গেমস খেলে টাকা ইনকাম করাকিভাবে গেম খেলে অনলাইনে টাকা আয় করা যায়

প্রিয় বন্ধুরা সবাই কেমন আছেন &#

x986;শা করি ভাল আছেন আমি তোমাদের দোয়ায় ভালো আছি আমি তোমাদের মাঝে যে বিষয়টি নিয়ে আলোচনা করতে যাচ্ছি আশা করি এটি তোমাদের খুবই ভালো লাগবে আজকের আলোচনার মূল বিষয়টি হচ্ছে গেমস খেলে টাকা ইনকাম করা সম্পর্কে আরো বিস্তারিত জানার জন্য আর্টিকেলটি মনোযোগ সহকারে লক্ষ্য করুন।

গেম খেলে টাকা ইনকাম করার অ্যাপ

আপনারা যারা গেমস খেলে টাকা ইনকাম করতে চান এবং ইনকাম করার অ্যাপস খুঁজে দেখেন তাদের জন্য এই আর্টিকেলটি অত্যন্ত গুরুত্বপূর্ণ হতে যাচ্ছে কারণ কিভাবে গেমস খেলে টাকা আয় করতে হয় বিস্তারিত এই আর্টিকেল এর মধ্যে শেয়ার করব বিস্তারিত নিচে দেখুন।

মোবাইলে গেম খেলে টাকা ইনকাম

আপনি যদি মোবাইলে গেম খেলে টাকা আয় করতে চান সেই ক্ষেত্রে কিভাবে করবেন এখন বিশ্বাসযোগ্য কয়েকটি গেম এপ্স এর সাথে পরিচয় করিয়ে দেবো কিভাবে ডাউনলোড করবেন এবং কিভাবে ব্যবহার করবেন চলুন জেনে নেওয়া যাক।

  • মোবাইলে একটা গেম খেলে টাকা আয় করার জন্য প্রথমে আপনার ফোনে ডাটা কিংবা ওয়াইফাই কানেকশন চালু করুন।
  • এরপর আপনার ফোনের মধ্যে play store অ্যাপস রয়েছে এটি ওপেন করুন।
  • earning game bd লিখে ইন্টার ক্লিক করুন।
গেমস খেলে টাকা ইনকাম করা
  • এরপর টাকা ইনকাম নামের অ্যাপসটি দেখতে পাবেন এর উপরে ক্লিক করুন এরপর ইন্সটল বাটনে ক্লিক করে ইন্সটল করুন।
গেমস খেলে টাকা ইনকাম করা
  • এরপর গেম অ্যাপস টি চালু করুন এরপর আপনি রেজিস্ট্রেশন বাটন পাবেন এখানে ক্লিক করে মোবাইল নাম্বার এবং মেইল দিয়ে রেজিস্ট্রেশন করে এখানে বিভিন্ন রকম কুইজ খেলার অপশন দেখতে পাবেন এখানে কুইজ খেলে ইনকাম করতে পারবেন।
গেমস খেলে টাকা ইনকাম করা
  • এছাড়া আপনারা যারা এখানে বিভিন্ন রকম গাড়ি গেম খেলে কিংবা তাস খেলে কিংবা সাপ খেলে থাকা ইনকাম করতে চান তাদের জন্য পরের ধাপে বেশ কিছু গেম রয়েছে এগুলো খেলেও কিন্তু ইনকাম করতে পারবেন।
গেমস খেলে টাকা ইনকাম করা
  • এরপর ৫০ টাকা হলে আপনি সরাসরি মোবাইল রিচার্জ এর জন্য আবেদন করতে পারবেন।
  • বিকাশে কিংবা নগদে যদি আপনি পেমেন্ট নিতে চান তাহলে আপনাকে অবশ্যই ১০০ টাকা ইনকাম করতে হবে এরপর আপনি উইড্রু করার জন্য আবেদন করতে পারবেন।

বাংলাদেশে কোন গেম খেলে টাকা আয় করা যায়

এখন আমি আপনাকে আরও একটি গেম অ্যাপস এর সাথে পরিচয় করিয়ে দেবো সেটি কিভাবে ডাউনলোড করবেন এবং কিভাবে ইনকাম করবেন এখন বিস্তারিত যে নিয়ম গুলো শেয়ার করব এভাবে করে লক্ষ্য করুন।

প্রথমে আপনি play store ওপেন করুন এরপর মানি আর্নিং গেম লিখে সার্চ করুন।

গেমস খেলে টাকা ইনকাম করা

এরপর উপরে স্ক্রিনশট এর মধ্যে যে আর্নিং গেমটি শেয়ার করা হয়েছে এটি দেখতে পাবেন এরপর এর উপরে ক্লিক করে ইন্সটল বাটনে ক্লিক করে ইন্সটল করে নিন।

গেমস খেলে টাকা ইনকাম করা

এর পরে আপনাকে গেম এপ্সটি রেজিস্ট্রেশন করতে হবে আপনার মোবাইল নাম্বার কিংবা ইমেইল এড্রেস দিয়ে এরপর আপনি বিভিন্ন রকম গেম দেখতে পাবেন যে গেমটি খেলতে চান এর উপরে ক্লিক করুন।

গেমস খেলে টাকা ইনকাম করা

এরপর গেম নামের যে অপশন রয়েছে এখানে ক্লিক করুন এরপর আপনি এখানে যে এখানে যে অপশনটি রয়েছে এখানে বিভিন্ন রকম সংখ্যা রয়েছে এই সংখ্যাটি আপনি উপার্জন করতে পারবেন আপনার যত উঠে।

এরপর আপনি যখন ৫০ টাকা থেকে ১০০ টাকা ইনকাম করবেন তখন ৫০ টাকা মোবাইল রিচার্জ এর জন্য আবেদন করতে পারবেন এবং ১০০ টাকা বিকাশ কিংবা নগদে নেওয়ার জন্য আবেদন করতে পারবেন।

ফ্রি লটারী খেলে টাকা ইনকাম

প্রিয় পাঠক এই আর্টিকেল এর মধ্যে বাংলাদেশী বিশ্বাসযোগ্য গেম অ্যাপস এর সাথে আপনাদেরকে পরিচয় করিয়ে দিয়েছি এই ছাড়া আপনি যদি ফ্রি লটারি গেলে টাকা ইনকাম করতে চান সেই ক্ষেত্রে কিভাবে করবেন এই বিষয়টি নিয়ে আগামী পর্বে আলোচনা করব।

গেম খেলে টাকা আয় app সম্পর্কে আর্টিকেলটি যদি ভালো লাগে অবশ্যই আপনার বন্ধুদের মাঝে শেয়ার করুন এবং আরো নতুন গেম অ্যাপ সম্পর্কে জানার জন্য আমাদের সাথে কানেক্টেড থাকুন ধন্যবাদ।

error: Content is protected !!