প্রতিদিন ৩০০ ৪০০ টাকা ইনকাম করুন বিকাশে পেমেন্ট

প্রিয় কাটা কেমন আছেন নিশ্চয়&#x

987; আশা করি ভাল আছেন আমিও তোমাদের দোয়ায় ভালো আছি আমি তোমাদের মাঝে যে বিষয়টি নিয়ে আলোচনা করতে যাচ্ছি আশা করি এটি তোমাদের খুবই ভালো লাগবে আজকের আলোচনার মূল বিষয়টি হচ্ছে প্রতিদিন ৩০০ ৪০০ টাকা ইনকাম করুন বিকাশে পেমেন্ট ২০২৪ সালের লেটেস্ট আপডেট সম্পর্কে আরও জানতে দেখুন।

প্রতিদিন 400 টাকা ইনকাম

আপনি যদি প্রতিদিন ঘরে বসে মোবাইল দিয়ে অনলাইন থেকে ৪০০ টাকা কিংবা ৩০০ টাকা এর বেশি আয় করতে চান সেই ক্ষেত্রে কিভাবে করতে পারেন এখন আপনাকে সেই প্রসেস গুলো দেখিয়ে দেওয়া হবে এবং আপনি যদি জানতে পারেন অবশ্যই নিচে দেওয়া গাইডলাইন গুলো মনোযোগ সহকারে ফলো করুন।

আরো পড়ুন: ক্যাপচা চাকরির দৈনিক পেমেন্ট বিকাশ

আরো দেখুন: টাকা ইনকাম করার ওয়েবসাইট

প্রতিদিন ৩০০ থেকে ৪০০ টাকা ইনকাম করার অ্যাপস

এখন আমি আপনাদের মাঝে শেয়ার করব যেই অ্যাপসগুলোর মধ্যে কাজ করে আপনি প্রতিদিন ৩০০ থেকে ৪০০ টাকার এর উপরে ইনকাম করতে পারেন তো অবশ্যই এই অ্যাপসগুলোতে কিভাবে কাজ করবেন এবং ইনস্টল কিভাবে করতে হয় বিস্তারিত জানতে লক্ষ্য করুন।

১. Testerup – earn money

প্রতিদিন ৩০০ ৪০০ টাকা ইনকাম করুন বিকাশে পেমেন্ট

সর্বপ্রথম আপনার ফোনের মধ্যে যে প্লে স্টোর অ্যাপস রয়েছে এটি ওপেন করে লিখতে হবে (testerup – earn money) এরপর ইন্টার বাটনে ক্লিক করে ইন্সটল বাটনে ক্লিক করে ইন্সটল করুন।

এরপর এই এপ্সটি আপনার ফোনে ওপেন করে আপনার ফোন নাম্বার কিংবা ইমেইল এড্রেস দিয়ে একটি অ্যাকাউন্ট তৈরি করতে হবে এরপর এখানে বিভিন্ন কাজ পেয়ে যাবেন এগুলো করে আপনি খুব সহজে বিকাশে পেমেন্ট নিতে পারবেন।

যদি অ্যাপসটি ডাউনলোড করতে কোন ধরনের সমস্যা হয়ে থাকে অবশ্যই আপনি একটি vpn install করবেন এরপর অ্যাপসটি ব্যবহার করতে পারবেন।

২. Make Money: Play & Earn Cash

প্রতিদিন ৩০০ ৪০০ টাকা ইনকাম করুন বিকাশে পেমেন্ট

এই অ্যাপসটি প্রায় ১০ মিলিয়ন এর বেশি লোক ব্যবহার করে অনলাইন থেকে ইনকাম করতেছে এবং আপনি যদি ব্যবহার করে ইনকাম করতে চান তাহলে অবশ্যই আপনাকে প্লে স্টোর থেকে প্রথমে অ্যাপসটি ইন্সটল করে নিতে হবে।

এরপর আপনাকে একটি একাউন্ট সাইনআপ করে এখানে বিভিন্ন রকম কাজ রয়েছে সেগুলো করে খুব সহজে ইনকাম করতে পারবেন এবং আপনি বিভিন্ন রকম পেমেন্ট ব্যবহার করে টাকা উইথড্র করতে পারবেন।

৩. Daily Taka – প্রতিদিন ইনকাম

প্রতিদিন ৩০০ ৪০০ টাকা ইনকাম করুন বিকাশে পেমেন্ট

এই অ্যাপসটি বাংলাদেশ তৈরি করা হয়েছে এবং বাংলাদেশের মধ্যে প্রায় এক লক্ষ মানুষ এই অ্যাপসটি ইন্সটল করে বিভিন্ন রকম যে কাজগুলো হয়েছে সেগুলো করে ইনকাম করতেছে।

এবং আপনি যদি টাকা ইনকাম করতে চান এই অ্যাপস ব্যবহার করার মাধ্যমে প্রথমে আপনাকে প্লে স্টোর থেকে এই অ্যাপসটি ইন্সটল করে নিতে হবে।

এরপর আপনার ফোন নাম্বার কিংবা ইমেইল এড্রেস দিয়ে খুব সহজে একটি অ্যাকাউন্ট তৈরি করে নিতে পারবেন এরপর এখানে আপনি বিভিন্ন রকম ভিডিও দেখে বা বিভিন্ন রকম task কমপ্লিট করার মাধ্যমে কিংবা গেম খেলার মাধ্যমে খুব সহজে আয় করে বিকাশ কিংবা নগদের মাধ্যমে পেমেন্ট নিতে পারবেন।

৪. Repocket – Make Money Daily

প্রতিদিন ৩০০ ৪০০ টাকা ইনকাম করুন বিকাশে পেমেন্ট

আপনি যদি রেফার করে অনলাইন থেকে ইনকাম করার জন্য ভালো অ্যাপস বসে থাকেন তাহলে রি পকেট মানি মেকিং অ্যাপসটি আপনার জন্য অত্যন্ত ভালো হবে কারণ এই অ্যাপসটি আপনি প্লে স্টোর থেকে ইন্সটল করে একটি অ্যাকাউন্ট সাইনআপ করে এখানে বিভিন্ন রকম কাজ করতে পারবেন।

পাশাপাশি এই অ্যাপসের মধ্যে যে রেফার লিংকটি রয়েছে এটি আপনি বিভিন্নভাবে শেয়ার করে যদি কাউকে এই অ্যাপসটি ইন্সটল করাতে পারেন তাহলে এখান থেকে আপনি ভালো কমিশন জেনারেট করে বিভিন্ন পেমেন্ট এর মাধ্যমে টাকা আপনার পকেটের মধ্যে নিয়ে আসতে পারেন।

৫. Streetbees

প্রতিদিন ৩০০ ৪০০ টাকা ইনকাম করুন বিকাশে পেমেন্ট

এই অ্যাপসটি আপনি প্লে স্টোর থেকে ডাউনলোড করে এবং একটি একাউন্ট সাইন আপ করে খুব সহজে রেফার লিংক শেয়ার করার মাধ্যমে ডলার ইনকাম করতে পারবেন তার জন্য আপনাকে গুগল প্লে স্টোর সফটওয়্যার থেকে এখনই এই অ্যাপসটি ইন্সটল করতে হবে এবং কাজ শুরু করে দিন।

বন্ধুরা এই আর্টিকেল এর মাধ্যমে মোটামুটি আপনারা যারা দৈনিক ৩০০ থেকে ৬০০ টাকা প্রতিদিন ইনকাম করতে চান বিভিন্ন কাজ করার মাধ্যমে অ্যাপস দিয়ে তাদের জন্য এই পাঁচটি মানি আর্নিং অ্যাপস অত্যন্ত ভালো হবে এবং আপনারা আশা করি বুঝতে পেরেছেন কিভাবে কাজ করতে হবে।

এরপরও যদি আপনার বুঝতে কোন ধরনের সমস্যা হয়ে থাকে এবং আপনি যদি মোবাইল দিয়ে অনলাইন ইনকাম রিলেটেড আরও নিয়মিত আপডেট পেতে আগ্রহ করেন অবশ্যই আমাদের সাথে কানেক্টেড থাকুন এবং আর্টিকেলটি ভালো লাগলে শেয়ার করুন ধন্যবাদ।