You need to fix ready for AdSense 2024 / সমস্যা সমাধান

Spread the love

প্রিয় বন্ধুরা সবাই কেমন আছেন &#

x9A8;িশ্চয়ই আশা করি ভাল আছেন আমি তোমাদের দোয়ায় খুবই ভালো আছি আমি তোমাদের মাঝে যে বিষয়টি নিয়ে আলোচনা করতে যাচ্ছি আশা করি এটি তোমাদের খুবই ভালো লাগবে আজকের আলোচনার মূল বিষয়টি হচ্ছে You need to fix some issues before your site is ready for AdSense আপনার যদি এই সমস্যাটি আসে তা কিভাবে সমাধান করবেন বিস্তারিত শুনুন জেনে নেওয়া যাক।

যখন আমরা গুগল এডসেন্স এর জন্য আবেদন করি তখন আমাদের ওয়েবসাইটের মধ্যে বিভিন্ন সমস্যা থাকার কারণে আমাদের গুগল এডসেন্স থেকে রিজেক্ট করে দেয় এবং বিভিন্ন রকম প্রবলেম দেখিয়ে থাকে তবে এগুলো কিভাবে আপনি সমাধান করবেন পুনরায় আপনার google Adsense approval করবেন এই নিয়ে আজকের বিস্তারিত আলোচনা জানতে দেখুন।

কিভাবে গুগল এডসেন্স এর জন্য আবেদন করলে অ্যাপ্রভাল হয়?

এখন আমি আপনাদেরকে জানাতে যাচ্ছি যে আপনি যদি গুগল এডসেন্স এর জন্য আবেদন করেন এবং কিভাবে আপনাকে দ্রুত গুগল এডসেন্স এপ্রুভাল ব্যবহার করিয়ে দেবে এই বিষয়টি সম্পর্কে।

  1. সর্বপ্রথম আপনাকে আপনার ওয়েবসাইট গুগল এডসেন্স ফ্রেন্ডলি তৈরি করতে হবে।
  2. এবং আপনার ওয়েবসাইট এর মধ্যে ইউনিক আর্টিকেল লিখতে হবে কোনরকম ভাবে ট্রান্সলেট কন্টেন্ট কিংবা বিভিন্ন টুলস এর মধ্যে রি-রাইট করে আর্টিকেল লিখতে পারবেন না।
  3. আপনার ব্লগার কিন্তু ওয়ার্ডপ্রেস ওয়েবসাইট এর সকল পোস্ট গুলো কিন্তু গুগোল এর মধ্যে ইনডেক্স থাকতে হবে।
  4. গুগল এডসেন্স এর জন্য আবেদন করার সময় অবশ্যই আপনার বয়স ১৮ বছর এর উপরে দিয়ে আবেদন করতে হবে।
  5. উপরে নিয়মগুলো যদি মেনে আপনি গুগল এডসেন্সের জন্য আবেদন করেন তিন দিন কিংবা সাত দিন এর ভিতরে আপনার ওয়েবসাইট মনিটাইজ হয়ে যাবে।
রিজেক্ট করা গুগল এডসেন্স কিভাবে অ্যাপ্রভাল করাতে হয়?

আমাদের ওয়েবসাইট যখন google এডসেন্স এর জন্য আবেদন করে তখন আমাদের ওয়েবসাইটে কোনরকম সমস্যা হলে এ ধরনের মেসেজ দিয়ে থাকে এই রিজেক্ট গুলো কিভাবে সমাধান করে পুনরায় অ্যাপ্রভাল করাতে হয় এখন এই বিষয়টি নিয়ে আলোচনা করব।

  • website navigation : আপনার ওয়েবসাইট এর মধ্যে যে নেভিগেশন রয়েছে এটি আপনাকে সুন্দর ভাবে সেটআপ করতে হবে এবং নেভিগেশন ক্লিয়ার রাখতে হবে।
  • linking to content : আপনার ওয়েবসাইট এর মধ্যে যে আর্টিকেলগুলো লিখেন এর মধ্যে কোনরকম লিংক থাকতে পারবে না।
  • text on page : আপনার ব্যবসা কিংবা ওয়েবসাইট এর সাথে এমন কোন বিষয় থাকতে পারবে না।
  • False and claims: গুগল এডসেন্স মনিটাইজ এর আগে আপনি যদি কোন রকম ডাউনলোড লিংক কিংবা এই ধরনের কনটেন্ট লিখে থাকেন তা আপনাকে সরিয়ে ফেলতে হবে বা এই ধরনের কোনো কন্টেন্ট দেখতে পারবেন না।

দ্রুত গুগল এডসেন্স অ্যাপ্রুভাল করার উপায়?

প্রিয় পাঠক আশা করি আমি উপরে যে নিয়মগুলো আপনাদের মাঝে শেয়ার করেছি এবং আপনি যদি এভাবে করে আপনার ওয়েবসাইট তৈরি করেন তাহলে খুব সহজেই আপনি আপনার ওয়েবসাইট এর মধ্যে তাড়াতাড়ি গুগল এডসেন্স এপ্রুভাল করিয়ে নিতে পারবেন।

গুগল এডসেন্স হতে কত সময় লাগে?

গুগল এডসেন্স আবেদন করার সময় বলা হয়ে থাকে দুই সপ্তাহ কিংবা এক সপ্তাহ আপনাকে সময় দিতে হবে এর ভিতর আপনার ওয়েবসাইটের মধ্যে যদি সবগুলোই ঠিকঠাক থাকে তাহলে তারা আপনার ওয়েবসাইট মনিটাইজ করিয়ে দিবে।

ওয়েবসাইট মনিটাইজেশন শর্ত কি?

এখন আমি আপনাকে জানাবো আপনি যদি গুগল এডসেন্স এ আপনার ওয়েবসাইট মনিটাইজ করতে চান সেই ক্ষেত্রে যে রিকোয়ারমেন্ট কিংবা শর্তগুলো রয়েছে সেগুলো সম্পর্কে আলোচনা করব।

  1. আপনার ওয়েবসাইট সুন্দরভাবে ডিজাইন করা।
  2. আপনার ওয়েবসাইট এ ইউনিট আর্টিকেল সর্বনিম্ন ৩০০ ওয়ার্ড থেকে সর্বোচ্চ এক হাজার ওয়ার্ড আর্টিকেল লিখা।
  3. গুগল এডসেন্স পলিসি মেনে চলা।
  4. আপনার ওয়েবসাইটের মধ্যে কিছু অর্গানিক ট্রাফিক থাকা।
  5. সঠিকভাবে গুগল এডসেন্স একাউন্ট তৈরি করা।

প্রিয় বন্ধুরা আমি যে নিয়মটি আপনাদেরকে দেখিয়ে দিয়েছি এভাবে করে আপনি যদি গুগল এডসেন্সের জন্য আবেদন করেন তাহলে খুব সহজেই আপনি Adsense পেয়ে যাবেন যদি কোন রকম সমস্যা হয়।

যদি গুগল এডসেন্স নিয়ে আপনার কোন সমস্যা কিংবা প্রশ্ন থাকে অবশ্যই আমাদের তা কমেন্ট বক্সে লিখে জানাতে পারেন আজকে এতোটুকুই ভালো থাকুন ধন্যবাদ।

error: Content is protected !!