শেয়ারইট ডাউনলোড করব download download downloadSHAREit app download for mobile

প্রিয় বন্ধুরা সবাই কেমন আছেন &#

x9A8;িশ্চয় আশা করি ভাল আছেন আমি তোমাদের দোয়ায় ভালো আছি আমি তোমাদের মাঝে যে বিষয়টি নিয়ে আলোচনা করতে যাচ্ছি আশা করি এটি তোমাদের খুবই ভালো লাগবে আজকের আলোচনার মূল বিষয়টি হচ্ছে শেয়ারইট ডাউনলোড করব download download download সম্পর্কে আরো বিস্তারিত জানার জন্য আর্টিকেলটি মনোযোগ সহকারে লক্ষ্য করুন।

শেয়ার সফটওয়্যার ডাউনলোড

আপনি যদি ছবি শেয়ার করার জন্য কিংবা ভিডিও শেয়ার করার জন্য কিংবা যে কোন ডকুমেন্ট শেয়ার করার জন্য শেয়ারইট সফটওয়্যার খুজে থাকেন সেই ক্ষেত্রে কিভাবে ডাউনলোড করবেন এখন বিস্তারিত নিয়মটি দেখিয়ে দেওয়া হবে নিশ্চয়ই লক্ষ্য করুন।

শেয়ার সফটওয়্যার চাই

  • আপনি যদি শেয়ারইট সফটওয়্যার ডাউনলোড করতে চান তাহলে নিচে একটি বাটন দেখতে পাচ্ছেন এই বাটনে ক্লিক করুন।
  • এরপর আপনাকে সরাসরি গুগল প্লে স্টোরে নিয়ে যাওয়া হবে এরপর আপনি ইন্সটল বাটন দেখতে পাবেন এখানে ক্লিক করুন।

শেয়ারইট অ্যাপস

এখন আমি আপনাদেরকে দেখিয়ে দেবো আপনি যদি কোন রকম গুগল প্লে স্টোর ছাড়াই শেয়ারইট সফটওয়্যার ডাউনলোড করতে চান সেই ক্ষেত্রে কিভাবে করবেন।

  • সর্বপ্রথম আপনার ফোনে কিংবা কম্পিউটারে ডাটা কিংবা ওয়াইফাই কানেকশন চালু করুন।
  • গুগল সার্চ ইঞ্জিনে প্রবেশ করুন।
  • Share apps download লিখে ইন্টার বাটনে ক্লিক করুন।
শেয়ারইট ডাউনলোড করব download download download

এরপর আপনি সবার উপরে দুটি ওয়েবসাইটের লিংক দেখতে পাবেন এখান থেকে যেকোনো একটি অ্যাপস ডাউনলোড ওয়েবসাইট এর মধ্যে প্রবেশ করুন।

শেয়ারইট ডাউনলোড করব download download download

এরপর আপনি ডাউনলোড নামের বাটন দেখতে পাবেন এখানে ক্লিক করুন।

শেয়ারইট ডাউনলোড করব download download download

Download APK (36.9 MB) এরপর এখানে যে বাটনটি দেখতে পাচ্ছেন সেটি হচ্ছে শেয়ারইট সফটওয়্যার এর এমবি সাইজ এর উপরে ক্লিক করুন।

এরপর আপনার মোবাইলের মধ্যে শেয়ারইট সফটওয়্যার অটোমেটিক ডাউনলোড হওয়া শুরু হবে এরপর ইন্সটল করে আপনার যেকোন ডকুমেন্ট শেয়ার করতে পারবেন।

প্রিয় পাঠকের আর্টিকেল এর মাধ্যমে আমি আপনাদেরকে জানানোর জন্য চেষ্টা করেছি কিভাবে আপনি শেয়ারইট সফটওয়্যার ডাউনলোড করবেন এবং কিভাবে ইন্সটল করবেন।

shareit সফটওয়্যার সম্পর্কে আর্টিকেলটি যদি আপনার ভালো লাগে এবং আপনি যদি আপনার বন্ধুদের জানাতে আগ্রহ করেন অবশ্যই সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন ধন্যবাদ।