বাংলাদেশের সেরা ডোমেইন হোস্টিং কোম্পানিবাংলাদেশের সেরা ডোমেইন হোস্টিং কোম্পানি

প্রিয় পাঠক কেমন আছেন নিশ্চয়&#x

987; আশা করি ভাল আছেন আমি তোমাদের দোয়ায় খুবই ভালো আছি আমি তোমাদের মাঝে যে বিষয়টি নিয়ে আলোচনা করতে চাচ্ছি আশা করি এটি তোমাদের খুবই ভালো লাগবে আজকের আলোচনার মূল বিষয়টি হচ্ছে বাংলাদেশের সেরা ডোমেইন হোস্টিং কোম্পানি এই আর্টিকেলটি যদি সম্পূর্ণভাবে লক্ষ্য করেন তাহলে জেনে নিতে পারবেন যে ওয়েব হোস্টিং কোম্পানি বাংলাদেশ সম্পর্কে বিস্তারিত তথ্য জানার জন্য দেখুন।

সেরা ওয়েব হোস্টিং কোম্পানির তালিকা

আপনি যদি বাংলাদেশ থেকে ডোমিন এবং হোস্টিং কোম্পানি সম্পর্কে জানতে এই যোগ করে থাকেন তাহলে এই আর্টিকেলটি আপনার জন্য খুবই গুরুত্বপূর্ণ কারণ মাধ্যমে তুলে ধরার চেষ্টা করেছি সেটা হোস্টিং কোম্পানি সম্পর্কে।

বাংলাদেশের সেরা 10 টি ওয়েব হোস্টিং কোম্পানি

আপনি কোন কোম্পানি থেকে হোস্টিং কিনলে কোনরকম সমস্যা হবে না এবং কোন ওয়েব হোস্টিং কোম্পানি বাংলাদেশ থেকে ডোমিন কিনলে কম টাকায় পাবেন এই বিস্তারিত তথ্য গুলি জানার জন্য আমি নিচে একটি তালিকা প্রকাশ করেছি এখানে রয়েছে সেরা ডোমিন এবং হোস্টিং কোম্পানির নাম।

১. dhakawebhost.com / ঢাকা ওয়েব হোস্টি

বাংলাদেশের সেরা ডোমেইন হোস্টিং কোম্পানি

আপনি যদি ঢাকা ওয়েব হোস্টিং কোম্পানি থেকে ডোমিন এবং হোস্টিং কিনতে চান বাংলাদেশ হোস্টিং এর দাম কত এবং এর দাম কত এই বিস্তারিত তথ্য গুলো দেওয়া হয়েছে আপনি এই ওয়েবসাইট ভিজিট করেন যাবতীয় তথ্য জেনে ডোমিন রেজিস্ট্রেশন করতে পারবেন এবং ভালো মানের হোস্টিং কিনে নিতে পারবেন।

২. hostseba.com / হোস্ট সেবা হোস্টিং কোম্পানি

বাংলাদেশের সেরা ডোমেইন হোস্টিং কোম্পানি

আপনি যদি হোস্ট সেবা হোস্টিং কোম্পানি থেকে কম টাকায় ডোমিন এবং হোস্টিং কিনতে আগ্রহ করেন তাহলে আপনি কম দামে ডোমিন কিনার জন্য এখানে যে সার্চ বাটন রয়েছে এখানে আপনার ডুমিনের নাম লিখে সার্চ করে ডটকম ডুমিন কত এই সম্পর্কে জেনে নিতে পারবেন এবং আপনি যদি হোস্টিং রেজিস্ট্রেশন করতে চান এর দাম কত সবকিছুই জেনে নিতে পারবেন।

৩. webhostbd.com / ওয়েব হোস্ট বিডি

বাংলাদেশের সেরা ডোমেইন হোস্টিং কোম্পানি

আপনি যদি ভালো মানের হোস্টিং কিনতে চান তাহলে ওয়েব হোস্টি বিডি থেকে কিনে নিতে পারেন কারণ এখানে রয়েছে আপনার পছন্দমত বাজেটের মধ্যে হোস্টিং এবং বিশেষ করে আপনি যদি ডটনেট ডোমিন নিতে চান কিংবা tld ডোমিন রেজিস্ট্রেশন করার জন্য অবশ্যই আপনার জন্য এই ওয়েবসাইট খুবই ভালো হবে।

৪. dianahost.com / ডায়না হোস্ট বাংলাদেশী হোস্টিং কোম্পানি

বাংলাদেশের সেরা ডোমেইন হোস্টিং কোম্পানি

বাংলাদেশ এর মধ্যে বেশিরভাগ লোক ডায়না হোস্ট থেকে ডমিন- হোস্টিং কিনে ব্যবহার করে থাকে আপনিও যদি ২৪ ঘন্টা সার্ভিস পেতে চান তাহলে ডায়না হোস্ট থেকে ডোমিন কিংবা হোস্টিং কিনে নিতে পারেন কম দামের মধ্যে।

৫. alpha.net.bd – এই ওয়েবসাইট বাংলাদেশের মধ্যে খুবই জনপ্রিয় একটি ডোমিন হোস্টিং কোম্পানি এখান থেকে আপনি আপনার বাজেটের মধ্যে যেকোন ো ধরনের হোস্টিং কিনে নিতে পারেন।

৬. itnuthosting.com – আপনি যদি এক্স ওয়াই জেড ডোমিন ফ্রি পেতে চান তাহলে এই হোস্টিং কোম্পানির এই ওয়েবসাইট থেকে আপনাকে হোস্টিং কিনে নিতে হবে এর মাধ্যমে আপনি পেয়ে যাবেন একদম ফ্রিতে।

৭. starhostbd.com – ওয়ান হোস্ট বিডি থেকে আপনি যদি ডটকম ডোমিন ফ্রী পেতে চান তাহলে আপনাকে ১০ জিবি হোস্টিং প্যাকেজ কিনে নিতে হবে এর মাধ্যমে আপনি পেয়ে যাবেন এক বছর এর জন্য সম্পূর্ণ ফ্রিতে ডটকম।

৮. zaman-it.com – আপনি যদি সম্পূর্ণ ফ্রি ডট নেট পেতে চান তাহলে আপনাকে এই ওয়েবসাইট ভিজিট করে ১০ জিবি হোস্টিং প্যাকেজ রেজিস্ট্রেশন করতে হবে এরপরে আপনি পেয়ে যাবেন সম্পূর্ণ ফ্রিতে ডট নেট।

৯. hostimpel.com – আপনি যদি VPs হোস্টিং কিনতে চান কিংবা আপনি যদি কিংবা ডেডিকেট হোস্টিং এবং ক্লাউড হোস্টিং কেনার জন্য এই ওয়েবসাইট অত্যন্ত ভালো এটি ভিজিট করে আপনি বিভিন্ন হোস্টিং এর দাম জেনে নিতে পারেন এবং কিনতে পারেন।

১০. greenweb.com.bd – সফটওয়্যার তৈরি করা ওয়েবসাইট তৈরি করাতে চান কিংবা বিভিন্ন ই-কমার্স প্রতিষ্টান বানাতে চান তাহলে ভালো মানের হোস্টিং সহকারে বিস্তারিত জানার জন্য এই ওয়েবসাইট ভিজিট করুন কারণ এই হোস্টিং কোম্পানি দিয়ে বাংলাদেশ এর মধ্যে বিভিন্ন বড় বড় প্ল্যাটফর্ম তৈরি করা হয়েছে।

বাংলাদেশের সেরা হোস্টিং কোম্পানি কোনটি?

প্রিয় পাঠক এই আর্টিকেল এর মাধ্যমে আমি আপনাদেরকে জানাতে পেরেছি যে বাংলাদেশ এর মধ্যে সবচেয়ে ভালো হোস্টিং এবং ডোমিন কোম্পানি কোনটি?

এছাড়া আপনি যদি নিয়মিত ডোমিন এবং হোস্টিং এর অফার সংক্রান্ত তথ্য জানতে ইচ্ছুক হয়ে থাকেন আমাদের কমেন্ট বক্সে লিখে জানাবেন কিংবা আমাদের ওয়েবসাইট এ কানেক্টর থাকুন মনিটাইজেশন পলিসি ওয়েবসাইট আপনার জন্য ভালো একটি ওয়েবসাইট।

বাংলাদেশের সেরা ডোমেইন হোস্টিং কোম্পানি সম্পর্কে এই আর্টিকেলটি যদি আপনার ভালো লাগে এবং আপনি যদি আপনার বন্ধুদের জানাতে আগ্রহ করেন তাহলে সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন ধন্যবাদ।

error: Content is protected !!