ডলার ইনকাম বিকাশ পেমেন্ট, ফ্রিতে ডলার ইনকাম, Dollar income

ডলার ইনকাম বিকাশ পেমেন্ট
Spread the love

প্রিয় পাঠক কেমন আছেন নিশ্চয়&#x

987; আশা করি ভাল আছেন আমিও তোমাদের দোয়ায় ভালো আছি আমি তোমাদের মাঝে যে বিষয়টি নিয়ে আলোচনা করতে যাচ্ছি আশা করি এটি তোমাদের খুবই ভালো লাগবে আজকের আলোচনার মূল বিষয়টি হচ্ছে ডলার ইনকাম বিকাশ পেমেন্ট সম্পর্কে বিস্তারিত জানতে দেখুন।

ফ্রিতে ডলার ইনকাম, Dollar income App & Website

আপনারা যেন অনলাইন থেকে ডলার ইনকাম করে বিকাশের মাধ্যমে পেমেন্ট কিংবা নগদদের মাধ্যমে পেমেন্ট নেওয়ার জন্য ভালো এপ্স কিংবা ওয়েবসাইট খুঁজে থাকলে এবং কিভাবে কাজ করবেন তা সম্পর্কে জানতে আগ্রহ করেন।

তাদের জন্য আজকের আর্টিকেলটি অত্যন্ত গুরুত্বপূর্ণ কারণ আমি সম্পূর্ণ প্রসেস আপনাকে দেখাবো কিভাবে কোন অ্যাপস এ কাজ করে কিংবা ওয়েবসাইটে কাজ করে ডলার আয় করতে পারেন।

মোবাইলে ডলার ইনকাম সাইট

প্রতিদিন ডলার ইনকাম করার জন্য আমি এখন আপনাকে কয়েকটি বিশ্বাসযোগ্য ওয়েবসাইটের সাথে পরিচয় করিয়ে দেবো যে ওয়েবসাইটগুলোতে গিয়ে একাউন্ট খুলে এখানে যে কাজগুলো রয়েছে এগুলো করে খুব সহজেই আপনি ডলার উপার্জন করতে পারবেন।

১. Google Adsense

সর্বপ্রথম আমি আপনাকে বলবো আপনি টাকা উপার্জন করতে পারবেন এবং সেই টাকাগুলো আপনার ব্যাংক একাউন্ট কিংবা বিকাশ একাউন্টে নিতে পারবেন তার জন্য অবশ্যই আপনাকে একটি ওয়েবসাইট তৈরি করতে হবে এরপর আপনার ওয়েবসাইট সুন্দর ভাবে কাস্টমাইজ করে নিতে হবে।

এরপর ওয়েবসাইটের মধ্যে নিয়মিত আর্টিকেল পাবলিশ করবেন এবং আপনার ওয়েবসাইটের মধ্যে যখন ২০ থেকে ৩০ টি আর্টিকেল লেখা হয়ে যাবে ১০০ ওয়ার্ড বা এর বেশি এরপর আপনি গুগল এডসেন্স এর জন্য আবেদন করবেন যদি আপনার ওয়েবসাইট মনিটাইজ হয়ে গেলে এখান থেকে আপনি খুব সহজে ইনকাম করে বিকাশ কিংবা অন্যান্য পেমেন্ট মেথড এর মাধ্যমে আপনার টাকাটি নিতে পারবেন।

২. Adsterra

Adsterra বর্তমান জনপ্রিয় অনলাইন ইনকাম ওয়েবসাইট এখান থেকে কিভাবে উপার্জন শুরু করতে হয় এখন আমি সম্পূর্ণ প্রসেস দেখিয়ে দেবো তার জন্য অবশ্যই নিচে দেওয়া গাইডলাইনগুলো ফলো করুন।

সর্বপ্রথম আপনাকে Adsterra অফিসিয়াল ওয়েবসাইট এর মধ্যে প্রবেশ করে সাইন আপ বাটনে ক্লিক করে আপনার জিমেইল দিয়ে একটি অ্যাকাউন্ট তৈরি করে নিতে হবে।

ডলার ইনকাম বিকাশ পেমেন্ট

এরপর আপনার একাউন্টটি ভেরিফাই করে আপনাকে লগইন করতে হবে লগইন করার সময় আপনি যে ডাইরেক লিংক নামের একটি অপশন দেখতে পাবেন এখানে ক্লিক করে একটি লিঙ্ক জেনারেট করে সোশ্যাল মিডিয়া কিংবা বিভিন্ন জায়গায় শেয়ার করে যদি কেউ ক্লিক করে এখান থেকে ইনকাম শুরু হবে।

এছাড়া যদি আপনার ওয়েবসাইট থাকে সে ক্ষেত্রে আপনার ওয়েবসাইট করার মাধ্যমে খুব সহজে উপার্জন করতে পারবেন এবং বিভিন্ন পেমেন্ট মেকআপ রয়েছে যেমন ওয়েব মানি একাউন্ট তৈরি করে সরাসরি বিকাশের মাধ্যমে পেমেন্ট নিতে পারবেন।

৩. Monetag

Monetag থেকে আয় করতে পারবেন খুব সহজে তার জন্য আপনার প্রসেস গুলো জানা দরকার এখন আমি সেই নিয়ম গুলো দেখে যাব কিভাবে আপনি এখান থেকে টাকা ইনকাম করতে পারেন।

সর্বপ্রথম আপনাকে গুগল সার্চ ইঞ্জিন এ গিয়ে লিখতে হবে (Monetag) এরপর সবার উপরে যে ওয়েবসাইট দেখতে পাবেন এটি ভিজিট করবেন কিংবা সরাসরি তাদের অফিসিয়াল ওয়েবসাইটে প্রবেশ করে স্টার্ট আর্নিং নামের বাটন এর উপরে ক্লিক করুন।

ডলার ইনকাম বিকাশ পেমেন্ট

এরপর আপনি ইন্ডিভিজুয়াল কিংবা কোম্পানি সিলেক্ট করবেন এরপর নিচে একটি ফরম পেয়ে যাবেন এখানে আপনার যাবতীয় তথ্যগুলো দিয়ে একটি অ্যাকাউন্ট তৈরি করতে হবে।

ডলার ইনকাম বিকাশ পেমেন্ট

যদি আপনার নিউস ওয়েবসাইট থেকে কিংবা যেকোনো ধরনের ওয়েবসাইট থাকে সেই ওয়েবসাইট মনিটাইজেশন এর জন্য আবেদন করবেন ইন্সট্যান্ট মনিটাইজ হয়ে যাবে এরপর আপনার ওয়েবসাইটের মধ্যে যদি ভিজিটর আসে তাহলে এখান থেকে আপনি খুব সহজে ইনকাম করতে পারবেন।

৪. Moreeeglory.com

আপনি যদি বাজি খেলে ডলার ইনকাম করতে চান এবং বিকাশ কিংবা নগদ কিংবা রকেট এবং অন্যান্য পেমেন্ট এর মাধ্যমে টাকা নিতে চান সেই ক্ষেত্রে Moreeeglory ওয়েবসাইটের মধ্যে কাজ করে টাকা উপার্জন করতে হয় এখন সেই প্রসেস গুলো দেখিয়ে দেবো।

সর্বপ্রথম আপনাকে গুগল প্লে স্টোর থেকে crazy time অ্যাপস ডাউনলোড করতে হবে কিংবা Moreeeglory অফিসিয়াল ওয়েবসাইট এর মধ্যে প্রবেশ করতে হবে।

এরপর আপনি উপরের দিকে লক্ষ্য করলে রেজিস্ট্রেশন বাটন দেখতে পাবেন এর উপরে ক্লিক করুন।

ডলার ইনকাম বিকাশ পেমেন্ট

এরপর আপনার নাম ইমেইল এড্রেস পাসওয়ার্ড দিয়ে যে শর্ত সমূহ গুলো রয়েছে এগুলোতে টিক মার্ক দিয়ে রেজিস্ট্রেশন বাটনে ক্লিক করে আপনার জিমেইল একটি লিঙ্কে যাবে ওটি ক্লিক করে একাউন্টে ভেরিফাই করতে হবে।

ডলার ইনকাম বিকাশ পেমেন্ট

এরপর পুনরায় আপনার অ্যাকাউন্টটি লগইন করুন।

এরপর আপনি একটি প্লাস আইকন দেখতে পাবেন এর উপরে ক্লিক করে টাকা ভরুন নামের পাশে ক্লিক করে বিকাশ কিংবা নগদ ইত্যাদি যেকোনো একটির উপরে সিলেক্ট করে আপনার এখানে ৪০০ টাকা ডিপোজিট করার জন্য বিকাশ নাম্বার এবং আপনার অ্যামাউন্ট উল্লেখ করেন সরাসরি বিকাশ থেকে পেমেন্ট করে আপনার একাউন্টের মধ্যে টাকাটি ডিপোজিট করুন।

ডলার ইনকাম বিকাশ পেমেন্ট

এরপর আপনি হোম পেয়ে যে যখন আসবেন তখন এখানে বিভিন্ন রকম গেম দেখতে পাবেন যে গেমটি আপনার ভালো লাগবে তার ওপরে ক্লিক করে এখানে গেম খেলে ডলার আয় করে বিকাশের মাধ্যমে সরাসরি উইড্রো করতে পারবেন।

ডলার ইনকাম বিকাশ পেমেন্ট

৫. Krikya.best

Krikya এর মাধ্যমে আপনি খুব সহজেই Moreeeglory ওয়েবসাইটের মত খুব সহজে ইনকাম করতে পারবেন তার জন্য উপরে আমি যে নিয়মগুলো দেখে দিয়েছি এভাবে করে আপনাকে একাউন্ট খুলে টাকা ডিপোজিট করতে হবে এরপর গেম খেলে ইনকাম করতে পারবেন এবং বিকাশ নগদ রকেট এবং উপায় এর মাধ্যমে টাকা উইথড্র করতে পারবেন।

মোবাইল দিয়ে টাকা আয় বিকাশে পেমেন্ট app

ডলার ইনকাম নগদ পেমেন্ট এবং বিকাশের মাধ্যমে পেমেন্ট নেওয়ার জন্য যে অ্যাপসগুলো রয়েছে এখন তার সম্পর্কে আপনাদের জানাবো এবং এই অ্যাপস গুলো আপনার গুগল প্লে স্টোর থেকে ইন্সটল করে খুব সহজেই ডলার ইনকাম করে বিকাশ এবং নগদ এর মাধ্যমে পেমেন্ট নিতে পারবেন।

১. Make Money – Cash Earning App

ডলার ইনকাম বিকাশ পেমেন্ট
রিলিজের তারিখ29 August 2019
লেটেস্ট ভার্সন2.5.0
লেটেস্ট আপডেট31 October 2023
অপারেটিং সিস্টেমAndroid 4.1 up
টোটাল ব্যবহারকারী10M+
ডাউনলোড সাইজ40 MB

২. Cash Earning App Givvy Videos

ডলার ইনকাম বিকাশ পেমেন্ট
রিলিজের তারিখ23 March 2022
লেটেস্ট ভার্সন17.3
লেটেস্ট আপডেট22 January 2024
অপারেটিং সিস্টেমAndroid 5.0 up
টোটাল ব্যবহারকারী5M+
ডাউনলোড সাইজ53 MB

৩. Make Money: Play & Earn Cash

ডলার ইনকাম বিকাশ পেমেন্ট
রিলিজের তারিখ28 August 2018
লেটেস্ট ভার্সন1.226.0
লেটেস্ট আপডেট12 January 2024
অপারেটিং সিস্টেমAndroid 5.0 up
টোটাল ব্যবহারকারী10M+
ডাউনলোড সাইজ66 MB

৪. Earn Money In Dollar

ডলার ইনকাম বিকাশ পেমেন্ট
রিলিজের তারিখ2 November 2022
লেটেস্ট ভার্সন1.3
লেটেস্ট আপডেট30 May 2023
অপারেটিং সিস্টেমAndroid 5.0 up
টোটাল ব্যবহারকারী10K+
ডাউনলোড সাইজ12 MB

৫. InboxDollars

ডলার ইনকাম বিকাশ পেমেন্ট
রিলিজের তারিখ11 November 2013
লেটেস্ট ভার্সন4.2
লেটেস্ট আপডেট10 November 2023
অপারেটিং সিস্টেমAndroid 5.0 up
টোটাল ব্যবহারকারী5M+
ডাউনলোড সাইজ75 MB

বন্ধুরা এই আর্টিকেল এর মাধ্যমে আমি আপনাদের জানানোর জন্য চেষ্টা করেছি ডলার ইনকাম সম্পর্কে বিস্তারিত এছাড়া আপনি যদি বাংলাদেশী অ্যাপ প্রতিদিন 1000 টাকা আয় পেমেন্ট বিকাশ সম্পর্কে নিয়মিত লেটেস্ট আপডেট পেতে আগ্রহ করেন আমাদের সাথে কানেক্টেড থাকুন এবং আর্টিকেলটি ভালো লাগলে শেয়ার করুন ধন্যবাদ।

error: Content is protected !!