ছবি থেকে কাপড় সরানো ai

প্রিয় পাঠক কেমন আছেন নিশ্চয়&#x

987; আশা করি ভাল আছেন আমিও তোমাদের দোয়ায় ভালো আছি আমি তোমাদের মাঝে যে বিষয়টি নিয়ে আলোচনা করতে যাচ্ছি আশা করি এটি তোমাদের খুবই ভালো লাগবে আজকের আলোচনার মূল বিষয়টি হচ্ছে ছবি থেকে কাপড় সরানো ai সম্পর্কে বিস্তারিত জানতে দেখুন।

আরো পড়ুন: শরীর থেকে কাপড় সরানো apps

আরো দেখুন: অনলাইন ইনকাম মোবাইল দিয়ে

AI – dress remover ai free tool

আপনি যদি যেকোনো ছবি থেকে ড্রেস রিমুভ এ আই টুলস এর সাহায্যে করতে চান সে ক্ষেত্রে আমি নিচে বেশ কিছু ছবি থেকে কাপড় সরানোর ai টুলস সম্পর্কে আলোচনা করব এবং এই এ আই টুলস কিভাবে ব্যবহার করতে হয় বিস্তারিত জানতে দেখুন।

১. Remover ZMO AI

Remover ZMO AI আপনি যদি যেকোন ছেলে কিংবা মেয়েদের কাপড় শরীর থেকে সরিয়ে ফেলতে চান তাহলে এই এ আই টুলস ওয়েবসাইটের মধ্যে প্রবেশ করে আপনাকে সেই ছবিটি ইনপুট করে খুব সহজে যে কোন মেয়েদের শরীর থেকে কাপড় সরিয়ে ফেলতে পারবে।

২. Live3D

Live3D যেকোনো ছবি থেকে কাপড় সরানোর জন্য এই এ আই টুলস অত্যন্ত গুরুত্বপূর্ণ কারণ এই এআই এর অফিসিয়াল ওয়েবসাইট এর মধ্যে প্রবেশ করে আপনাকে একটি ছবি আপলোড করতে হবে যেটির কাপড় সরিয়ে ফেলতে চান এরপর অটোমেটিক কাপড় খুলে যাবে।

৩. There’s An AI For That

পৃথিবীর মধ্যে এই টুলসটি বেশি ব্যবহার করা হয়ে থাকে যে কোন কাপড় সরানোর জন্য আপনি যদি ব্যবহার করতে চান অবশ্যই এই টুলস এর যে অফিসিয়াল ওয়েবসাইট রয়েছে এর মধ্যে প্রবেশ করতে হবে।

৪. RetouchMe

আপনি এই RetouchMe টুলস এর সাহায্যে শুধুমাত্র যে ছবিটির কাপড় সরাতে চান সেই ছবিটি ইনপোর্ট করার সাথে সাথে অটোমেটিক ভাবে স্ক্যানিং করে ছেলে কিংবা মেয়েদের অটোমেটিক কাপড় সরিয়ে নিবে।

৫. Cleanup AI

Cleanup AI এই এ আই টুলসটি আপনার ফোনে কিংবা কম্পিউটারে ব্যবহার করে খুব সহজে যেকোন কাপড় শরীর থেকে সরিয়ে নিতে পারবেন তার জন্য এই ওয়েবসাইটের মধ্যে প্রবেশ করতে হবে।

কিভাবে ফটো থেকে কাপড় খোলা যায়?

এখন আমি আপনাকে দেখাতে যাচ্ছি যে আপনি যদি যেকোনো ছবি দেখে কাপড় খুলে ফেলতে চান সেই ক্ষেত্রে কিভাবে এই কাজটি করতে পারেন সম্পূর্ণ প্রসেস জানতে নিচে দেওয়া গাইডলাইন গুলো ফলো করুন।

১. সর্বপ্রথম উপরে দেওয়া যেকোনো একটি এআই টুলস এর নাম লিখে গুগলে সার্চ করুন যদি আপনার বুঝতে অসুবিধা হয় নিচে দেওয়া স্ক্রিনশট গুলো ফলো করুন।

ছবি থেকে কাপড় সরানো ai

২. গুগল সার্চ ইঞ্জিন এর মধ্যে সবার উপরে যে লিংকটি পেয়ে যাবেন এটি ভিজিট করবেন

ছবি থেকে কাপড় সরানো ai

৩. এরপর (Click here or drag an image file) এই বাটনের উপরে ক্লিক করে আপনি যে ছবিটির কাপড় সরিয়ে ফেলতে চান সেই ছবিটি আপনার ফোনের গ্যালারি থেকে সিলেক্ট করে ইনপুট করুন

ছবি থেকে কাপড় সরানো ai

৪. এরপর (Continue with SD) এই বাটনের উপরে ক্লিক করুন।

ছবি থেকে কাপড় সরানো ai

৫. এরপর আপনি যে অংশ থেকে কাপড় সরাতে চান সেই অংশের উপরে আঙ্গুল দিয়ে মার্ক করুন এরপর ব্রাশ নামের অপশন দেখতে পাচ্ছেন এর উপরে ক্লিক করলে অটোমেটিক সেখান থেকে কাপড় খুলে যাবে

প্রিয় বন্ধুরা আশা করি আপনারা জানতে পেরেছেন যে কিভাবে যেকোনো ছবি থেকে কাপড় সরিয়ে নিতে হয় এআই এর সাহায্যে এরপরে যদি আপনারা বুঝতে অসুবিধা মনে করেন আমাদের কমেন্ট করবেন পাশাপাশি আর্টিকেলটি ভালো লাগলে শেয়ার করুন ধন্যবাদ।

error: Content is protected !!