আমি কিভাবে টাকা ইনকাম করব – কিভাবে টাকা ইনকাম করব গুগল

আমি কিভাবে টাকা ইনকাম করব

কিভাবে মোবাইল দিয়ে টাকা ইনকাম করা যায়

Spread the love

প্রিয় বন্ধুরা সবাই কেমন আছেন &#

x9A8;িশ্চয়ই আশা করি ভাল আছেন আমি তোমাদের দোয়ায় ভালো আছি আমি তোমাদের মাঝে যে বিষয়টি নিয়ে আলোচনা করতে যাচ্ছি আশা করি এটি তোমাদের খুবই ভালো লাগবে আজকের আলোচনার মূল বিষয়টি হচ্ছে আমি কিভাবে টাকা ইনকাম করব সম্পর্কে আরো বিস্তারিত জানার জন্য আর্টিকেলটি মনোযোগ সহকারে লক্ষ্য করুন।

কিভাবে টাকা ইনকাম করব গুগল

আপনি যদি প্রতিমাসে অনলাইন থেকে এক লক্ষ থেকে তিন লক্ষ টাকা পর্যন্ত ফ্রিতে মানি মেকিং করতেছেন সেই ক্ষেত্রে কিভাবে করবেন বিস্তারিত আলোচনা করা হবে আমি অনলাইন থেকে মানি মেকিং করার জন্য যে ওয়েবসাইটগুলোর সাথে পরিচয় করিয়ে দেবো এগুলো থেকে কিভাবে কাজ করবেন বিস্তারিত জেনে নেওয়া যাক।

আরো পড়ুন: টাকা ইনকাম করার ওয়েবসাইট

ঘরে বসে টাকা আয় করুন

এছাড়া আমি আপনাদেরকে যে কাজগুলোর সাথে পরিচয় করিয়ে দেবো এই কাজগুলো আপনি ঘরে বসে করতে পারবেন এবং কোনরকম ইনভেস্ট করতে হবে না খুব সহজেই আমার দেওয়া নিয়ম অনুযায়ী আপনি ফ্রিতে প্রতি মাসে এক থেকে তিন লক্ষ টাকা পর্যন্ত উপার্জন করতে পারবেন

কিভাবে মোবাইল দিয়ে টাকা ইনকাম করা যায়

আপনি যদি অনলাইন থেকে মোবাইল দিয়ে ইনকাম করতে চান আমি প্রথমত আপনাকে একটি কাজ শেয়ার করব এরপর বিস্তারিত আলোচনা করব।

1. Fiverr.com

আপনার জন্য ফ্রিল্যান্সিং কাজ করে টাকা ইনকাম করতেছেন তারা কিভাবে করবেন এখন বিস্তারিত আলোচনা করা হবে এখানে যে লিংকটি দেওয়া হয়েছে ফাইবার ডট কম এটিই ভিজিট করুন।

এরপর আপনাকে একটি একাউন্ট খুলতে হবে আপনার ইমেইল এড্রেস এবং পাসওয়ার্ড দিয়ে আপনি খুব সহজেই একাউন্ট তৈরি করে নিতে পারবেন।

আমি কিভাবে টাকা ইনকাম করব
  • এরপর আপনি browse category দেখতে পাবেন এখানে ক্লিক করুন এরপর আপনি writing and translation এখানে ক্লিক করুন।
আমি কিভাবে টাকা ইনকাম করব
  • translation এবং ওয়েবসাইট কন্টেন্টের নামের দুটি ক্যাটাগরি দেখতে পাবেন এখানে ক্লিক করবেন এখানে ক্লিক করার পর আপনি বিভিন্ন রকম কাজ পাবেন।
আমি কিভাবে টাকা ইনকাম করব

যারা ওয়েবসাইটের কন্টেন্ট লিখে থাকে এবং যারা ট্রানসলেশন করে কাজ করে থাকে তাদের এখানে কাজের লিস্ট দেখতে পাবেন এ ধরনের একটি লিস্ট আপনি নিজেও তৈরি করতে পারেন ফাইবার থেকে।

এরপর আপনি খুব সহজে এভাবে করে ট্রান্সলেশন কনটেন্ট তৈরি করে বিভিন্ন টুলস দিয়ে কন্টেন্ট তৈরি করে উপার্জন করতে পারবেন যদি না বোঝেন এই বিষয়টি সম্পর্কে অবশ্যই আমাদের কমেন্ট বক্সে লিখে জানাতে পারেন এরপর আপনাকে একটি ভিডিও কোর্স দেওয়া হবে একদম ফ্রিতে।

অনলাইনে ইনকাম ২০২৪ / ঘরে বসে আয় করার সহজ উপায়

এখন আপনি ঘরে বসে যাতে উপার্জন করতে পারেন এই জন্য আমি একটি খুব সহজে অনলাইন বিজনেস আইডিয়া শেয়ার করব যেখানে আপনি কোন রকম ইনভেস্ট না করে এবং কোন ধরনের প্রোডাক্ট না কিনে খুব সহজে আপনার বিজনেস প্রতিষ্ঠানের নামে এই কাজটি করতে পারেন এবং খুব ভালো পরিমাণ উপার্জন করতে পারেন শুরু করা যাক।

2. Checkbox.live

https://www.checkbox.live/ প্রথমে এখানে যে ওয়েবসাইটের লিংকটি শেয়ার করা হয়েছে এটি আপনাকে ভিজিট করতে হবে এরপর থ্রি ডট মেনু দেখতে পাবেন এখানে ক্লিক করুন।

আমি কিভাবে টাকা ইনকাম করব
  • এরপর সাইন অফ নামের বাটন দেখতে পাবেন এখানে ক্লিক করুন এখানে ক্লিক করার পর আপনারা সামনে আরও বেশ কিছু অপশন আসবে এগুলো সম্পর্কে জানতে দেখুন।
আমি কিভাবে টাকা ইনকাম করব
  • এরপর এখানে আপনার ফুল নেম দিতে হবে এরপর আপনার ফোন নাম্বার দিয়েছেন ও টিপি নামের যে অপশন রয়েছে এখানে ক্লিক করতে হবে।
  • এরপর আপনার মোবাইল নাম্বারে যে কোড আসবে এটি আপনাকে দিতে হবে।
  • এর পরের ধাপে আপনার বিকাশ একাউন্টের নাম্বার এবং অন্যান্য ইনফরমেশন গুলো দিতে হবে।
আমি কিভাবে টাকা ইনকাম করব

এরপর এখানে যে প্রোডাক্ট গুলো হয়েছে এগুলি আপনাকে বিভিন্ন জায়গায় শেয়ার করতে হবে যেমন ধরুন বাংলাদেশের মধ্যে প্রোডাক্ট বিক্রি করার বিভিন্ন রকম ওয়েবসাইট রয়েছে এখানে জয়েন করবেন এরপর আপনি এই প্রোডাক্ট এর উপরে ক্লিক করার বিস্তারিত ইনফরমেশন গুলো কালেক্ট করে পোস্ট শেয়ার করবেন।

যদি আপনার লিংক থেকে এই ওয়েবসাইট থেকে কোন প্রোডাক্ট অর্ডার করা হয় এবং আপনি যদি বিক্রি করতে পারেন তাহলে আপনাকে কমিশন দেওয়া হবে এবং প্রতি সপ্তাহে আপনাকে বিকাশের মাধ্যমে প্রতি বৃহস্পতিবার পেমেন্ট দিয়ে দিবে।

টাকা ইনকাম করার সহজ উপায় বাংলাদেশে

পাঠক আজকের এই আর্টিকেল এর মাধ্যমে আমি আপনাদেরকে দুটি আইডিয়া শেয়ার করেছি এই দুটি আইডিয়া থেকে আপনি যেকোন একটি নিয়ে যদি কাজ করেন আমি ১০০% গ্যারান্টি দিচ্ছি আপনি একটি ভালো পরিমাণ এমাউন্ট উপার্জন করতে পারবেন।

মাসে ৫০ হাজার টাকা আয় করার উপায়

আপনি যদি প্রতিমাসে অনলাইন থেকে ৫০ হাজার টাকা ইনকাম করতেছেন সেই ক্ষেত্রে কিভাবে করবেন এই বিষয়টি নিয়ে আমরা আগামী পর্বে একটি বিস্তারিত আলোচনা করব এই আলোচনা থেকে আপনারা প্রতি মাসে কাজগুলো করে খুব সহজেই ৫০০০০ টাকা করে বসে উপার্জন করতে পারবেন জানতে আমাদের সাথেই থাকুন।

মোবাইল দিয়ে টাকা ইনকাম সম্পর্কে আর্টিকেলটি যদি আপনার ভালো লাগে এবং আপনি যদি মনে করেন আপনার বন্ধুদের জানানো দরকার তাহলে অবশ্যই সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন।

এবং আপনি যদি আরো কিছু জানতে আগ্রহ করেন আমাদের কমেন্ট বক্সে লিখে জানাবেন সবাই ভালো থাকুন সুস্থ থাকুন ধন্যবাদ।

error: Content is protected !!