গুগল এডসেন্স এর বিকল্প / ভাল উপার্জন হয় এমন ৩ ধরনের সাইট

গুগল এডসেন্স এর বিকল্প
গুগল এডসেন্স এর বিকল্প
Spread the love

প্রিয় পাঠক কেমন আছেন নিশ্চয়&#x

987; আশা করি ভালো আছেন আমি তোমাদের দোয়ায় খুবই ভালো আছি আমি তোমাদের মাঝে যে বিষয়টি নিয়ে আলোচনা করতে যাচ্ছি আশা করি তোমাদের খুবই ভালো লাগবে আজকের আলোচনার মূল বিষয়টি হচ্ছে গুগল এডসেন্স এর বিকল্প নিয়ে বিস্তারিত তথ্য জানতে দেখুন।

আপনি যদি কোন কারনে গুগল এডসেন্স মনিটাইজ করতে না পারেন তাহলে আমি আপনার জন্য এডসেন্স এর বিকল্প সেরা 10 টি ওয়েবসাইট এর সাথে পরিচয় করিয়ে দেবো যেগুলোর মাধ্যমে আপনি ভালো পরিমাণ গুগল এডসেন্স এর মত ইনকাম করতে পারবেন।

গুগল এডসেন্স এর সেরা ৫ টি বিকল্প

প্রথমত আমি আপনাকে পরিচয় করিয়ে দেবো আপনি যদি একজন ব্লগার হয়ে থাকেন তাহলে আমি আপনার জন্য সেরা পাঁচটি অ্যাডসেন্স এর বিকল্প প্ল্যাটফর্ম এর সাথে পরিচয় করিয়ে দেবো যেগুলো অত্যন্ত ভালো হাই সিপিসি এখানে কিভাবে জয়েন করবেন বিস্তারিত তথ্য জানতে নিয়েছে লক্ষ্য করুন।

Taboola সর্বপ্রথম রাখবো আমি এই প্লাটফর্মকে কারণ এখান থেকে আপনি খুব সহজেই ভালো পরিমাণ অর্থ উপার্জন করার জন্য ব্লগিং করে এটি ব্যবহার করতে পারেন এখানে জয়েন করার জন্য আপনাকে ভালো পরিমাণ ট্রাফিক রাখতে হবে যদি এই ওয়েবসাইটের মধ্যে আপনি অংশগ্রহণ করতে চান।

Adsterra আপনি যদি ইনস্ট্যান্ট ওয়েবসাইট মনিটাইজেশন করে অর্থ ও অপারেশন করার জন্য ভালো বিকল্প মাধ্যম খুঁজে থাকেন এডসেন্সের তাহলে এখানে জয়েন করতে পারেন আপনি খুব দ্রুত এখানে আপনার ওয়েবসাইট মনিটাইজেশন করে ইনকাম করতে পারবেন।

Infolinks টেক্সট বিজ্ঞাপন ডিসপ্লে বিজ্ঞাপন এবং ভিডিও বিজ্ঞাপন আপনার ওয়েবসাইট এ দেখিয়ে আপনি ইনকাম করার জন্য যদি ভালো এড নেটওয়ার্ক খুজে থাকেন তাহলে এখানে অংশগ্রহণ করতে পারেন।

Adcash আপনি যদি ব্লগার ওয়েবসাইট নিয়ে কাজ করেন এবং আপনি যদি ভালো ওয়েবসাইট মনিটাইজেশন প্লাটফর্ম খুঁজে থাকেন তাহলে এখানে অংশগ্রহণ করতে পারেন এখানে ওয়েবসাইট মনিটাইজেশন করার জন্য কোন ধরনের রিকোয়ারমেন্ট দেওয়া হয়নি শুধুমাত্র আপনি এখানে একটি অ্যাকাউন্ট করে আপনার ওয়েবসাইট রেজিস্ট্রেশন করে বিজ্ঞাপন দেখিয়ে ইনকাম করতে পারবেন।

ShareASale ইউএসএ এবং ইউকে ডিজিটাল আপনার ওয়েবসাইট এর মধ্যে যদি বেশি থাকে এবং আপনি যদি বিভিন্ন প্রোডাক্ট বিক্রি করে কমিশন জেনারেট করতে চান তাহলে এই ওয়েবসাইট আপনার জন্য খুবই গুরুত্বপূর্ণ কারণ কোনরকম বিজ্ঞাপন ছাড়াই আপনি বিভিন্ন ধরনের প্রোডাক্ট বিক্রি করে এখান থেকে ভালো পরিমাণ ইনকাম করতে পারবেন।

টাকা ইনকাম করার ওয়েবসাইট ব্লগারদের জন্য

এখন আমি আপনাদেরকে আরো পাঁচটি প্লাটফর্মের তথ্য শেয়ার করব যেখান থেকে আপনি খুব দ্রুত ইনকাম করতে পারবেন বর্তমান সময়ে এই পাঁচটি ওয়েবসাইট ইনকাম করার জন্য খুবই জনপ্রিয় বিস্তারিত নিচে দেওয়া হয়েছে দেখুন।

Ezoic বাংলাদেশ থেকে টাকা ইনকাম করার জন্য সবচেয়ে সেরা এবং জনপ্রিয় ওয়েবসাইট এখান থেকে ইনকাম করার জন্য আপনার একটি ওয়েবসাইটের দরকার হবে যেখানে প্রতি মাসে ১০ হাজারের উপরে বেশি ভিজিটর থাকতে হবে তাহলে আপনি এখানে আপনার ওয়েবসাইট যোগ করে খুব দ্রুত ইনকাম করতে পারবেন বেশি পরিমাণ।

Media.net আপনি যদি বাংলাদেশ থেকে ডলার ইনকাম করতে চান তাহলে এই ওয়েবসাইট আপনার জন্য খুবই গুরুত্বপূর্ণ কারণ আপনার যদি একটি ওয়ার্ডপ্রেস ওয়েবসাইট কিংবা ব্লগার ওয়েবসাইট থেকে তাহলে আপনার ওয়েবসাইটেশন করে এখান থেকে ভালো পরিমাণ টাকা ইনকাম করতে পারবেন।

propellerads আপনি যদি push নোটিফিকেশন এর মাধ্যমে টাকা ইনকাম করার জন্য ওয়েবসাইট খুজে থাকেন তাহলে এটি আপনার জন্য অত্যন্ত ভালো হবে কারণ আপনি এখানে আপনার ওয়েবসাইট খুব দ্রুত টাকা ইনকাম করতে পারবেন push নোটিফিকেশন এর মাধ্যমে।

payoneer আপনি যদি দৈনিক ২৫ ডলার ইনকাম করতে চান এখানে যে ওয়েবসাইটের নামটি দেওয়া হয়েছে এখানে আপনি রেফার লিংক শেয়ার করে দৈনিক বাংলাদেশ থেকে ২৫ ডলারের উপরে ইনকাম করতে পারবেন এছাড়া আপনার যদি ওয়েবসাইট থাকে তাহলে আপনার ওয়েবসাইটের মধ্যে একটি ব্যানার এড করে এখানে লেনটি যোগ করে আপনি দ্রুত ২৫ ডলার করে ইনকাম করতে পারবেন।

fiverr ওয়েবসাইটের সাথে আপনারা সবাই পরিচিত এখানে আপনি রেফার লিংক সবাইকে শেয়ার করে একটি নতুন অ্যাকাউন্ট করাতে পারলে আপনি ২৫ ডলার পেয়ে যাবেন যেটি আপনি পেপাল কিংবা পেওনিয়ার একাউন্টের মাধ্যমে পেমেন্ট নিতে পারবেন।

যদি আপনি গুগল এডসেন্স একাউন্ট সংক্রান্ত তথ্য আরও জানতে ইচ্ছুক হয়ে থাকেন অবশ্যই আমাদের কমেন্ট বক্সে লিখে জানাতে পারেন আমরা আমাদের ওয়েবসাইট এর প্রতিদিন গুগল এডসেন্স এর নতুন আপডেট সম্পর্কে আলোচনা করে থাকি।

গুগল এডসেন্স একাউন্ট সংক্রান্ত তথ্য টি যদি আপনার ভালো লাগে এবং আপনি যদি আপনার বন্ধুদের জানাতে ইচ্ছুক হয়ে থাকেন সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন ধন্যবাদ।