অনলাইন থেকে আনলিমিটেড টাকা ইনকাম করার সহজ উপায় বাংলাদেশেOnline Income

প্রিয় বন্ধুরা কেমন আছেন আশা ক&#

x9B0;ি ভাল আছেন আমিও ভাল আছি আমি তোমাদের মাঝে যে বিষয়টি নিয়ে আলোচনা করতে যাচ্ছি আশা করি এটি তোমাদের খুবই ভালো লাগবে আজকের আলোচনার মূল বিষয়টি হচ্ছে অনলাইন থেকে আনলিমিটেড টাকা ইনকাম করার সহজ উপায় বাংলাদেশে সম্পর্কে আরো বিস্তারিত জানতে দেখুন।

টাকা ইনকাম করার সহজ উপায় বাংলাদেশে ২০২৩

আপনি যদি ঘরে বসে বাংলাদেশ থেকে অনলাইনে উপার্জন করার জন্য বেশ কিছু আইডিয়া খুঁজে থাকেন সেই ক্ষেত্রে এই আর্টিকেলটি আপনার জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ কারণ আমি এখানে বেশ কিছু টিপস শেয়ার করব যার মাধ্যমে আপনারা খুব সহজেই প্রতি মাসে ঘরে বসে (মাসে ২০ হাজার টাকা আয় করার উপায়) সম্পর্কে বিস্তারিত জানতে পারবেন চলুন শুরু করা যাক।

মাসে ৫০ হাজার টাকা আয় করার উপায়

প্রথমেই আমি আপনাদের যে বিষয়টি শেয়ার করতে যাচ্ছি সেটি হচ্ছে কিভাবে আপনি মোবাইল দিয়ে বাংলাদেশ থেকে ৫০ হাজার টাকা বেশি উপার্জন করতে পারেন প্রতি মাসে এই টিপসটি আগে চলুন জেনে নেওয়া যাক।

ইউটিউব থেকে কিভাবে ইনকাম করা যায়

অনলাইন থেকে আনলিমিটেড টাকা ইনকাম করার সহজ উপায় বাংলাদেশে

১. সর্বপ্রথম ইউটিউব চ্যানেল খুলতে হবে এবং ইউটিউব চ্যানেলে নিয়মিত ভিডিও আপলোড করতে হবে।

২. এর পরে আপনাকে ইউটিউব মনিটাইজেশন রিকোয়ারমেন্ট পূরণ করতে হবে এক হাজার সাবস্ক্রাইবার এবং ৪০০০ ঘন্টা ওয়াচ টাইম।

৩. আপনার ইউটিউব চ্যানেল মনিটাইজেশন এর যাবতীয় তথ্য যদি কমপ্লিট হয়ে যায় এরপর আপনি ইউটিউব ক্রিয়েটর স্টুডিওতে যাবেন এখন monetization নামের যে বাটন রয়েছে এখানে ক্লিক করে google adsense এর সাথে যুক্ত করুন আপনার ইউটিউব চ্যানেল।

৪. এরপর আপনার ইউটিউব চ্যানেল মনিটাইজেশন হয়ে গেলে ইউটিউব এর ভিডিওতে বিজ্ঞাপন চালু করুন এভাবে করে আপনি খুব সহজে ইউটিউব থেকে প্রতি মাসে রেগুলার ভিডিও আপলোড করার মাধ্যমে ৫০ হাজার টাকার বেশি উপার্জন করতে পারবেন।

কিভাবে ফেসবুকে প্রতিদিন $500 আয় করা যায়

অনলাইন থেকে আনলিমিটেড টাকা ইনকাম করার সহজ উপায় বাংলাদেশে

এখন আমি আপনাদের মাঝে শেয়ার করব আপনি যদি ফেসবুক ব্যবহার করেন সেখান থেকে কিভাবে ফেসবুক অ্যাকাউন্ট থেকে আয় করতে পারেন কিংবা ফেসবুক পেজ থেকে উপার্জন করতে পারেন চলুন শুরু করা যায়।

১. আপনি যদি ফেসবুক একাউন্ট থেকে উপার্জন করতে চান প্রথমত আপনার ফেসবুক সাইন ইন করুন এরপর আপনি ফ্রি ডট মেনু দেখতে পাবেন এখানে ক্লিক করে আপনার প্রোফাইলের প্রবেশ করুন এরপর ভিউ টুলস নামের অপশন রয়েছে এখানে ক্লিক করুন।

২. এরপর প্রফেশনাল মোড চালু করুন এরপরে আপনি বেরিয়ে আসুন এবং নিয়মিত ফেসবুক একাউন্টে ভিডিও আপলোড করুন যে ভিডিওগুলো আপনার নিজস্ব কন্টেন্ট হতে হবে।

৩. এরপর ফেসবুক মনিটাইজেশন শর্তগুলো পূরণ করতে হবে ১০ হাজার ফলোয়ার এবং ৬০ হাজার ঘন্টা ওয়াচ টাইম।

৪. এরপর প্রোফাইল মনিটাইজেশনের জন্য আবেদন করুন এবং ফেসবুক মনিটাইজেশন হয়ে গেলে আপনার ভিডিওতে বিজ্ঞাপন সেটআপ করুন এভাবে করে আপনার ভিডিওতে যখন কেউ দেখবে ভিডিওগুলো তখন আপনার বিজ্ঞাপন দেখাবে এবং এখান থেকে আপনি ভালো একটি পরিমাণ উপার্জন করতে পারবেন।

Star maker থেকে কিভাবে টাকা আয় করা যায়

অনলাইন থেকে আনলিমিটেড টাকা ইনকাম করার সহজ উপায় বাংলাদেশে

আপনি নিশ্চয় জানেন যে গান বানানোর অসাধারণ সফটওয়্যার এটি হচ্ছে স্টার মেকার এটির মাধ্যমে কিভাবে আপনি টাকা উপার্জন করতে পারেন এখন আমি সেই নিয়মটি শেয়ার করব অবশ্যই আপনি জানতে লক্ষ্য করুন।

১. প্রথমে আপনার ফোনে প্লে স্টোর থেকে স্টারমেকার apk ডাউনলোড করতে হবে।

২. এরপর স্টার মেকার অ্যাপস ওপেন করতে হবে এবং আপনাকে এখানে গান বানাতে হবে।

৩. এরপর ভিডিও মনিটাইজেশন প্লাটফর্ম রয়েছে যেমন facebook এ ছাড়া ইউটিউব এবং অন্যান্য মার্কেটপ্লেস এখানে আপনাকে একটি একাউন্ট খুলতে হবে এবং ভিডিও আপলোড করতে হবে তৈরি করে।

৪. এরপর আপনার চ্যানেল মনিটাইজেশন করে প্রয়োজন করতে পারবেন এটি খুব সহজে উপার্জন করার একটি মাধ্যম।

ব্লগিং করে আয় করার উপায়

অনলাইন থেকে আনলিমিটেড টাকা ইনকাম করার সহজ উপায় বাংলাদেশে

কোটি টাকা আয় করার উপায় খুজে থাকেন এখন আমি আপনাদের মাঝে যে অনলাইন ইনকাম টিপসগুলি শেয়ার করব এগুলো অত্যন্ত ভালো হবে কারণ আমি নিজেও এ কাজগুলো করে থাকি এবং বাংলাদেশের মধ্যে প্রায় মানুষ এ কাজ করে লক্ষ লক্ষ এখন কোটি কোটি টাকা উপার্জন করে যাচ্ছে চলুন কিভাবে শুরু করবেন ব্লগিং তা জেনে নেওয়া যায়।

১. আপনি যদি ব্লগিং শুরু করতে চান তাহলে আপনার একটি ভালো স্মার্টফোনের প্রয়োজন হবে কিংবা একটি ভাল ল্যাপটপে প্রয়োজন হবে যদি এগুলো থাকে তাহলে এরপরের স্টেপ গুলো দেখুন।

২. এরপর ভালো হোস্টিং কোম্পানি থেকে Hosting কিনতে হবে এবং একটি টপ লেভেল ডোমিন কিনতে হবে।

৩. এরপর ওয়ার্ডপ্রেস ইনস্টল করুন এবং আপনার ওয়ার্ডপ্রেস ওয়েবসাইট সুন্দরভাবে কাস্টমাইজেশন করুন।

৪. এরপর আপনার ওয়েবসাইট এর মধ্যে নিয়মিত আর্টিকেল লিখুন যে বিষয়গুলো আপনি ভালো জানেন সেই বিষয়টির উপরে এভাবে করে আপনি ২০ থেকে ৩০ টি আর্টিকেল লিখুন।

৫. এরপরে আপনাকে গুগল এডসেন্স একাউন্ট সাইন আপ করতে হবে এরপর আপনার ওয়েবসাইট এ যোগ করতে হবে।

৬. যদি আপনার ওয়েবসাইট মনিটাইজ হয়ে যায় তাহলে আপনার ওয়েবসাইটের মধ্যে google এর বিজ্ঞাপন সেটআপ করতে হবে।

৭. আপনি যদি নিয়মিত আপনার ওয়েবসাইটে কনটেন্ট লিখে থাকেন তাহলে আপনি লক্ষ লক্ষ কোটি কোটি টাকা ব্লগিং করে উপার্জন করতে পারবেন।

ফ্রিল্যান্সিং করে টাকা ইনকাম

অনলাইন থেকে আনলিমিটেড টাকা ইনকাম করার সহজ উপায় বাংলাদেশে

আপনি নিশ্চয় জানেন যে ফ্রিল্যান্সিং কাজ বাংলাদেশের মধ্যে খুবই জনপ্রিয় এ ছাড়া পৃথিবীর মধ্যে বেশিরভাগ মানুষ কাজ করে টাকা আয় করে তাকে কিভাবে আপনি ফ্রিল্যান্সিং শুরু করবেন চলুন জেনে নেওয়া যাক।

১. ফ্রিল্যান্সিং করার জন্য আপনাকে বেশ কিছু কাজ জানতে হবে যেমন ওয়েব ডেভলপার কিংবা ওয়েব ডিজাইন এবং গ্রাফিক্স ডিজাইন এ ছাড়া কন্টেন্ট ট্রান্সলেশন এবং কনটেন্ট রাইটিং ইত্যাদি যদি জানেন এর পরের ধাপে যাওয়া যাক।

২. এরপর ফ্রিল্যান্সিং মার্কেটপ্লেস যেমন (Fiverr, Upwork Inc., Freelancer, PeoplePerHour) এখানে গিয়ে একটি অ্যাকাউন্ট সাইন আপ করুন যদি কিভাবে ফ্রিল্যান্সিং একাউন্ট খুলতে হয় তা না জানেন এখানে ক্লিক করুন।

৩. এরপর এখানে বিভিন্ন ফ্রিল্যান্সিং কাজ করার ক্যাটাগরি পেয়ে যাবেন এখান থেকে যেকোনো একটি সিলেক্ট করুন এবং আপনি যে কাজ জানেন এই বিষয়টি নিয়ে একটি গীগ তৈরি করুন।

৪. এরপর আপনাকে যদি কেউ কন্টাক্ট করে এদের কাজগুলো করে আপনি খুব সহজে উপার্জন করতে পারবেন পাশাপাশি এখানে বিভিন্ন কাজের জবস এর কষ্ট রয়েছে এখানে গিয়েও আপনি তাদের সাথে কন্টাক করে কাজগুলো করে দিয়ে টাকা ইনকাম করতে পারবেন।

সর্বশেষ আমাদের কিছু কথা!!

কিভাবে টাকা ইনকাম করা যায়

প্রিয় বন্ধুরা এই আর্টিকেল এর মাধ্যমে আমি আপনাদেরকে যে অনলাইন থেকে টাকা আয় করার আইডিয়াগুলো শেয়ার করেছি এগুলো ১০০% সত্য এবং এই কাজগুলো করে বিভিন্ন মানুষ অনলাইন থেকে উপার্জন করে থাকে এবং আপনি চাইলে এখান থেকে যেকোনো একটি কাজ এখন থেকে শুরু করতে পারেন এবং অনলাইন থেকে ঘরে বসে উপার্জন করতে পারবেন।

এছাড়া আমরা আগামী পর্বে আপনাদের জানানোর জন্য চেষ্টা করব কিভাবে আরো অনলাইন এর মধ্যে বেশি দামের জব সেগুলো রয়েছে এগুলো কিভাবে করবেন এবং আরো বেশি টাকা ইনকাম করবেন এ বিষয়টি সম্পর্কে জানতে অবশ্যই আপনারা আমাদের সাথে একটিভ থাকবেন কিংবা কমেন্ট বক্সে লিখে জানাবেন আশা করি আপনারা আরো ভালো ভালো বিষয় গুলো জানতে পারবেন।

এছাড়া এখান থেকে যেকোনো একটি কাজ আপনি যদি শুরু করতে চান এবং পর্যাপ্ত পরিমাণ আইডিয়া যদি আপনার লাগে অবশ্যই আমাদের কমেন্ট বক্সে লিখে জানাতে পারেন এ ছাড়া আর্টিকেলটি যদি আপনার ভালো লাগে অবশ্যই আপনার বন্ধুদের মাঝে শেয়ার করুন ধন্যবাদ।