১০০ ডলার ডেইলি ইনকামডলার ইনকাম বিকাশ পেমেন্ট

প্রিয় বন্ধুরা সবাই কেমন আছেন &#

x9A8;িশ্চয় আশা করি ভাল আছেন আমিও তোমাদের দোয়ায় ভালো আছি আমি তোমাদের মাঝে যে বিষয়টি নিয়ে আলোচনা করতে যাচ্ছি আশা করি এটি তোমাদের খুবই ভালো লাগবে আজকের আলোচনার মূল বিষয়টি হচ্ছে ১০০ ডলার ডেইলি ইনকাম সম্পর্কে আরো বিস্তারিত জানতে দেখুন।

ডলার ইনকাম বিকাশ পেমেন্ট

আপনি যদি ডলার আয় করে বিকাশ কিংবা নগর এর মাধ্যমে পেমেন্ট নেওয়ার জন্য ভালো ওয়েবসাইট কিংবা আ্যপ খুঁজে থাকেন সেই ক্ষেত্রে এই আর্টিকেলটি আপনার জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ কারণ আমি আপনাকে এমন কিছু ওয়েবসাইট এবং অ্যাপস এর সাথে পরিচয় করিয়ে দেব যেখান থেকে ডলার উপার্জন করে খুব সহজে বাংলাদেশের যে পেমেন্ট রয়েছে তা ব্যবহার করে আপনার টাকাগুলো উইড্রো করতে পারবেন।

ডলার ইনকাম সাইট

প্রথমে আমি আপনাকে পরিচয় করিয়ে দেবো যে ওয়েবসাইট গুলোতে আপনি কাজ করে ডলার উপার্জন করতে পারেন এবং বিকাশ কিংবা নগদে পেমেন্ট নিতে পারেন এমন কিছু ওয়েবসাইটের তালিকা নিচে শেয়ার করা হয়েছে দেখুন।

১. Swagbucks

১০০ ডলার ডেইলি ইনকাম

Swagbucks থেকে আপনি খুব সহজে ডলার উপার্জন করতে পারেন এখন আমি আপনাকে দেখিয়ে দেবো কিভাবে কাজটি করবেন বিস্তারিত জানতে অবশ্যই নিচে দেওয়া গাইডলাইন গুলো ফলো করুন।

প্রথমে আপনাকে (https://www.swagbucks.com) অফিসিয়াল ওয়েবসাইট ভিজিট করতে হবে এরপর আপনি সাইন আপ বাটন পাবেন এখানে ক্লিক করুন।

এরপর আপনার ইমেইল এড্রেস এবং পাসওয়ার্ড এবং অন্যান্য তথ্যগুলো দিয়ে একাউন্ট তৈরি করে সেটি ভেরিফাই করে নিতে হবে।

এরপর পুনরায় আপনাকে লগইন করতে হবে এবং আপনার অ্যাকাউন্টের যে ডিটেলস গুলো হয়েছে সেগুলো কমপ্লিট করলে আপনাকে দশবার ফ্রিতে দেওয়া হবে।

এরপর এখানে আপনি বিভিন্ন রকম কাজ পেয়ে যাবেন যেমন ভিডিও দেখা বা বিভিন্ন রকম অনলাইনে জবস এগুলো আপনাকে করতে হবে এবং প্রতিটি কাজ কমপ্লিট করতে পারলে আপনার একাউন্টে ডলার জমা হবে।

সেই ডলার গুলো উইড্রো করার জন্য আপনাকে বিভিন্ন পেমেন্ট মেথডের প্রয়োজন হবে যদি আপনি তা না পারেন তাহলে বাংলাদেশের মধ্যে বিভিন্ন রকম ডলার কেনাবেচার ওয়েবসাইট রয়েছে তাদের মাধ্যমে আপনি খুব সহজেই আপনার ডলার ভাঙ্গিয়ে টাকা নিতে পারেন।

২. Honeygain

১০০ ডলার ডেইলি ইনকাম

Honeygain বর্তমান সময়ের খুবই জনপ্রিয় অনলাইন থেকে টাকা উপার্জন করার একটি ওয়েবসাইট এখান থেকে আপনি কিভাবে কাজ শুরু করে উপার্জন করতে পারেন এখন আমি আপনাকে সেই প্রসেস গুলো দেখিয়ে দেবো জানতে দেখুন।

প্রথমে ভিজিট করুন (https://www.honeygain.com/) এরপর একসেপ্ট অল বাটরে ক্লিক করে গেট স্টার্ট নামের বাটন দেখতে পাবেন এর উপরে ক্লিক করুন।

এরপর আপনার ইমেইল এড্রেস দিয়ে এবং আট সংখ্যার একটি পাসওয়ার্ড দিয়ে কন্টিনিউ উইথ ইমেল এই বাটনে ক্লিক করে আপনার ইমেইলের যে লিংকটি আসবে ওখানে ক্লিক করে একাউন্টটি ভেরিফাই করুন।

এরপর এই ওয়েবসাইট লগইন করার পর এখানে বেশ কিছু কাজ রয়েছে সেই কাজগুলো করার মাধ্যমে আপনি খুব সহজে ডলার আয় করতে পারবেন।

৩. Paidwork

১০০ ডলার ডেইলি ইনকাম

Paidwork বর্তমান সময়ের খুবই জনপ্রিয় একটি ওয়েবসাইট এখানে আপনি কিভাবে কাজ করে ডলার উপার্জন করতে পারেন এখন আমি আপনাকে সেই নিয়মটি দেখিয়ে দেবো এবং আপনি যদি জানতে আগ্রহ করেন অবশ্যই লক্ষ্য করুন।

প্রথমে আপনাকে এই (https://www.paidwork.com/) অফিশিয়াল ওয়েবসাইটের মধ্যে প্রবেশ করতে হবে এরপর আপনার ইমেইল এবং অন্যান্য তথ্য দিয়ে একটি অ্যাকাউন্ট তৈরি করে সেটি ভেরিফাই করতে হবে।

এরপর আপনি যখন লগইন করবেন তখন Earn নামের একটি অপশন দেখতে পাবেন এর উপরে ক্লিক করার পর বেশকিছু কাজ দেখাবে যেমন।

১০০ ডলার ডেইলি ইনকাম

এখানে আপনি গেম খেলে কিংবা ভিডিও থেকে কিংবা অনলাইন শপিং করে কিংবা মাইক্রো টাস্ক কমপ্লিট করে বা সার্ভে কাজ করে খুব সহজেই উপার্জন করতে পারবেন এবং যে কাজটি ভালো লাগে তার উপরে ক্লিক করে সে কাজটি কমপ্লিট করলে আপনার একাউন্টে ডলার যোগ্য হয়ে যাবে।

৪. Upwork

১০০ ডলার ডেইলি ইনকাম

আপনি যদি ফ্রিল্যান্সিং কাজ করে ডলার উপার্জন করতে চান তাহলে অফ ওয়ার্ক বাংলাদেশের মধ্যে খুবই জনপ্রিয় একটি ফ্রিল্যান্সিং মার্কেটপ্লেস এখান থেকে কিভাবে উপার্জন করতে পারেন এখন আমি আপনাকে সেই প্রসেস গুলো দেখিয়ে দেবো।

সর্বপ্রথম আপনাকে অফ ওয়ার্ক অফিসিয়াল ওয়েবসাইট ভিজিট করে আপনার ইমেইল এবং অন্যান্য তথ্য দিয়ে একটি অ্যাকাউন্ট খুলে সেটি ভেরিফাই করিয়ে নিতে হবে।

এরপর আপনি যে ফ্রিল্যান্সিং কাজটি জানেন সেই কাজটি এখানে বিভিন্ন ক্যাটাগরি রয়েছে এখান থেকে খুঁজে বের করুন এবং তাদেরকে জানিয়ে দিন আপনি সেই কাজটি পারেন।

এরপর যদি তারা আপনাকে কাজটি দিয়ে দেয় তাহলে আপনি সেই কাজটি করে দিয়ে খুব সহজে এখান থেকে ডলার উপার্জন করতে পারেন।

৫. ExpertOption

১০০ ডলার ডেইলি ইনকাম

আপনি যদি ডলার ইনভেস্টমেন্ট করে উপার্জন করতে চান সেই ক্ষেত্রে ExpertOption আপনার জন্য সবচেয়ে সেরা প্ল্যাটফর্ম এখান থেকে আপনি খুব সহজে ট্রেডিং করার মাধ্যমে উপার্জন করতে পারবেন এই কাজটি কিভাবে শুরু করতে হয় এখন আমি আপনাকে দেখিয়ে দিচ্ছি।

প্রথমে (https://expertoption.com/) এই ওয়েবসাইটটি ভিজিট করতে হবে এরপর রিয়েল অ্যাকাউন্ট নামের যে অপশনটি রয়েছে উপরের দিকে এখানে ক্লিক করে আপনাকে একাউন্ট তৈরি করতে হবে।

এরপর এখানে আপনি দশ হাজার ডলার ফ্রি ডেমো বোনাস পেয়ে যাবেন এগুলো দিয়ে আপনি ট্রেডিং শুরু করতে পারেন যদি আপনার ভালো লাগে তাহলে আপনি এখানে ১০ ডলার ডিপোজিট করে ট্রেডিং করে খুব সহজে উপার্জন করতে পারেন এবং আপনি যদি ডলারগুলো বের করতে চান টাকা হিসেবে তাহলে আপনি এখানে নগদ এবং বিকাশ এবং রকেট এ ছাড়া আরও বাংলাদেশি পেমেন্ট রয়েছে তার মাধ্যমে খুব সহজে ডলার টাকাতে রূপান্তর করে নিতে পারবেন।

বন্ধুরা এখানে যে ওয়েবসাইট গুলো শেয়ার করা হয়েছে ডলার আয় করার জন্য প্রতিটি ওয়েবসাইটের এপ্স রয়েছে এবং আপনি সেটি প্লে স্টোর থেকে ইন্সটল করতে পারেন এবং তাছাড়া আপনি সরাসরি ওয়েবসাইট ব্যবহার করেন ডলার আয় করতে পারেন।

আজকের এই আর্টিকেল এর মাধ্যমে আমি আপনাদের যে ডলার উপার্জন করার আইডিয়াগুলো শেয়ার করেছি এখানে যদি আপনার বুঝতে কোন অসুবিধা হয়ে থাকে অবশ্যই আমাদের কমেন্ট করুন এবং আরও নতুন অনলাইন থেকে টাকা ইনকাম করার উপায় সম্পর্কে লেটেস্ট আপডেট পেতে আমাদের সাথে কানেক্টেড থাকুন ধন্যবাদ।