ফেসবুক একাউন্ট খোলার নিয়ম

প্রিয় বন্ধুরা সবাই কেমন আছেন নিশ্চয়ই আশা করি ভাল আছেন আমি তোমাদের দোয়ায় খুবই ভাল আছি আমি তোমাদের মাঝে যে বিষয়টি নিয়ে আলোচনা করতে যাচ্ছি আশা করি এটি তোমাদের খুবই ভালো লাগবে আজকের আলোচনার বিষয়টি হলো ফেসবুক একাউন্ট খোলার নিয়ম এই আর্টিকেলটি যদি আপনি সম্পূর্ণ ভাবে লক্ষ্য করেন তাহলে জেনে নিতে পারবেন যে নাম্বার ছাড়া ফেসবুক আইডি খোলা সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে এই আর্টিকেলটি সম্পূর্ণভাবে দেখুন।

বাটন মোবাইলে ফেসবুক আইডি খোলার নিয়ম

আপনি যদি যে কোন বাটন মোবাইলে ফেসবুক আইডি খুলতে চান সে ক্ষেত্রে যে কাজটি করতে হবে এবং যেভাবে আপনি ফেসবুক নতুন আইডি বাটন মোবাইলে তৈরি করতে পারবেন সে নিয়মটি এখন সুন্দরভাবে থেকে দেওয়া হবে!

আপনি যে বাটন মোবাইলটি ইউজ করেন এটির মাধ্যমে নেট ব্যবহার করতে পারেন এরকম বাটন মোবাইল হতে হবে!

https://Facebook.com এখানে যে লিঙ্কটি আমি দিয়েছি এভাবে করে আপনাকে বাটন মোবাইলের যে ইন্টারনেট ব্রাউজার রয়েছে এটিতে facebook.com লিখে সার্চ করতে হবে।

এরপর আপনি দেখতে পাবেন new Facebook account এখানে ক্লিক করার পর আপনাকে আপনার ফার্স্ট নেম এবং লাস্ট দিন দিতে হবে এরপর আপনি আপনার সঠিক জন্ম তারিখ উল্লেখ করবেন এরপর আপনার ফেসবুক একাউন্ট ভেরিফাই করিয়ে নিতে হবে এরপর আপনি বাটন মোবাইলে ফেসবুক ব্যবহার করতে পারবেন।

ভিআইপি ফেসবুক একাউন্ট – নাম্বার ছাড়া ফেসবুক আইডি খোলা

কেমন হয় আপনি যদি কোনরকম নাম্বার এবং ইমেইল ছাড়াই ফেসবুক আইডি তৈরি করতে পারেন বিশেষ করে আপনারা যারা আনলিমিটেড ফেসবুক নতুন আইডি তৈরি করতে চান তাদের জন্য এই টিপসটি খুবই গুরুত্বপূর্ণ হবে বলে আমি আশা করি নাম্বার ছাড়া ফেসবুক অ্যাকাউন্ট তৈরি করার জন্য নিচের স্টেপগুলো লক্ষ করুন!

আনলিমিটেড ফেসবুক আইডি খোলার জন্য আমি এখন যেয়ে স্টেপ গুলো শেয়ার করবো না এগুলি সুন্দরভাবে লক্ষ করুন নাম্বার ছাড়া ফেসবুক আইডি খুলতে কি কি লাগে?

gmailnator.com এখানে আমি যে লিংকটা দিয়েছি এটিএম ভিজিট করুন এরপর আপনি এখানে একটি টেম্পোরারি জিমেইল অ্যাকাউন্ট পেয়ে যাবেন এই জিমেইল টি কপি করুন এরপর আপনি।

ডাব্লিউডাব্লিউ ডট ফেসবুক ডট কম এমবির সাইট ভিজিট করুন!

ক্রিয়েট নিউ ফেইসবুক একাউন্ট এর উপরে ক্লিক করুন এখানে আপনার ইনফরমেশন গুলো সিলেক্ট করুন আপনি চাইলে অন্যান্য ইনফরমেশন গুলো দিতে পারেন যেমন আপনার ফাস্ট নেম এবং লাস্ট নেম এবং ওই ওয়েবসাইট এর লিঙ্ক এর মধ্যে যে জিমেইল টি কপি করছেন এটি পেস্ট করে এরপর আপনার জন্ম তারিখ দিয়ে ক্রিয়েট নিউ ফেসবুক একাউন্ট এ ক্লিক করুন।

এই নিয়মে আপনি আনলিমিটেড একদম ফ্রিতে যত ইচ্ছা ফেসবুক আইডি ওপেন করতে পারবেন!

ফেসবুক ইমেইল আইডি খোলার নিয়ম – Create new account

এখন আমি আপনাকে দেখাতে যাচ্ছি আপনি যদি ফেসবুক খোলার জন্য নতুন ইমেইল আইডি তৈরি করতে চান সে ক্ষেত্রে কিভাবে তৈরি করবেন ফেসবুক আইডি তৈরি করার জন্য ইমেইল আইডি তৈরি করা একেবারেই সহজ বিস্তারিত যদি আপনি নিচের স্টেপগুলো দেখেন!

ডাব্লিউডাব্লিউ ডট জিমেইল ডট কম (https://accounts.google.com) এখানে আমি একটি লিঙ্ক দিয়েছি এটি আপনাকে ভিজিট করে একটি ফ্রম দেখতে পাবেন ফেসবুকের জন্য জিমেইল এড্রেস করার জন্য এ ফর্ম এর মধ্যে আপনার ফার্স্ট নেম এবং ফাস্ট নিন এবং মোবাইল নাম্বার দিতে হবে এরপর একটি পাসওয়ার্ড যোগ করতে হবে।

এরপর আপনার জিমেইল ভেরিফাই করে ফেসবুক একাউন্ট খোলার জন্য এই ইমেইল টি ব্যবহার করতে পারবেন উপরে যে নিয়ম টি দেখিয়ে দিয়েছি ঠিক সে ভাবে করে আপনি নতুন ফেসবুক আইডি তৈরি করে নিবেন।

ফেসবুক মনিটাইজেশন শর্ত: কিভাবে নতুন ফেসবুক আইডি খোলা যায়? কিভাবে নতুন ফেসবুক আইডি তৈরি করতে হয় সম্পর্কে যারা জানেন না আজকের এই টিউটোরিয়াল তাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ অবশ্যই আপনার যদি ফেসবুক আইডি খুলতে কোন রকম সমস্যা হয়ে থাকে অবশ্যই কমেন্ট বক্সে লিখে জানাবেন নতুন ফেসবুক আপডেট সংক্রান্ত তথ্য জানতে আমাদের সাথে কানেক্টেড থাকুন ধন্যবাদ।

error: Content is protected !!