এড দেখে টাকা ইনকাম বিকাশে পেমেন্ট

প্রিয় পাঠক কেমন আছেন নিশ্চয়&#x

987; আশা করি ভালো আছেন আমিও তোমাদের দোয়ায় ভালো আছি আমি তোমাদের মাঝে যে বিষয়টি নিয়ে আলোচনা করতে যাচ্ছি আশা করি এটি তোমাদের খুবই ভালো লাগবে আজকের আলোচনার মূল বিষয়টি হচ্ছে এড দেখে টাকা ইনকাম বিকাশে পেমেন্ট লেটেস্ট আপডেট সম্পর্কে আরো জানতে দেখুন।

Add Dekhe Taka Income 2024

আপনি যদি বিভিন্ন বিজ্ঞাপন থেকে অনলাইন থেকে ইনকাম করে বিকাশ কিংবা নগদ এর মাধ্যমে পেমেন্ট নিতে আগ্রহ করেন তাহলে এই আর্টিকেলটি আপনার জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ কারণ কিভাবে কাজটি শুরু করবেন সম্পূর্ণ বিষয় সম্পর্কে এখন আপনাদের জানানো হবে বিস্তারিত জানতে অবশ্যই নিচে দেওয়া গাইডলাইন গুলো ফলো করুন।

আরো দেখুন: Best Online Income Site Bangladesh

আরো জানুন: টাকা ইনকাম করার অ্যাপ

বাংলাদেশী অ্যাপ প্রতিদিন 1000 টাকা আয় পেমেন্ট বিকাশ

প্রথমে আমি আপনাকে একটি বাংলাদেশী টাকা ইনকাম করার অ্যাপস এর সাথে পরিচয় করিয়ে দেবো যে অ্যাপসটির মধ্যে আপনি কাজ করে খুব সহজে টাকা ইনকাম করে বিকাশ এবং নগদ এর মাধ্যমে পেমেন্ট নিতে পারবেন

প্রথমে আপনার ফোনের মধ্যে প্লে স্টোর হয়েছে এটি ওপেন করতে হবে এরপর এখানে যে সার্চ করার অপশন রয়েছে এখানে লিখতে হবে (ভিডিও দেখে টাকা ইনকাম করার অ্যাপস) লিখে ইন্টার বাটনে ক্লিক করুন।

এড দেখে টাকা ইনকাম বিকাশে পেমেন্ট

এরপর আপনি বিভিন্ন রকম অ্যাপস এর তালিকা দেখতে পাবেন এখান থেকে উপরে স্ক্রিনশট এর মধ্যে যেই এপস টি মার্ক করে দেওয়া হয়েছে এর উপরে ক্লিক করে ইন্সটল বাটনে ক্লিক করে ইন্সটল করে ওপেন করুন।

এড দেখে টাকা ইনকাম বিকাশে পেমেন্ট

এরপর সবার উপরে ভিডিও থেকে টাকা আয় করুন নামের একটি বাটন দেখতে পাবেন এর নিচে যে ভিডিওগুলো দেখতে পাবেন এই ভিডিওগুলো দেখে মাত্র আপনি ইনকাম শুরু করতে পারবেন যদি কোন ভিডিও না থাকে তাহলে আপনাকে অপেক্ষা করতে হবে।

এড দেখে টাকা ইনকাম বিকাশে পেমেন্ট

এরপর আপনার একাউন্টের মধ্যে নির্দিষ্ট পরিমাণ পয়েন্ট জমা হলে আপনি থ্রি ডট বাটনে ক্লিক করে ওয়ালেট নামের অপশন দেখতে পাবেন এর উপরে ক্লিক করে আপনার বিকাশ কিংবা নগদ এর নাম্বার দিয়ে টাকা উইড্রো করতে পারবেন।

এড দেখে টাকা ইনকাম apps | ডলার ইনকাম বিকাশ পেমেন্ট

এখন আপনাকে পরিচয় করিয়ে দেবো এমন একটি অ্যাপস যার মাধ্যমে আপনি youtube এর ভিডিও কিংবা রেডিও কিংবা যে কোন মিউজিক দেখে বিভিন্ন প্লে হবে এই অ্যাপস গুলোর মাধ্যমে আপনি বুঝতে পারবেন এবং এখান থেকে সরাসরি বিকাশের মাধ্যমে এবং অন্যান্য পেমেন্ট মেথড রয়েছে যার সাহায্যে টাকা উইড্রো করতে পারবেন।

প্রথমে আপনার ফোনে প্লে স্টোর সফটওয়্যার হয়েছে ওপেন করুন এরপর উপরের দিকে একটি সার্চ করার অপশন দেখতে পাবেন এখানে লিখুন (givvy video) এরপর সবার উপরে অ্যাপসটি পেয়ে যাবেন এবং ইন্সটল বাটন রয়েছে এর উপরে ক্লিক করে ইন্সটল করুন এবং আপনার ফোনে ওপেন করুন অ্যাপস টি।

এড দেখে টাকা ইনকাম বিকাশে পেমেন্ট

এরপর আপনাকে ইংরেজি ভাষা সিলেক্ট করতে হবে এবং আপনার ইমেইল কিংবা ফোন নাম্বার দিয়ে একটি অ্যাকাউন্ট তৈরি করে পুনরায় লগইন করতে হবে।

এরপর আপনি ইউটিউব এর বিভিন্ন Trending ভিডিও দেখতে পাবেন এই ভিডিওগুলো যখন আপনি দেখবেন তখন একটি বিজ্ঞাপন চালু হবে সে বিজ্ঞাপনটি আপনাকে সম্পূর্ণ দেখতে হবে তাহলে আপনার অ্যাকাউন্ট এর মধ্যে পয়েন্ট জমা হবে।

এড দেখে টাকা ইনকাম বিকাশে পেমেন্ট

এছাড়া আপনি এখানে বিভিন্ন রকম মিউজিক কিংবা এফএম রেডিও দেখতে পাবেন এগুলো শুনেও আপনি একটি বিজ্ঞাপন চালু হবে সে বিজ্ঞাপনটি সম্পূর্ণ দেখলে আপনার একাউন্টে পয়েন্ট জমা হবে।

এড দেখে টাকা ইনকাম বিকাশে পেমেন্ট

এরপর আপনার অ্যাকাউন্ট এর উপরের দিকে আপনি আপনার কত পয়েন্ট জমা হয়েছে তা দেখতে পাবেন এবং আপনার একাউন্টে কত টাকা কিংবা কত ডলার রয়েছে সেটিও দেখতে পাবেন।

এড দেখে টাকা ইনকাম বিকাশে পেমেন্ট

এরপর আপনি যদি টাকা উইথ ও করতে চান তাহলে উপরের দিকে আপনি একটি মানুষের আইকনের মতো দেখতে পাবেন এর উপরে ক্লিক করে (Withdraw) বাটন দেখতে পাবেন এর উপরে ক্লিক করুন।

এড দেখে টাকা ইনকাম বিকাশে পেমেন্ট

এরপর যত রকম পেমেন্ট রয়েছে এখানে সবগুলো দেওয়া হইছে আপনি যদি বিকাশের মাধ্যমে পেমেন্ট নিতে চান তাহলে বিকাশ সিলেক্ট করুন এরপর আপনার কত ডলার উইথড্রো করা প্রয়োজন সেটি উল্লেখ করুন এরপর আপনার বিকাশ নাম্বার দিয়ে খুব সহজে টাকা নিয়ে নিতে পারবেন।

এড দেখে টাকা ইনকাম বিকাশে পেমেন্ট

আশা করি আমি আপনাদের জানাতে পেরেছি যে কিভাবে আপনি খুব সহজে অনলাইন এ বিজ্ঞাপন দেখে বিকাশের মাধ্যমে পেমেন্ট নিতে পারেন এরপরও যদি আপনারা বুঝতে কোন ধরনের সমস্যা মনে করেন তাহলে অবশ্যই আমাদের কমেন্ট করুন।

এছাড়া এড দেখে টাকা ইনকাম নগদে পেমেন্ট সম্পর্কে লেটেস্ট আপডেট জানতে আগ্রহ করেন অবশ্যই আমাদের সাথে কানেক্টেড থাকুন এবং আর্টিকেলটি যদি আপনার ভালো লাগে আপনার বন্ধুদের কিংবা সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন ধন্যবাদ।