ডেটিং সাইট থেকে আয় – বাংলাদেশের ফ্রি ডেটিং সাইট – ডেটিং এপস

ডেটিং সাইট থেকে আয়

ডেট করলে কি টাকা পাওয়া যায়?

Spread the love

প্রিয় বন্ধুরা সবাই কেমন আছেন &#

x9A8;িশ্চয়ই আশা করি ভাল আছেন আমি তোমাদের দোয়ায় খুবই ভালো আছি আমি তোমাদের মাঝে যে বিষয়টি নিয়ে আলোচনা করতে যাচ্ছি আশা করি এটি তোমাদের খুবই ভালো লাগবে আজকের আলোচনার মূল বিষয়টি হচ্ছে ডেটিং সাইট থেকে আয় সম্পর্কে আরো বিস্তারিত জানার জন্য আর্টিকেলটি মনোযোগ সহকারে লক্ষ্য করুন।

ডেটিং সাইট কি?

আমাদের জানতে হবে what dating in Bangla? এবং এখানে থেকে কিভাবে উপার্জন করতে হয় ডেটিং সাইট হচ্ছে মূলত একটি অনলাইনে যারা সিঙ্গেল ছেলে মেয়েদের সাথে রিলেশনশিপ করতে চাই তাদের জন্য অনলাইন ডেটিং সেবা এবং আপনি এখান থেকে কিভাবে আয় শুরু করবেন এখন বিস্তারিত আমি আপনাদেরকে দেখিয়ে দেবো তার আগে আমি কয়েকটি ডেটিং ওয়েবসাইটের সাথে পরিচয় করিয়ে দেবো চলুন শুরু করা যাক।

ডেটিং সাইট থেকে কিভাবে আয় করা যায়?

আপনি যদি ডেটিং সাইট থেকে ইনকাম শুরু করতে চান তাহলে অবশ্যই আমি নিচে যে ওয়েবসাইট গুলো এর নাম শেয়ার করেছি এই ওয়েবসাইট গুলো আপনাকে ভিজিট করা একটি অ্যাকাউন্ট রেজিস্ট্রেশন করতে হবে এরপর আপনি এফিলিয়েট লিংক পেয়ে যাবেন এটি শেয়ার করবেন।

১. EliteSingles

#২. eHarmony

#৩. Zoosk

#৪. OkCupid

#৫. SeekingArrangement

#৬. Parship

#৭. Spark Networks

#৮. CatholicMatch, LLC

এখন আমি আপনাকে দেখিয়ে দেবো কিভাবে আপনি ডেটিং ওয়েবসাইট রেজিস্ট্রেশন করতে পারবেন এবং আমি যে স্টেপগুলো করেছি শেয়ার করব এটি অবশ্যই আপনি লক্ষ্য করুন।

১. প্রথমে উপরে দেবো তালিকা থেকে যেকোনো একটি ওয়েবসাইটের নাম লিখে গুগলে সার্চ দিন।

ডেটিং সাইট থেকে আয়

২. এরপর আপনি সবার উপরে যে ওয়েবসাইটে লিংকটি পেয়ে যাবেন এটি ভিজিট করুন ভিজিট করার পর আপনি জয়েন নামের বাটন দেখতে পাবেন এখানে ক্লিক করুন।

ডেটিং সাইট থেকে আয়

৩. এরপর আপনার যে মেইল এড্রেস রয়েছে এটি দিতে হবে এবং এখানে যে ছবিতে মার্ক করা অপশনগুলো হয়েছে এটি লক্ষ্য করুন এবং এভাবে করে আপনি সম্পূর্ণ তথ্য দিয়ে একাউন্ট খুলুন।

ডেটিং সাইট থেকে আয়

আপনার যাবতীয় ইনফরমেশন গুলো দিয়ে যখন একাউন্ট খুলে নিবেন তখন আপনি এফিলিয়েট নামের অপশন দেখতে পাবেন এখানে ক্লিক করেন আপনি লিংক তৈরি করে এটি সোশ্যাল মিডিয়া কিন্তু অন্যান্য জায়গায় শেয়ার করুন সেই লিংকে ক্লিক করে কেউ যদি একাউন্ট করে আপনি কমিশন জেনারেট করতে পারবেন।

প্রিয় বন্ধুরা আশা করি আমি আপনাদেরকে জানতে পেরেছি কিভাবে ডেটিং অ্যাপস এবং সাইট থেকে টাকা পাওয়া যায় এবং আপনি যদি এ ধরনের আরও টিপস জানতে আগ্রহ করেন এবং না বুঝে থাকেন আমাদের কমেন্ট বক্সে লিখে জানাবেন।

এছাড়া আর্টিকেল টি যদি আপনার ভালো লাগে এবং আপনি যদি আপনার বন্ধুদের সাথে আগ্রহ করেন অবশ্যই আপনি যে সোশ্যাল মিডিয়া গুলো ব্যবহার করেন এখানে শেয়ার করুন ধন্যবাদ।

error: Content is protected !!