ফেসবুক, ইউটিউব টিকটক, ভিডিও তৈরি করার অ্যাপস / নিয়ম

ভিডিও তৈরি করার অ্যাপস
ভিডিও তৈরি করার অ্যাপস
Spread the love

প্রিয় পাঠক কেমন আছেন নিশ্চয়&#x

987; আশা করি ভাল আছেন আমি তোমাদের দোয়ায় খুবই ভালো আছি আমি তোমাদের মাঝে যে বিষয়টি নিয়ে আলোচনা করতে যাচ্ছি আশা করি এটি তোমাদের খুবই ভালো লাগবে আজকের আলোচনার মূল বিষয়টি হচ্ছে ভিডিও তৈরি করার অ্যাপস এই আর্টিকেলটি যদি সম্পূর্ণভাবে লক্ষ্য করেন তাহলে জেনে নিতে পারবেন যে ভিডিও তৈরি করার অ্যাপ সম্পর্কে বিস্তারিত তথ্য জানার জন্য দেখুন।

ছবি দিয়ে কিভাবে ভিডিও তৈরি করব / ভিডিও করার সফটওয়্যার

আপনি যদি নিজের ফটো দিয়ে ভিডিও তৈরি করতে চান এবং আপনি যদি ভিডিও করার জন্য সফটওয়্যার খুঁজে থাকেন তাহলে এই আর্টিকেলটি আপনার জন্য খুবই গুরুত্বপূর্ণ হতে যাচ্ছে আপনি যদি বিস্তারিত জানতে ইচ্ছুক হয়ে থাকেন সম্পূর্ণ আর্টিকেলটি মনোযোগ সহকারে দেখুন।

মিউজিক ভিডিও বানানোর নিয়ম / ভিডিও বানানোর অ্যাপস ডাউনলোড

আপনি যদি মিউজিক ভিডিও বানাতে চান এবং ভিডিও বানানোর জন্য বিভিন্ন অ্যাপস খুঁজে দেখেন তাহলে আমি নিচে যেই অ্যাপসগুলো তোমাদের মাঝে শেয়ার করব আশা করি এগুলো তোমাদের জন্য অত্যন্ত ভালো হবে চলুন জেনে নেওয়া যাক।

ছবি দিয়ে গান বানানোর সফটওয়্যার ডাউনলোড

টিক টক ভিডিও বানানোর সফটওয়্যার ডাউনলোড করবেন কিভাবে এখন আমি আপনাকে দেখিয়ে দেবো যেভাবে আমি আপনাকে দেখাবো ঠিক এভাবে করে আপনাকে ডাউনলোড করতে হবে।

১. প্রথমে আপনার মোবাইলে প্লে স্টোর অ্যাপস রয়েছে এটি ওপেন করুন।

২. মোবাইলের ইন্টারনেট কানেকশন চালু না থাকলে এখনই আপনার ফোনে ডাটা চালু করুন।

ভিডিও তৈরি করার অ্যাপস

VFly ভিডিও হেপিকে লিখে সার্চ করে ইন্সটল বাটনে ক্লিক করে ইন্সটল করুন।

ভিডিও তৈরি করার অ্যাপস

ম্যাজিক ভিডিও / ম্যাজিক ফটো এখানে দুটি অপশন দেখতে পাচ্ছেন আপনি যদি ছবি তৈরি করতে চান তাহলে ম্যাজিক পিকচার উপরে ক্লিক করুন এবং যদি ভিডিও এডিটিং করতে চান তাহলে ম্যাজিক ভিডিও এর উপরে ক্লিক করুন।

এরপর আপনি বিভিন্ন রকম ফ্রি ব্যাকগ্রাউন্ড ইমেজ পাবেন এখানে ক্লিক করুন এরপর আপনার গ্যালারি থেকে যে ভিডিও কিংবা ফটো এডিটিং করতে চান সেটি ইনপুট করুন।

ভিডিও তৈরি করার অ্যাপস

এরপর ভিডিও এডিটিং এর জন্য টুলস দেখতে পাবেন এখানে ক্লিক করে আপনি বিভিন্ন রকম এফেক্ট ডাউনলোড করতে পারবেন এবং বিভিন্ন রকম ফিউচার যোগ করতে পারবেন আপনার ভিডিওতে।

ভিডিও তৈরি করার অ্যাপস

আপনার তৈরি করা ভিডিওটি সেভ করে গ্যালারিতে নিয়ে যাওয়ার জন্য নেক্সট নামের যে বাটন দেখতে পাচ্ছেন এখানে ক্লিক করুন।

ভিডিও তৈরি করার অ্যাপস

আপনার ভিডিওটি সেভ হওয়ার জন্য এখানে কিছু সময় অপেক্ষা করতে হবে ভিডিওটি কমপ্লিটভাবে তৈরি করার জন্য এখানে প্রসেসিং করা হবে তবে এখানে কিছু সময় অপেক্ষা করুন।

এরপর আপনি চাইলে ভিডিওটি আপনার মোবাইলে ওয়েলপেপার হিসেবে ব্যবহার করতে পারবেন কিংবা ফেসবুক আপলোড করতে পারবেন কিংবা ইউটিউবে আপলোড করতে পারবেন কিংবা টিকটকে আপলোড করতে পারবেন এবং যেকোন সোশ্যাল মিডিয়াতে সেটি আপলোড করতে পারবেন এবং আপনার বন্ধুদের কেউ শেয়ার করতে পারবেন।

নাম দিয়ে ভিডিও বানানোর সফটওয়্যার

আপনারা বিভিন্ন সোশ্যাল মিডিয়াতে ভিডিও দেখে থাকেন বিভিন্ন নাম দিয়ে ভিডিও তৈরি করে তাকে এমন ধরনের ভিডিও কিভাবে আপনি বানাবেন আমি এখন আপনাদেরকে কমপ্লিট পাবে দেখিয়ে দেবো লক্ষ্য করুন।

ভিডিও তৈরি করার অ্যাপস

আপনি যদি নিজের নাম দিয়ে ভিডিও তৈরি করার অ্যাপস দিয়ে তৈরি করতে চান তাহলে প্রথমত আপনাকে গুগল প্লে স্টোর সফটওয়্যার ওপেন করতে হবে এরপর।

Lyrical.ly লিখে সার্চ করতে হবে এরপর এই অ্যাপসটি দেখতে পাবেন এরপর ইন্সটল বাটনে ক্লিক করে আপনার মোবাইলে ইন্সটল করে নিন।

এখন আপনার মোবাইলে এই অ্যাপসটি ওপেন করুন ওপেন করার পর আপনি যেভাবে নাম থেকে ছবি কিংবা ভিডিও এডিটিং করবেন সেটি দেখিয়ে দিচ্ছি।

ভিডিও তৈরি করার অ্যাপস

এপ্সটি যখন ওপেন করবেন হোম পেজ এর মধ্যে বিভিন্ন রকম টেমপ্লেট দেখতে পাবেন এখান থেকে আপনার যেটি ভালো লাগে এই টেমপ্লেট এর উপরে ক্লিক করুন।

এরপর ইউজ নাও নামের যে বাটন দেখতে পাবেন এখানে ক্লিক করবেন এখানে ক্লিক করার পর আপনাকে এই ভিডিও তৈরি করার জন্য আপনার পছন্দের একটি ছবি আপলোড করতে হবে এবং এখান থেকে চাইলে মিউজিক আপনি চেঞ্জ করতে পারবেন।

ভিডিও তৈরি করার অ্যাপস

এরপর আপনি সেভ বাটন দেখতে পাবেন এখানে ক্লিক করেন আপনার গ্যালারিতে ভিডিওটি সেভ করে নিবেন।

পিকচার দিয়ে গান বানানো সম্পর্কে এই আর্টিকেল এর মাধ্যমে আমি আপনাদেরকে বিস্তারিত জানাতে পেরেছি বলে আমি আশা করতেছি যদি আপনি কিছু না বুঝে থাকেন অবশ্যই কমেন্ট বক্সে লিখে জানাবেন।

গান দিয়ে ভিডিও বানানোর সফটওয়্যার সম্পর্কে এই আর্টিকেলটি যদি আপনার ভালো লাগে এবং আপনি যদি আপনার বন্ধুদের জানাতে আগ্রহ করেন তাহলে সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন ধন্যবাদ।