মেসেঞ্জার অ্যাপস ডাউনলোড করব downloaderফেসবুক মেসেঞ্জার ডাউনলোড

প্রিয় বন্ধুরা সবাই কেমন আছেন &#

x9A8;িশ্চয় আশা করি ভাল আছেন আমি তোমাদের দোয়ায় ভালো আছি আমি তোমাদের মাঝে যে বিষয়টি নিয়ে আলোচনা করতে যাচ্ছি এটি তোমাদের খুবই ভালো লাগবে আজকের আলোচনার মূল বিষয়টি হচ্ছে মেসেঞ্জার অ্যাপস ডাউনলোড করব downloader সম্পর্কে আরো বিস্তারিত জানার জন্য আর্টিকেলটি মনোযোগ সহকারে লক্ষ্য করুন।

ফ্রি মেসেঞ্জার ডাউনলোড

আপনি যদি ফ্রিতে ফেসবুক মেসেঞ্জার ডাউনলোড করতে চান সে ক্ষেত্রে কিভাবে করবেন এই আর্টিকেল এর মধ্যে বিস্তারিত তুলে দেওয়া হবে বিশেষ করে আমি যে নিয়মটি দেখিয়ে দেবো এভাবে করে আপনি খুব সহজে নতুন ফেসবুক মেসেঞ্জার অ্যাপস ডাউনলোড করতে পারবেন ফ্রিতে।

ফেসবুক মেসেঞ্জার ডাউনলোড

আপনি যদি ফেসবুক মেসেঞ্জার এপিকে ডাউনলোড করতে চান সেই ক্ষেত্রে আমি নিচে একটি বাটন দিয়েছি এই বাটনে ক্লিক করার পর সরাসরি আপনাকে গুগল প্লে স্টোরে নিয়ে যাওয়া হবে এরপর ইন্সটল বাটনে ক্লিক করুন।

আগের মেসেঞ্জার ডাউনলোড

এখন আমি আপনাকে দেখাতে চাচ্ছি কিভাবে আপনি প্লে স্টোর ছাড়া ফেসবুক মেসেঞ্জার ডাউনলোড করবেন বিস্তারিত জানতে হলে অবশ্যই আপনাকে মনোযোগ সহকারে লক্ষ্য করতে হবে।

  • প্রথমে আপনার ফোনের মধ্যে ডাটা কিংবা ওয়াইফাই কানেকশন চালু করেন এরপর গুগল সার্চ ইঞ্জিনে প্রবেশ করুন।
  • Facebook Messenger APK লিখে ইন্টার বাটনে ক্লিক করুন।
মেসেঞ্জার অ্যাপস ডাউনলোড করব downloader
  • এরপর সবার উপরে যে ওয়েবসাইটের লিংকটি দেখতে পাবেন এটি ভিজিট করুন।
মেসেঞ্জার অ্যাপস ডাউনলোড করব downloader

Download APK নামের বাটন পাবেন এখানে ক্লিক করুন যদি না বোঝেন উপরে স্ক্রিনশট এর মধ্যে মার্ক করে দেওয়া হয়েছে এটি লক্ষ্য করুন।

মেসেঞ্জার অ্যাপস ডাউনলোড করব downloader

Download APK (54.4 MB) এই বাটনের উপর ক্লিক করার পর আপনার ফোনের মধ্যে সাথে সাথে ফেসবুক মেসেঞ্জার ডাউনলোড হওয়া শুরু হবে।

কমপ্লিটভাবে ডাউনলোড হয়ে গেলে আপনার ফেসবুক মেসেঞ্জারটি ফোনের মধ্যে ইন্সটল করুন এরপর ফেসবুক মেসেঞ্জার একটিভ করে ব্যবহার করতে পারবেন।

মেসেঞ্জার ডাউনলোড সম্পর্কে আর্টিকেলটি যদি আপনার ভালো লাগে অবশ্যই আপনার বন্ধুদের মাঝে শেয়ার করুন এবং কোন কারণে যদি ফেসবুক মেসেঞ্জার সফটওয়্যার ডাউনলোড না হয় আমাদের কমেন্ট করে জানাবেন ধন্যবাদ।

error: Content is protected !!