ফ্রিতে কিভাবে টাকা ইনকাম করবফ্রি টাকা ইনকাম করার উপায়

প্রিয় বন্ধুরা সবাই কেমন আছেন &#

x9A8;িশ্চয়ই আশা করি ভাল আছেন আমি তোমাদের দোয়ায় ভাল আছি আমি তোমাদের মাঝে এ বিষয়টি নিয়ে আলোচনা করতে যাচ্ছি আশা করি কি তোমাদের‌ খুবই ভালো লাগবে আজকের আলোচনার মূল বিষয়টি হচ্ছে ফ্রিতে কিভাবে টাকা ইনকাম করব সম্পর্কে আরো বিস্তারিত জানার জন্য আর্টিকেলটি মনোযোগ সহকারে লক্ষ্য করুন।

কিভাবে টাকা আয় করব

আপনি যদি অনলাইন থেকে কিভাবে টাকা ইনকাম করতে চান এই বিষয়টি সম্পর্কে জানতে আগ্রহী হয়ে থাকেন এই আর্টিকেলটি আপনার জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ ভাবে যাচ্ছে কারণ আমি এই আর্টিকেল এর মধ্যে প্রতি মাসে ১০ থেকে ২০ হাজার থেকে পঞ্চাশ হাজার টাকা পর্যন্ত কিভাবে উপার্জন করতে হয় এর বিস্তারিত বিষয়গুলো শেয়ার করব জানতে দেখুন।

বসে না থেকে ত্রই Apps দিয়ে 300 টাকা ইনকাম করুন .কাজ করা খুব সোজা

প্রথমেই আমি আপনাদের মাঝে শেয়ার করব আপনি যদি ঘরে বসে প্রতিদিন ৩০০ টাকা ইনকাম করতে চান সেই ক্ষেত্রে কিভাবে করবেন আমি যে নিয়মটি শেয়ার করব এটি অবশ্যই আপনাকে মনোযোগ সহকারে লক্ষ্য করতে হবে।

প্রথমে এখানে ক্লিক করে অ্যাপসটি ডাউনলোড করুন

এরপর আপনার ফোনের মধ্যে অ্যাপসটি ওপেন করে রেজিস্ট্রেশন করুন আপনার প্রয়োজনীয় ইনফরমেশন গুলো দিয়ে।

ফ্রিতে কিভাবে টাকা ইনকাম করব

এরপর আপনি এপস টি ওপেন করার পর বিকাশ মেনু নামের অপশন দেখতে পাবেন এখানে ক্লিক করুন এখানে ক্লিক করার পর আপনি রেফার নামের অপশন দেখতে পাবেন এখানে ক্লিক করুন।

এরপর রেফার করুন নামের অপশন দেখতে পাবেন এখানে ক্লিক করে একটি লিংক পাবে এই লিংকটি আপনি বিভিন্ন জায়গায় শেয়ার করুন এখানে ক্লিক করে যদি আপনার বিকাশ একাউন্ট খুলে সেক্ষেত্রে আপনি পেয়ে যাবেন প্রতিটি অ্যাকাউন্ট এর ক্ষেত্রে ১৫০ টাকা এভাবে করে আপনি দুইটি অ্যাকাউন্ট প্রতিদিন করাতে পারলে ৩০০ টাকা করে ইনকাম করতে পারবেন।

ফ্রি লটারী খেলে টাকা ইনকাম

এখন আমি আপনাদের মাঝে শেয়ার করব আপনারা যারা লটারি গেলে টাকা ইনকাম করতে চান তারা কিভাবে করবেন বিস্তারিত বিষয়গুলো জানার জন্য নিচে দেখুন।

সর্বপ্রথম আপনার ফোনের মধ্যে প্লে স্টোর এপস ওপেন করুন এরপর আপনি লিখে সার্চ করুন Online Lottery Bangladesh.

ফ্রিতে কিভাবে টাকা ইনকাম করব

এরপর এখানে আপনি বিভিন্ন রকম লটারি গেম দেখতে পাবেন এখান থেকে উপরে যে দুটি অ্যাপস দেখতে পাবেন এখান থেকে যেকোনো একটি ইন্সটল করুন।

ফ্রিতে কিভাবে টাকা ইনকাম করব

এখন অ্যাপসটি ওপেন করে এখানে বিভিন্ন রকম গেম খেলতে পারবেন কিংবা কুইজ গেলে টাকা ইনকাম করতে পারবেন এবং সেই টাকা আপনি বিকাশে কিংবা নগদে উইন্ডো করতে পারবেন।

ফ্রি টাকা ইনকাম apps

এখন আমি আপনাদের মাঝে শেয়ার করব আপনারা যারা অনলাইন থেকে টাকা ইনকাম করার জন্য অত্যন্ত ভালো একটি বাংলাদেশি আর্নিং অ্যাপস এর সাথে পরিচয় করিয়ে দেবো কিভাবে ডাউনলোড করবেন এবং কিভাবে ব্যবহার করবেন।

প্রথমে আপনার ফোনে ডাটা কিংবা ওয়াইফাই কানেকশন করে গুগল প্লে স্টোর সফটওয়্যার ওপেন করুন।

taka income apps bangladesh bkash লিখে ইন্টার বাটনে ক্লিক করুন।

ফ্রিতে কিভাবে টাকা ইনকাম করব

এরপর টাকা ইনকাম নামের একটি অ্যাপস দেখতে পাবেন এর উপরে ক্লিক করেন ইন্সটল করে নিন।

ফ্রিতে কিভাবে টাকা ইনকাম করব

এরপর অ্যাপসটি ওপেন করে আপনার মোবাইল নাম্বার কিংবা ইমেইল এড্রেস দিয়ে রেজিস্ট্রেশন করুন।

এরপর এখানে বিভিন্ন রকমের গেম এবং কুইজ দেখতে পাবেন যেগুলো খেলে আপনি খুব সহজে ইনকাম করতে পারবেন এবং সেই টাকা ৫০ টাকা হলে মোবাইল রিচার্জ নিতে পারবেন এবং 100 টাকা হলে বিকাশে কিংবা নগদে নিতে পারবেন।

টাকা ইনকাম করার ওয়েবসাইট 2024

এখন আমি আপনাকে বাংলাদেশ ইনকাম করার জন্য একটি বিশ্বাসযোগ্য মানি মেকিং ওয়েবসাইটের সাথে পরিচয় করিয়ে দিব কিভাবে এই ওয়েবসাইটে কাজ করবেন এবং কিভাবে পেমেন্ট নিবেন বিস্তারিত আলোচনা করা হয়েছে দেখুন।

Googleadsense.com এখানে যে নামটি দেওয়া হয়েছে এটি লিখে আপনি google-এ সার্চ দিন এরপর ওপেন করে গুগল এডসেন্স সাইন আপ করুন।

তার আগে আপনাকে একটি ওয়েবসাইট থাকতে হবে কিংবা একটি অ্যান্ড্রয়েড এপ্স থাকতে হবে কিংবা একটি ইউটিউব চ্যানেল থাকতে হবে এর পরে মূলত আপনি ইনকাম করতে পারবেন।

যদি আপনি ওয়েবসাইট দিয়ে ইনকাম করতে চান তাহলে ব্লগার কিংবা ওয়ার্ডপ্রেস এর মাধ্যমে একটি ওয়েবসাইট তৈরি করুন।

এখন আপনার ওয়েবসাইটে নিয়মিত আর্টিকেল লিখুন যে বিষয়টি নিয়ে আপনার ভালো জানা আছে।

এরপর আপনার ওয়েবসাইটের মধ্যে গুরুত্বপূর্ণ পেজ গুলো যোগ করতে হবে।

এরপর আপনার ওয়েবসাইট গুগল এর মধ্যেই যোগ করতে হবে।

এরপর গুগল এডসেন্স এর জন্য আবেদন করবেন মনিটাইজেশন হয়ে গেলে আপনার ওয়েবসাইট গুগল এডসেন্স এর বিজ্ঞাপন সেট আপ করুন।

এরপর আপনার গুগল এডসেন্স ভেরিফাই করুন।

এখন আপনার গুগল এডসেন্স অ্যাকাউন্টের ব্যাংক একাউন্ট যোগ করুন।

যখন আপনার google এডসেন্স একাউন্টে ১০০ ডলার হয়ে যাবে প্রতিমাসের ২১ তারিখ আপনার ব্যাংক একাউন্টের মধ্যে সেন্ড করা হবে এবং আপনি 25 তারিখের মধ্যে ব্যাংক অ্যাকাউন্ট থেকে টাকা তুলতে পারবেন

টাকা ইনকাম করার সহজ উপায় বাংলাদেশে

প্রিয় পাঠকের আর্টিকেল এর মধ্যে আমি যে টাকা ইনকাম করার সহজ উপায় বাংলাদেশ সম্পর্কে শেয়ার করেছি এখান থেকে যেকোনো একটি নিয়ে আপনি কাজ করতে পারেন এবং খুব সহজে ভালো পরিমাণ এমাউন্ট উপার্জন করতে পারেন।

মোবাইল দিয়ে টাকা ইনকাম 2024 সম্পর্কে আর্টিকেলটি যদি আপনার ভালো লাগে অবশ্যই আপনার বন্ধুদের শেয়ার করুন এবং আপনি যদি আরও অনলাইন ইনকাম আইডিয়া সম্পর্কে জানতে চান আমাদের কমেন্ট করুন কিংবা আমাদের সাথেই থাকুন ধন্যবাদ।

error: Content is protected !!