বসে না থেকে ত্রই Apps দিয়ে 300 টাকা ইনকাম করুন .কাজ করা খুব সোজা

ফ্রি টাকা ইনকাম apps

Android apps দিয়ে টাকা আয়

Spread the love

প্রিয় বন্ধুরা সবাই কেমন আছেন &#

x9A8;িশ্চয় আশা করি ভাল আছেন আমি তোমাদের দোয়ায় খুব ভালো আছি আমি তোমাদের মাঝে যে বিষয়টি নিয়ে আলোচনা করতে যাচ্ছি আশা করি এটি তোমাদের খুবই ভালো লাগবে আজকের আলোচনার মূল বিষয়টি হচ্ছে ফ্রি টাকা ইনকাম apps সম্পর্কে আরো জানতে দেখুন।

বসে না থেকে ত্রই Apps দিয়ে 300 টাকা ইনকাম করুন .কাজ করা খুব সোজা

আপনি যদি অনলাইনে কাজ করে টাকা আয় করতে চান প্রতিদিন ৩০০ টাকা থেকে এক হাজার টাকা পর্যন্ত সে ক্ষেত্রে কিভাবে করবেন এখন আমি আপনাদের বিস্তারিত তথ্যগুলো শেয়ার করব আপনি যদি নতুন ও হয়ে থাকেন তাহলে আপনি খুব সহজেই এই উপার্জন করে করতে পারবেন চলেন শুরু করা যাক।

দৈনিক ৪০০ ৫০০ টাকা ইনকাম

আপনি যদি ডেইলি ৪০০ থেকে ৫০০ টাকা আয় করতে চান সে ক্ষেত্রে কিভাবে আপনি এই অ্যাপস খুঁজে পাবেন এবং কিভাবে ব্যবহার করবেন আগে জানানো যাক।

১. প্রথমে আপনার ফোনে ডাটা কিংবা ওয়াইফাই কানেকশন চালু করুন।

২. এরপর আপনার ফোনে প্লে স্টোর হয়েছে এটি ওপেন করুন এবং লিখুন (free money earning apps) এরপরে ইন্টার বাটনে ক্লিক করুন।

ফ্রি টাকা ইনকাম apps

৩. ডেইলি টাকা প্রতিদিন ইনকাম এই অ্যাপস এর উপরে ক্লিক করুন এবং ইন্সটল করে নিন।

৪. এরপর আপনার ফোনে অ্যাপসটি ওপেন করুন এবং রেজিস্ট্রেশন করুন এবং এখানে বিভিন্ন রকম গেমস এবং অনলাইন এর কাজ দেখতে পাবেন এগুলো করে আপনি ইনকাম করতে পারবেন এবং বিকাশে কিংবা নগদে পেমেন্ট নিতে পারবেন।

কোন সফটওয়্যার দিয়ে টাকা ইনকাম করা যায়?

এখন আমি আপনাদের মাঝে আরও একটি অ্যাপস শেয়ার করব সবারই পরিচিত এবং এই অ্যাপস থেকে আপনি ১০০% গ্যারান্টি টাকা ১৫০ টাকা করে প্রতিটি অ্যাকাউন্ট থেকে উপার্জন করতে পারবেন চলুন জেনে নেওয়া যাক।

১. প্রথমে এখানে ক্লিক করে অ্যাপসটি ডাউনলোড করুন আপনার ফোনে।

২. এরপর আপনার ফোনে অ্যাপসটি ওপেন করুন এবং সাইন আপ কিংবা রেজিস্ট্রেশন বাটন রয়েছে এখানে ক্লিক করুন।

৩. এরপর নাম এবং মোবাইল নাম্বার এবং ভোটার আইডি কার্ড এবং পিন কোড দিয়ে বিকাশ একাউন্ট সাইন করুন।

ফ্রি টাকা ইনকাম apps

৪. এরপরে বিকাশ মেনু নামের অপশন দেখতে পাবেন এখানে যাবেন এরপর রেফার বিকাশ অ্যাপ নামের অপশন পেয়ে যাবেন এখানে ক্লিক করে লিংকটি কপি করে আপনার বন্ধুদের মাঝে শেয়ার করুন যদি ওই লিংকে ক্লিক করে কেউ একাউন্ট খুলে তাহলে আপনি ১৫০ টাকা পেয়ে যাবেন প্রতিটি অ্যাকাউন্ট এর ক্ষেত্রে।

মোবাইল দিয়ে টাকা আয় বিকাশে পেমেন্ট app

এখন আমি আপনাদের মাঝে এমন একটি অ্যাপস এর সাথে পরিচয় করিয়ে দেবো যেখান থেকে আপনি বিটকয়েন উপার্জন করে সরাসরি বিকাশে পেমেন্ট নিতে পারবেন কিভাবে তা জেনে নেওয়া যাবে।

প্রথমে গুগল সার্চ ইঞ্জিন ওপেন করুন এবং লিখুন (Cointiply – Earn Real Bitcoin) এরপর ইন্টার বাটনে ক্লিক করুন।

ফ্রি টাকা ইনকাম apps

এরপর সবার উপরে যে এপস এর লিংকটি পেয়ে যাবেন এটিতে ক্লিক করুন এরপর আপনাকে নিয়ে যাওয়া হবে তার আগে অবশ্যই আপনাকে একটি ভিপিএন কানেক্ট করে নিতে হবে আপনার ফোনে।

ফ্রি টাকা ইনকাম apps

ভিপিএন সফটওয়্যার কানেক্ট করার পর অ্যাপসটি আপনাকে ইন্সটল করার অপশন দেওয়া হবে এরপর ইন্সটল করে ওপেন করবেন এরপর রেজিস্ট্রেশন করে নিবেন।

ফ্রি টাকা ইনকাম apps

এখন এখানে কমপ্লিট দিয়েছিস অফার নামে বিভিন্ন অপশন পাবেন এরপর এখানে ক্লিক করে আপনাকে এই অফার গুলি কমপ্লিট করতে হবে এরপর আপনি এখানে যে কয়েন গুলো রয়েছে এগুলো পেয়ে যাবেন।

এখন আপনার নির্দিষ্ট পরিমাণ টাকা উইদ্র করার অ্যামাউন্ট যখন পূরণ হয়ে যাবে তখন আপনি বিকাশে কিংবা অন্যান্য পেমেন্ট মেথড এর মাধ্যমে টাকা গুলো পেমেন্ট তুলতে পারবেন।

এন্ড্রয়েড ফোন দিয়ে টাকা ইনকাম

এখন আমি আপনাদেরকে একটি মূল্যবান টিপস শেয়ার করব এটি ১০০% গ্যারান্টি দিয়ে আপনাদের বলতে পারি এবং এই কাজটি যদি আপনি শুরু করেন তাহলে আপনি প্রতি মাসে ২০০ ডলার থেকে ৫০০ ডলারের বেশি বাংলাদেশি টাকায় ৫০ হাজার টাকার মত উপার্জন করতে পারবেন তা কিভাবে সম্ভব জেনে নেওয়া যাক।

১. সর্বপ্রথম তৈরি করার মন-মানসিকতা থাকতে হবে এরপর আপনি youtube কিংবা facebook এ গিয়ে একটি অ্যাকাউন্ট খুলবেন।

২. ফেসবুক পেজ কিংবা ফেসবুক অ্যাকাউন্ট এবং ইউটিউব চ্যানেল কাস্টমাইজেশন করে নিবেন।

৩. এরপর নিয়মিত আপনার নিজস্ব ভিডিও কনটেন্ট আপলোড করুন।

৪. এরপর আপনাকে ইউটিউব মনিটাইজেশন রিকোয়ারমেন্ট কিংবা ফেসবুক মনিটাইজেশন রিকোয়ারমেন্ট করুন করতে হবে।

৫. এরপর মনিটাইজেশনের জন্য আবেদন করুন সেম ইউটিউব চ্যানেল মনিটাইজেশন এর জন্য আবেদন করুন।

৬. যদি youtube এবং facebook মনিটাইজেশন হয়ে যায় তাহলে ভিডিওগুলো হয়েছে এখানে বিজ্ঞাপন সেট আপ করুন।

উপরে যে নিয়মগুলো আপনাদেরকে দেখিয়ে দেওয়া হয়েছে এটি যদি আপনি লক্ষ্য করেন এবং এভাবে কাজ করেন তাহলে আপনি খুব সহজে ঘরে বসে প্রতি মাসে ৫০০০০ থেকে ৭০ হাজার টাকার বেশি উপার্জন করতে পারবেন।

আমাদের কথা!!

বন্ধুরা এই আর্টিকেল এর মাধ্যমে আমি আপনাদেরকে নির্দিষ্ট বেশ কিছু আইডিয়া শেয়ার করেছি যার মাধ্যমে আপনি খুব সহজে অনলাইনে ঘরে বসে মোবাইল দিয়ে টাকা আয় করতে পারেন।

এছাড়া আপনি যদি এখান থেকে কোন একটি বিষয় না বুঝেন অবশ্যই তা আমাদের কমেন্ট বক্সে দেখে জানাতে পারেন এবং আমরা যতটুক সম্ভব আপনাদেরকে হেল্প করার চেষ্টা করব।

এছাড়া আর্টিকেলটি যদি আপনার ভালো লাগে এবং আপনি যদি আপনার বন্ধুদের জানাতে আগ্রহ করেন আপনি যে সোশ্যাল মিডিয়াগুলো ব্যবহার করেন এখানে শেয়ার করুন ধন্যবাদ।

error: Content is protected !!