ট মনিটাইজেশন করে টাকা ইনকাম করতে পারবেন চলুন কিভাবে দেখে নেওয়া যাক।

টিকটক একাউন্ট মনিটাইজেশন করার জন্য প্রথমত আপনাকে টিকটক ক্রিয়েটর স্টুডিওতে প্রবেশ করতে হবে।

এখন আপনি tiktok অ্যাকাউন্ট মনিটাইজেশন করতে পারবেন তবে টিকটক মনিটাইজেশন করার কিছু রিকোয়ারমেন্ট রয়েছে এগুলো জেনে নেওয়া যাক।

টিকটক মনিটাইজেশন রিকোয়ারমেন্ট

  • 18 বছরের উপরে হতে হবে।
  • 10 হাজার ফলোয়ার থাকতে হবে
  • 30 দিনের মধ্যে 100k ভিডিওতে ভিউজ থাকতে হবে।

টিকটক থেকে টাকা ইনকাম করার উপায়

এই আর্টিকেল এর মধ্যে আমি তুলে ধরার চেষ্টা করেছি টিকটক একাউন্ট কিভাবে খুলতে হয় এবং টিকটক একাউন্ট কিভাবে মনিটাইজ করতে হয়।

যদি টিকটক একাউন্ট সংক্রান্ত আরও তথ্য জানতে ইচ্ছুক হয়ে থাকেন মনিটাইজেশন পলিসি এই ওয়েবসাইটের মধ্যে আমরা নিয়মিত বিভিন্ন মনিটাইজেশন প্রোগ্রাম পলিসি সম্পর্কে আপনাদেরকে আপডেট দিয়ে থাকি ভালো থাকুন ধন্যবাদ।

2 thoughts on “টিকটক মনিটাইজেশন – TikTok থেকে টাকা ইনকাম করুন”

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!