এড দেখে টাকা ইনকাম নগদে পেমেন্ট

প্রিয় পাঠক কেমন আছেন নিশ্চয় &#

x986;শা করি ভাল আছেন আমিও তোমাদের দোয়ায় ভালো আছি আমি তোমাদের মাঝে যে বিষয়টি নিয়ে আলোচনা করতে যাচ্ছি আশা করি এটি তোমাদের খুবই ভালো লাগবে আজকের আলোচনার মূল বিষয়টি হচ্ছে এড দেখে টাকা ইনকাম নগদে পেমেন্ট লেটেস্ট আপডেট সম্পর্কে আরও বিস্তারিত জানতে দেখুন।

Add Dekhe Taka Income App

আপনি যদি বিজ্ঞাপন দেখেন নগদ এর মাধ্যমে পেমেন্ট নেওয়ার জন্য ভালো অ্যাপস খুঁজে থাকেন এক্ষেত্রে আর্টিকেলটি আপনার জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ কারণ আমি আপনাকে এমন কিছু এড দেখে টাকা ইনকাম apps এর সাথে পরিচয় করিয়ে দেবো যেখান থেকে আপনি মোটামুটি প্রতিদিন ভালো একটি পরিমাণ আয় করতে পারবেন।

আরো দেখুন: প্রতিদিন ৩০০ ৪০০ টাকা ইনকাম করুন বিকাশে পেমেন্ট

আরো পড়ুন: টাকা ইনকাম করার ওয়েবসাইট

আমাদের সবার মোবাইল ফোনের মধ্যে গুগল প্লে স্টোর সফটওয়্যার রয়েছে সর্বপ্রথম আপনাকে এটি ওপেন করতে হবে এরপর উপরের দিকে লক্ষ্য করলে দেখতে পাবেন একটি সার্চ করার অপশন এখানে আপনাকে লিখতে হবে

(Stato: Earn Money Whats Status) লিখে ইন্টার বাটনে ক্লিক করে সার্চ ইঞ্জিন এর মধ্যে সবার উপরে যে এপসটি পেয়ে যাবেন বিশেষ করে নিচে দেওয়া স্ক্রিনশট এর মধ্যে দেওয়া হয়েছে এই অ্যাপসটির উপরে ক্লিক করে ইন্সটল করে নিন।

এড দেখে টাকা ইনকাম নগদে পেমেন্ট

এরপর একটি সম্পূর্ণভাবে ইন্সটল হয়ে গেলে আপনার ফোনে অ্যাপসটি ওপেন করে একটি অ্যাকাউন্ট খুলবেন এরপর এখানে আপনি বিভিন্ন রকম ফেসবুক শর্ট ভিডিও এবং হোয়াটসঅ্যাপ স্ট্যাটাস ভিডিও ইত্যাদি দেখতে পাবেন।

এই ভিডিওতে যখন ক্লিক করবেন তখন বিজ্ঞাপন চালু হবে সেই বিজ্ঞাপনটি সম্পূর্ণ দেখলে আপনার একাউন্টের মধ্যে টাকা জমা হবে এবং সেই টাকা আপনি বিভিন্ন পেমেন্ট মেথড এর মাধ্যমে নিয়ে নিতে পারবেন।

এখন আমি আপনাকে আরেকটি বাংলাদেশি টাকা ইনকাম করার অ্যাপস এর সাথে পরিচয় করিয়ে দেবো এই অ্যাপসটি কিভাবে ব্যবহার করবেন এবং কিভাবে কাজ করবেন সম্পূর্ণ প্রসেস দেখতে অবশ্যই নিচে দেওয়া গাইডলাইনগুলো ফলো করুন।

আপনি play store কিংবা গুগল সার্চ ইঞ্জিন ওপেন করে লিখুন (Taka Income – টাকা ইনকাম) এরপর ইন্টার বাটন ক্লিক করুন এবং সবার উপরে অ্যাপসটি পেয়ে যাবেন ইন্সটল করে ওপেন করুন।

এড দেখে টাকা ইনকাম নগদে পেমেন্ট

এরপর আপনি একটি ফরম পাবেন এখানে আপনার নাম ইমেইল এড্রেস মোবাইল নাম্বার পাসওয়ার্ড দিয়ে ক্রিয়েট একাউন্ট নামের বাটন দেখতে পাবেন এর উপরে ক্লিক করুন।

এড দেখে টাকা ইনকাম নগদে পেমেন্ট

এরপর এই অ্যাপস এর মধ্যে বিভিন্ন রকম Task এবং বিভিন্ন রকম গেম এবং বিভিন্ন রকম ভিডিও পেয়ে যাবেন এবং এর মাধ্যমে আপনি খুব সহজে ইনকাম করে বিকাশ কিংবা নগদ এর মাধ্যমে পেমেন্ট নিতে পারবেন।

এড দেখে টাকা ইনকাম করার ওয়েবসাইট

এখন আমি আপনাদের মাঝে শেয়ার করব আপনারা যারা বিভিন্ন রকম বিজ্ঞাপন দেখে বিভিন্ন রকম ওয়েবসাইটের মাধ্যমে টাকা উপার্জন করার জন্য আগ্রহ করেন।

তাদের জন্য নিচে একটি তালিকা প্রকাশ করেছি এই ওয়েবসাইট গুলোতে গিয়ে আপনি অ্যাকাউন্ট সাইনআপ করে খুব সহজে বিভিন্ন বিজ্ঞাপন দেখে উপার্জন করতে পারবেন।

  1. AdWallet
  2. Branded Surveys
  3. MyPoints
  4. InboxDollars
  5. Swagbucks

বন্ধুরা আশা করি আমি আপনাদের দেখাতে পেরেছি যে নগদ এর মাধ্যমে পেমেন্ট নেওয়ার জন্য যে অ্যাপসগুলো রয়েছে কাজ করার জন্য সেই অ্যাপ সম্পর্কে বিস্তারিত জানিয়েছি এছাড়া আপনি যদি আরো লেটেস্ট টাকা ইনকাম করার সফটওয়্যার সম্পর্কে জানতে আগ্রহ করেন অবশ্যই আমাদের সাথে কানেক্ট থাকুন এবং আর্টিকেলটি ভালো লাগলে শেয়ার করুন ধন্যবাদ।