টিকটক থেকে কিভাবে টাকা ইনকাম করবো / Tik Tok থেকে ইনকাম

টিকটক থেকে কিভাবে টাকা ইনকাম করবো
টিকটক থেকে টাকা ইনকাম ২০২৩
Spread the love

প্রিয় বন্ধুরা সবাই কেমন আছেন &#

x9A8;িশ্চয়ই আশা করি ভাল আছেন আমি তোমাদের দোয়ায় ভালো আছি আমি তোমাদের মাঝে যে বিষয়টি নিয়ে আলোচনা করতে যাচ্ছি আশা করি এটি তোমাদের খুবই ভালো লাগবে আজকের আলোচনার মূল বিষয়টি হচ্ছে টিকটক থেকে কিভাবে টাকা ইনকাম করবো সম্পর্কে আরো বিস্তারিত জানার জন্য আর্টিকেলটি মনোযোগ সহকারে লক্ষ্য করুন।

টিকটক থেকে টাকা ইনকাম করার উপায়

আপনি যদি Tik Tok থেকে ইনকাম করতে চান সে ক্ষেত্রে কিভাবে করবেন এই আর্টিকেল এর মধ্যে বিস্তারিত তুলে ধরা হবে যদি আপনি সম্পূর্ণ আর্টিকেলটি লক্ষ্য করেন তাহলে খুব সহজে টিকটক একাউন্ট খুলে টাকা উপার্জন করতে পারবেন

কিভাবে টিকটক থেকে টাকা ইনকাম করা যায়

আপনি কিভাবে টিকটক মনিটাইজেশন করবেন এবং কিভাবে উপার্জন করবেন এখন বিস্তারিত গাইডলাইন গুলো শেয়ার করা হবে।

আপনি যদি টিকটক মনিটাইজেশন করে টাকা উপার্জন করতে চান বিস্তারিত জানার জন্য লক্ষ্য করুন।

টিকটক থেকে টাকা ইনকাম পদ্ধতি

  • আপনি যদি টিকটক থেকে ইনকাম করতে চান প্রথমত আপনাকে একটি tiktok অ্যাপস ডাউনলোড করতে হবে গুগল প্লে স্টোর থেকে এরপর আপনাকে নতুন টিকটক একাউন্ট খুলতে হবে।
  • এরপর আপনাকে নিয়মিত টিকটক একাউন্ট এর মধ্যে ভিডিও আপলোড করতে হবে।
  • এরপর টিকটক মনিটাইজেশন রিকোয়ারমেন্ট ১০ হাজার ফলোয়ার এবং এক লক্ষ ভিউজ থাকতে হবে ৩০ দিন এর মধ্যে এবং আপনাকে অবশ্যই 18 বছরের উপরে হতে হবে।
  • TikTok Creator Fund এই অপশনে গিয়ে আপনাকে টিকটক একাউন্ট মনিটাইজেশনের জন্য আবেদন করতে হবে।
  • যদি আপনার tiktok account মনিটাইজেশন হয়ে থাকে অবশ্যই আপনার tiktok এর ভিডিওতে মনিটাইজেশন অন করে দিতে হবে এবং ভিডিওতে বিজ্ঞাপন সেটাপ করতে হবে।

যখন আপনার tiktok এর ভিডিও গুলো মানুষজন দেখবে তখন এখানে বিভিন্ন রকম বিজ্ঞাপন দেখাবে সেই বিজ্ঞাপনে যখন ক্লিক করবে আপনি ভালো পরিমাণ উপার্জন করতে পারবেন টিকটক একাউন্ট থেকে।

টিকটকে ভাইরাল হওয়ার উপায়

এখন আমি আপনাদের মাঝে শেয়ার করব আপনি যদি টিকটকে ভাইরাল হতে চান সেই ক্ষেত্রে কিভাবে হবেন এখন বিস্তারিত প্রসেস গুলো জানতে লক্ষ্য করুন।

টিকটক এ আপনি যদি ভাইরাল হতে চান অবশ্যই আপনাকে সুন্দর সুন্দর কনটেন্ট তৈরি করে টিকটক এর মধ্যে আপলোড করতে হবে।

এরপর আপনাকে সুন্দর ভাবে টিকটক এর মধ্যে যে hashtag রয়েছে এগুলো ব্যবহার করতে হবে।

এভাবে করে আপনি খুব সহজে টিকটকে ভাইরাল হতে পারবেন এবং জনপ্রিয় অর্জন করতে পারবেন।

টিকটক একাউন্ট খুলে অনলাইনে টাকা ইনকাম

প্রিয় পাঠক tiktok একাউন্ট খুলে কিভাবে টাকা ইনকাম করতে হয় এবং কিভাবে টিকটক এর মধ্যে ভাইরাল হতে হয় বিস্তারিত আর্টিকেল এর মধ্যে আমি শেয়ার করার জন্য চেষ্টা করেছি।

টিকটক সম্পর্কে আপনি যদি আরো জানতে আগ্রহ হয়ে থাকেন অবশ্যই আমাদের কমেন্ট বক্সে লিখে জানাবেন এবং আর্টিকেলটি যদি ভালো লাগে আপনার বন্ধুদের মাঝে শেয়ার করুন ধন্যবাদ।