মোবাইল থেকে কিভাবে টাকা ইনকাম করব (100% real উপায়)

মোবাইল থেকে কিভাবে টাকা ইনকাম করব

ফ্রি টাকা ইনকাম

Spread the love

প্রিয় বন্ধুরা সবাই কেমন আছেন &#

x9A8;িশ্চয়ই আশা করি ভাল আছেন আমি তোমাদের দোয়ায় খুবই ভালো আছি আমি তোমাদের মাঝে যে বিষয়টি নিয়ে আলোচনা করতে চাচ্ছি আশা করি এটি তোমাদের ভালো লাগবে আজকের আলোচনার মূল বিষয়টি হচ্ছে মোবাইল থেকে কিভাবে টাকা ইনকাম করব সম্পর্কে আরো জানার জন্য দেখুন।

mobile diye taka income (আরো দেখুন)

মোবাইল দিয়ে টাকা আয় করার উপায়

আপনি যদি স্মার্টফোন দিয়ে অনলাইন থেকে টাকা আয় করার জন্য আগ্রহ করেন তাহলে এই আর্টিকেলটি আপনার জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ কারণ আমি আপনাদের দেখাবো কিভাবে আপনি ঘরে বসে অনলাইন থেকে প্রতি মাসে বাংলাদেশী টাকা দশ হাজার এর বেশি উপার্জন করতে পারে এবং প্রতি মাসে কিভাবে ১০০ ডলার কিংবা ২০০ ডলার উপার্জন করতে শুরু করা যাক।

বসে না থেকে ত্রই Apps দিয়ে 300 টাকা ইনকাম করুন .কাজ করা খুব সোজা

আপনি যদি বসে না থাকে ঘরে বসে বিভিন্ন রকম অনলাইনে অ্যাপসগুলো হয়েছে এগুলোর মাধ্যমে টাকা ইনকাম করতে চান সেক্ষেত্রে দৈনিক ৩০০ টাকা কিভাবে আয় করতে হয় চলুন এটি আগে জেনে নি।

১. প্রথমে এখানে যে লিংকটি দেওয়া হয়েছে এখানে ক্লিক করে বিকাশ অ্যাপসটি ডাউনলোড করুন

২. এরপর আপনাকে বিকাশ অ্যাপস ওপেন করে রেজিস্ট্রেশন করতে হবে এবং আপনি বিকাশ সফটওয়্যার ওপেন করবেন এবং বিকাশ মেনু অপশন এ ক্লিক করবেন।

মোবাইল থেকে কিভাবে টাকা ইনকাম করব

৩. এরপর আপনি রেফার বিকাশ আ্যপ নামের অপশন দেখতে পাবেন এখানে ক্লিক করবেন এরপরে আপনি এখন থেকে যে লিংকটি পেয়ে যাবেন এটি কপি করে বিভিন্ন সোশ্যাল মিডিয়াতে কিংবা আপনার বন্ধুদের মাঝে শেয়ার করুন।

৪. যখন কেউ নতুন বিকাশ অ্যাপ ডাউনলোড করে বিকাশ একাউন্ট তৈরি করে লেনদেন করবে আপনি প্রতিটি অ্যাকাউন্ট থেকে ১৫০ টাকা বোনাস পেয়ে যাবেন এভাবে করে আপনি যদি দুটি অ্যাকাউন্ট প্রতিদিন খোলা হতে পারেন কাউকে দিয়ে তাহলে আপনি ৩০০ টাকা এর বেশি উপার্জন করতে পারবেন এবং ইনস্ট্যান্ট বিকাশ অ্যাপসের মাধ্যমে পেমেন্ট নিতে পারবেন।

মাসে ৫০ হাজার টাকা আয় করার উপায়

আপনি যদি পরে বাসায় ব্লগিং করে ৫০০০০ টাকা থেকে ১ লক্ষ টাকা পর্যন্ত উপার্জন করতে চান সে ক্ষেত্রে কিভাবে করবেন এবং আমি আপনাদের বিস্তারিত শিখিয়ে দেব।

  • প্রথমে আপনাকে একটি টপ লেভেল ডোমিন কিনে নিতে হবে যেমন ধরুন ডট কম এবং ডট নেট এ ছাড়া ডট ওআরজি এবং ডট এক্স ওয়াই জেড
মোবাইল থেকে কিভাবে টাকা ইনকাম করব
  • blogger.com create account লিখে গুগলে সার্চ দিন এবং ওপরে যে লিংকটি পেয়ে যাবেন এটি ভিজিট করে আপনার ব্লগার একাউন্ট তৈরি করুন।
  • এরপর নিয়মিত আপনার ব্লগার ওয়েবসাইট এর মধ্যে আর্টিকেল পাবলিশ করুন এভাবে করে আপনাকে ২০ টি এবং ৩০ টি আর্টিকেল পাবলিশ করতে হবে।
মোবাইল থেকে কিভাবে টাকা ইনকাম করব
  • google adsense sign up লিখে গুগলে সার্চ করুন এবং সবার উপরে যে google এডসেন্স অফিসিয়াল ওয়েবসাইট পেয়ে যাবেন এটি ভিজিট করুন এবং আপনার যাবতীয় ইনফরমেশন গুলো দিয়ে গুগল এডসেন্স এর মধ্যে ব্লগার ইউআরএল দিয়ে মনিটাইজ এর জন্য আবেদন করুন
  • যখন আপনার ব্লগার ওয়েবসাইট অ্যাপ্রভাল হয়ে যাবে এরপর গুগল এর বিজ্ঞাপন সেটআপ করুন এবং এভাবে করে আপনি ব্লগিং করে খুব সহজেই করে বসে 50000 টাকা থেকে শুরু করে আরো বেশি উপার্জন করতে পারবেন।

রিয়েল টাকা ইনকাম | টাকা আয় করার apps

প্রতিদিন ১০০০ টাকা ইনকাম করতে চান সেই ক্ষেত্রে কিভাবে শুরু করবেন এখন আমি আপনাদের একটি বাংলাদেশী আর্নিং অ্যাপস এর সাথে পরিচয় করিয়ে দেবো যা আপনার ফোনে ইন্সটল করে আপনি প্রতিদিন ১০০০ টাকা এর বেশি উপার্জন করতে পারবেন অনলাইন থেকে শুরু করা যাক।

প্রথমে আপনাকে google play store ওপেন করতে হবে এরপর এখানে একটি সার্চ করার অপশন হয়ে যাবেন এখানে ক্লিক করুন এবং লিখুন (earning apps bangladesh) এরপর ইন্টার বাটনে ক্লিক করুন।

মোবাইল থেকে কিভাবে টাকা ইনকাম করব

সবার উপরে বাংলাদেশের জনপ্রিয় মানি মেকিং অ্যাপস পেয়ে যাবেন এখান থেকে যেকোনো একটি অ্যাপস এর উপরে ক্লিক করে ইন্সটল করে নিন আপনার ফোনে।

এরপর আপনার মোবাইল নাম্বার দিয়ে কিংবা জিমেইল দিয়ে একটি একাউন্ট সাইন আপ করতে হবে।

মোবাইল থেকে কিভাবে টাকা ইনকাম করব

এরপর এখানে আপনি বিভিন্ন রকম গেম দেখতে পাবেন এবং বিভিন্ন রকম কাজ দেখতে পাবেন এবং বিভিন্ন রকম কুইজ দেখতে পাবেন এগুলো করে আপনি খুব সহজে পয়েন্ট উপার্জন করতে পারবেন।

এবং এখানে কত পয়েন্ট হলে কত টাকা পেয়ে যাবেন এটি দেওয়া হয়েছে এবং এই টাকাগুলো আপনি বিকাশ এবং নগদ কিংবা অন্যান্য যে পেমেন্ট মেথড রয়েছে এর মাধ্যমে টাকা উইড্র করতে পারবেন।

আমাদের কথা!

বন্ধুরা আমি এই আর্টিকেল এর মাধ্যমে বাংলাদেশ থেকে মোটামুটি যে কাজগুলো করে আপনি পকেট করে চালাতে পারেন এই ধরনের কিছু উপার্জন এই আইডিয়া শেয়ার করেছি আশা করি আপনাদের ভালো লেগেছে এছাড়া আপনি যদি আরো অনলাইন থেকে ইনকাম করার উপায় সম্পর্কে নিয়মিত আপডেট পেতে আগ্রহ করেন আমাদের সাথে কানেক্টেড থাকুন এবং আর্টিকেলটি যদি আপনার ভালো লাগে আপনার বন্ধুদের মাঝে শেয়ার করুন ধন্যবাদ।

error: Content is protected !!