মেয়েদের শরীর দেখার App

প্রিয় পাঠক কেমন আছেন নিশ্চয়&#x

987; আশা করি ভাল আছেন আমিও তোমাদের দোয়ায় ভালো আছি আমি তোমাদের মাঝে যে বিষয়টি নিয়ে আলোচনা করতে চাচ্ছি আশা করি এটি তোমাদের খুবই ভালো লাগবে আজকের আলোচনার মূল বিষয়টি হচ্ছে মেয়েদের শরীর দেখার app সম্পর্কে বিস্তারিত জানতে দেখুন।

আরো পড়ুন: ছবি থেকে কাপড় সরানো ai

আরো জানুন: Download manager কাপড় খোলার সফটওয়্যার ডাউনলোড

ছবি থেকে কাপড় সরানো apps download

শরীর দেখার ক্যামেরা আপনি যদি ডাউনলোড করতে চান সেই ক্ষেত্রে কিভাবে করতে পারেন এখন আমি আপনাকে সেই প্রসেসটি দেখিয়ে দেওয়া হবে এবং আপনি যদি জানতে আগ্রহ করেন নিচে দেওয়া গাইডলাইন গুলো ফলো করুন।

১. সর্বপ্রথম আপনাকে গুগল সার্চ ইঞ্জিন ওপেন করে লিখতে হবে (girl cloth remover camera app download) এরপর ইন্টার বাটনে ক্লিক করে গুগল সার্চ ইঞ্জিন এর মধ্যে সবার উপরে যে লিঙ্কটি পাবেন এটি ভিজিট করুন।

মেয়েদের শরীর দেখার app

২. এরপর আপনি লাল রঙ্গের বাটন এর উপরে ডাউনলোড বাটন দেখতে পাবেন এর উপরে ক্লিক করুন।

মেয়েদের শরীর দেখার app

৩. এরপর (Download Anyway) নামের বাটন দেখতে পাবেন এর উপরে ক্লিক করার সাথে সাথে আপনার ফোনে অ্যাপসটি ডাউনলোডিং হওয়া শুরু হবে।

মেয়েদের শরীর দেখার app

৪. সম্পূর্ণ ডাউনলোড হয়ে গেলে ওপরে নোটিফিকেশন পেয়ে যাবেন এর উপরে ক্লিক করে অ্যাপসটি ইন্সটল করে নিন

মেয়েদের শরীর দেখার app

ছবি থেকে কাপড় সরানোর উপায়

এখন আপনাকে দেখানো হবে কিভাবে আপনি যে কোন ছবি থেকে অটোমেটিক কাপড় সরিয়ে নিতে পারেন বিস্তারিত জানতে প্রসেস গুলো ফলো করুন।

  • প্রথমে যেই অ্যাপসটি ডাউনলোড করেছিলেন আমি যে নিয়মটি দেখিয়েছিলাম এভাবে এই অ্যাপসটি ওপেন করুন
মেয়েদের শরীর দেখার app
  • এরপর (Start) বাটন দেখতে পাবেন এরপরে ক্লিক করুন।
মেয়েদের শরীর দেখার app
  • এরপর (Male or Female) এর উপরে ক্লিক করে একদম উপরের দিকে একটি বাটন রয়েছে এর উপরে ক্লিক করুন।
মেয়েদের শরীর দেখার app
  • এরপর এখানে বেশ কিছু ক্যাটাগরি দেখতে পাবেন এখান থেকে যেকোনো একটির উপরে সিলেক্ট করে উপরের দিকে একটি বাটন রয়েছে এর উপরে ক্লিক করুন।
মেয়েদের শরীর দেখার app
  • এরপর এখানে আপনি দুটি অপশন দেখতে পাবেন এখান থেকে আপনি কোন অপশন সিলেক্ট করবেন এটি উপরে ক্লিক করে উপরের দিকে একটি বাটন রয়েছে এর উপরে ক্লিক করুন।
মেয়েদের শরীর দেখার app
  • এরপর আপনাকে সামনের কিংবা পিছনের যেকোনো একটি অংশ সিলেক্ট করে উপরের দিকে যে বাটনটি রয়েছে এর উপরে ক্লিক করুন।

এরপর আপনার গ্যালারি থেকে যে ছবিটির সাপোর্ট করিয়ে ফেলতে চান সেই ছবিটি ইনপুট করে সেই ফটো পজিশন মত বসিয়ে এর উপরে আঙ্গুল দিয়ে ঘষাঘষি করুন অটোমেটিক এভাবে করে কাপড় খুলে যাবে

বন্ধুরা এই আর্টিকেল এর মাধ্যমে আমি আপনাদের জানানোর জন্য চেষ্টা করেছি মেয়েদের ছবি থেকে কাপড় সরিয়ে ফেলার apps সম্পর্কে বিস্তারিত এ ছাড়া আপনি যদি না বুঝেন এবং কোন সমস্যা হয় অবশ্যই আমাদের কমেন্ট করুন এবং আর্টিকেলটি ভালো লাগলে শেয়ার করুন ধন্যবাদ।