ফেসবুক থেকে কিভাবে টাকা ইনকাম করবফেসবুকে কিভাবে টাকা আয় করা যায়

প্রিয় বন্ধুরা সবাই কেমন আছেন &#

x9A8;িশ্চয় আশা করি ভাল আছেন আমি তোমাদের দোয়ায় ভালো আছি আমি তোমাদের মাঝে যে বিষয়টি নিয়ে আলোচনা করতে যাচ্ছি আশা করি এটি তোমাদের খুবই ভালো লাগবে আজকের আলোচনার মূল বিষয়টি হচ্ছে ফেসবুক থেকে কিভাবে টাকা ইনকাম করব সম্পর্কে আরো বিস্তারিত জানার জন্য আর্টিকেলটি মনোযোগ সহকারে লক্ষ্য করুন।

ফেসবুক থেকে টাকা ইনকাম করবো কিভাবে

আপনি যদি ফেসবুক থেকে অর্থ উপার্জন করতে চান সেই ক্ষেত্রে কিভাবে করবেন এই আর্টিকেল এর মধ্যে বিস্তারিত তুলে ধরা হবে আপনি যদি প্রতি মাসে ফেসবুক থেকে এক হাজার ডলার উপার্জন করতে চান আর্টিকেলটি মনোযোগ সহকারে লক্ষ্য করুন।

ফেসবুকে কিভাবে টাকা আয় করা যায়

আপনি যদি নতুন বছরে ফেসবুক থেকে ভালো পরিমাণ অর্থ উপার্জন করতে চান আমি আপনাকে কয়েকটি উপদেশ শেয়ার করব যেগুলি আপনি লক্ষ্য করেন এবং এই নিয়মে কাজ করে প্রতিমাসে এক লক্ষ টাকা পর্যন্ত ফেসবুক থেকে উপার্জন করতে পারবেন চলুন শুরু করা যাক।

ফেসবুক থেকে আয় | ফেসবুক থেকে আয় করার উপায়

আপনি যদি ফেসবুক থেকে টাকা আয় করতে চান অবশ্যই আপনাকে প্রফেশনাল একটি ফেসবুক অ্যাকাউন্ট থাকতে হবে যদি না থাকে আপনাকে ফেসবুক প্রফেশনাল একাউন্ট তৈরি করে নিতে হবে।

এরপর আপনার ফেসবুক প্রোফাইল মনিটাইজেশন করার জন্য আপনাকে লম্বা ভিডিও গুলো নিয়মিত আপলোড করতে হবে।

এরপর আপনি ফেসবুক প্রোফাইল মনিটাইজেশন রিকোয়ারমেন্ট কমপ্লিট করার জন্য ১০ হাজার ফলোয়ার এবং বারো মাসের মধ্যে ৬ লক্ষ ভিউজ থাকতে হবে।

যদি আপনি ফেসবুক আইডি মনিটাইজেশন রিকোয়ারমেন্ট ফিলাপ করতে পারেন এরপর আপনি ফেসবুক প্রোফাইলের মধ্যে দেখতে পাবেন থ্রি ডট নামের অপশন এখানে ক্লিক করুন।

ফেসবুক থেকে কিভাবে টাকা ইনকাম করব
  • এরপর আপনি ভিউ টুলস নামের অপশন দেখতে পাবেন এখানে ক্লিক করুন এর আগে একটি কথা বলে রাখি অবশ্যই আপনাকে ফেসবুক অ্যাকাউন্টের মধ্যে প্রফেশনাল মুড চালু করতে হবে।
ফেসবুক থেকে কিভাবে টাকা ইনকাম করব
  • এরপর আপনি মনিটাইজেশন নামের অপশন দেখতে পাবেন এর উপরে ক্লিক করুন।
ফেসবুক থেকে কিভাবে টাকা ইনকাম করব
  • In stream ads নামের অপশন দেখতে পাবেন এখানে আপনাকে ক্লিক করতে হবে এরপর আপনার ফেসবুক প্রোফাইল এর মধ্যে ফেসবুক বিজ্ঞাপন সেটআপ করতে হবে এরপর আপনি ফেসবুক অ্যাকাউন্ট থেকে মূলত ফেসবুকের বিজ্ঞাপন থেকে উপার্জন করতে পারবেন।

ফেসবুক ভিডিও থেকে আয় করার উপায়

এখন আমি আপনাদের মাঝে শেয়ার করব কিভাবে আপনি ফেসবুক পেজের ভিডিও থেকে টাকা উপার্জন করতে পারেন বিস্তারিত জানতে আগ্রহ হলে অবশ্যই মনোযোগ সহকারে আর্টিকেলটি ফলো করুন।

  • সর্বপ্রথম আপনাকে একটি ফেসবুক পেজ তৈরি করতে হবে এবং ফেসবুক পেজ সুন্দরভাবে সেটআপ করতে হবে।
  • এরপর আপনার facebook পেজের মধ্যে পাঁচ মিনিট এর উপরে নিয়মিত ভিডিও আপলোড করতে হবে যেই ভিডিওগুলো আপনার নিজস্ব হতে হবে।
  • এরপর আপনাকে ফেসবুক পেজ মনিটাইজেশন রিকোয়ারমেন্ট পূরণ করতে হবে 12 মাসের মধ্যে দশ হাজার ফলোয়ার এবং ৬ লক্ষ মিনিট ওয়াচ টাইম পূরণ করতে হবে।
  • এরপর আপনাকে Facebook page monetization এর জন্য আবেদন করতে হবে।
  • ফেসবুক পেজ মনিটাইজেশন হয়ে গেলে ফেসবুকের যে বিজ্ঞাপন সেটাপ গুলো রয়েছে এগুলো আপনাকে ভিডিওতে করে নিতে হবে।
  • এরপর facebook পেমেন্ট অপশন এর মধ্যে আপনার ব্যাঙ্ক একাউন্টের যাবতীয় তথ্য গুলো দিয়ে সেটআপ করতে হবে।

প্রিয় পাঠক উপরে আমি যে নিয়মগুলো দেখিয়ে দিয়েছি এটি যদি লক্ষ্য করেন এবং এভাবে করে যদি আপনারা কাজ করেন আমি আপনাকে ১০০% গ্যারান্টি দিচ্ছি আপনি ফেসবুক থেকে কম হলেও প্রতি মাসে ৩০০ ডলার থেকে ৫০০ ডলার উপার্জন করতে পারবেন।

ফেসবুক থেকে কত টাকা আয় করা যায়

এই আর্টিকেল এর মাধ্যমে আমি আপনাদেরকে জানানোর জন্য চেষ্টা করেছি ফেসবুক থেকে কত টাকা ইনকাম করা যায় এবং কিভাবে তা বিস্তারিত আলোচনা আপনি যদি না বোঝেন অবশ্যই আমাদের কমেন্ট বক্সে লিখে জানাতে পারেন।

ফেসবুক থেকে ইনকাম সম্পর্কে আর্টিকেলটি যদি আপনার ভালো লাগে এবং আপনি যদি আপনার বন্ধুদের জানাতে আগ্রহ করেন সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন ধন্যবাদ।

error: Content is protected !!