Online টাকা ইনকাম ২০২৪ – 2024 কিভাবে অনলাইন থেকে ইনকাম করবেন

online টাকা ইনকাম

রিয়েল টাকা ইনকাম

Spread the love

প্রিয় বন্ধুরা সবাই কেমন আছেন &#

x9A8;িশ্চয়ই আশা করি ভাল আছেন আমি তোমাদের দোয়ায় খুবই ভালো আছি আমি তোমাদের মাঝে যে বিষয়টি নিয়ে আলোচনা করতে চাচ্ছি আশা করি এটি তোমাদের খুবই ভালো লাগবে আজকের আলোচনার মূল বিষয়টি হচ্ছে online টাকা ইনকাম সম্পর্কে বিস্তারিত জানার জন্য দেখুন।

অনলাইন টাকা ইনকাম ইন বাংলাদেশ

আপনি যদি বাংলাদেশ থেকে অনলাইন থেকে টাকা ইনকাম করতে চান সে ক্ষেত্রে কিভাবে করবেন এখন বিস্তারিত গাইডলাইন গুলো আপনাদেরকে জানিয়ে দেওয়া হবে অবশ্যই আপনি বিস্তারিত জানতে নিচে লক্ষ্য করুন।

অনলাইন টাকা ইনকাম সাইট

এখন আমি আপনাদের মাঝে এমন কিছু আর্নিং সাইট শেয়ার করব যেখানে আপনি নিয়মিত কাজ করে টাকা ইনকাম করতে পারবেন চলুন জেনে নেওয়া যাক।

  • Techtunes / আপনি যদি অনলাইনে লেখালেখি করে টাকা ইনকাম করতে চান তাহলে টেক টিউন্স আপনার জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ হতে যাচ্ছে কারণ এখানে একটি অ্যাকাউন্ট খুলে আপনি নিয়মিত আর্টিকেল লিখার মাধ্যমে আর্নিং করতে পারবেন এবং বিকাশে পেমেন্ট নিতে পারবেন।
  • Ordinary IT অডিনারি আইটি এর সাথে আপনারা সবাই পরিচিত এখানে আপনি নিয়মিত আর্টিকেল লিখে পাবলিশ করার মাধ্যমেও নগদে টাকা ইনকাম করতে পারবেন এবং সেটি ৫০ থেকে শুরু করে ৫০০ টাকা পর্যন্ত দৈনিক একটি আর্টিকেল লিখে ইনকাম করতে পারবেন।

অনলাইনে টাকা ইনকাম করার অ্যাপ

এখন আমি আপনাদের মাঝে শেয়ার করব আপনারা যারা অ্যাপস এর মাধ্যমে টাকা ইনকাম করতে চান তাদের জন্য অত্যন্ত ভালো কিছু আর্নিং এপ্স শেয়ার করতেছি অবশ্যই নিচে লক্ষ্য করুন।

  • Dash for admob / app earning – আপনি যদি গুগল প্লে স্টোর থেকে এই আর্নিং এপস টি ইন্সটল করে একটি একাউন্ট খুলেন এখানে বিভিন্ন রকম কাজ রয়েছে এগুলো করে আপনি টাকা উপার্জন করতে পারবেন মোবাইল অ্যাপস এর মাধ্যমে।
online টাকা ইনকাম
  • Make Money Online From Home app / এই অ্যাপসটি যদি আপনি গুগল প্লে স্টোর থেকে ইন্সটল করেন কিভাবে এফিলিয়েট মার্কেটিং করতে হয় এবং কিভাবে ব্লগিং করতে হয় এবং কিভাবে passive ইনকাম করে টাকা ইনকাম করতে হয় বিস্তারিত তথ্য গুলো জানতে পারবেন তার জন্য গুগল প্লে স্টোর থেকে ইন্সটল করুন।
online টাকা ইনকাম

অনলাইনে টাকা ইনকাম করার সহজ উপায়

এখন আমি আপনাদের মাঝে কিছু সহজ মাধ্যম শেয়ার করব যেগুলোর মাধ্যমে আপনি খুব দ্রুত অনলাইন থেকে টাকা ইনকাম করতে পারবেন মোবাইল এর মাধ্যমে।

  1. ব্লগিং করে টাকা আয়।
  2. এফিলিয়েট মার্কেটিং করে টাকা আয়।
  3. সিপিএ মার্কেটিং করে আয়।
  4. আর্টিকেল লিখে আয়।
  5. এপ্স তৈরি করে আয়।
  6. ফ্রিল্যান্সিং করে আয়।

স্টুডেন্ট অনলাইন ইনকাম / মোবাইল দিয়ে টাকা ইনকাম

আপনি যদি একজন স্টুডেন্ট হয়ে থাকেন কিন্তু আপনারা যারা মোবাইলের মাধ্যমে টাকা আয় করতে চান আশা করি উপরে যেই আইডিয়াগুলো শেয়ার করা হয়েছে এই আর্টিকেল এর মধ্যে এখান থেকে যেকোনো একটি নিয়ে কাজ করে টাকা আর্নিং করতে পারেন।

ব্লগিং এবং গুগল এডসেন্স থেকে আয়

১. আপনি যদি লেখাপড়ার পাশাপাশি অনলাইন থেকে আয় করতে চান গুগল এডসেন্স এর মাধ্যমে তাহলে আপনাকে একটি ওয়েবসাইট খুলতে হবে এবং আপনাকে নিয়মিত আর্টিকেল পাবলিশ করতে হবে।

২. এরপর গুগল সার্চ কনসোল এবং গুগল এনালাইটিক্স এর মধ্যে আপনার ওয়েবসাইট যুক্ত করতে হবে এরপর আপনাকে গুগল এডসেন্সের জন্য আবেদন করতে হবে।

৩. আপনার ওয়েবসাইট মনিটাইজ হয়ে গেলে আপনার ওয়েবসাইটের মধ্যে গুগল এডসেন্স এর বিজ্ঞাপন বসিয়ে যদি নিয়মিত আর্টিকেল পাবলিশ করেন তাহলে আপনার ওয়েবসাইটের মধ্যে ট্রাফিক আসবে যার মাধ্যমে আপনি google এর বিজ্ঞাপন থেকে আয় করতে পারবেন।

ফেসবুক এবং ইউটিউব থেকে আয়

আপনি যদি ইউটিউব এবং ফেসবুক থেকে ইনকাম করতে চান তাহলে আপনাকে একটি ইউটিউব চ্যানেল কিংবা ফেসবুক অ্যাকাউন্ট তৈরি করতে হবে।

এরপর আপনার ইউটিউব চ্যানেল কাস্টমাইজ করতে হবে কিংবা ফেসবুক পেজ কাস্টমাইজ করতে হবে।

এরপর facebook এবং youtube এর জন্য আপনাকে ভিডিও রেকর্ডিং করে সেই ভিডিওটি সুন্দরভাবে এডিট করে নিয়মিত ফেসবুক এবং ইউটিউবে ভিডিও আপলোড করতে হবে যেটি আপনার নিজস্ব ভিডিও হতে হবে।

এরপর ফেসবুক মনিটাইজেশন রিকোয়ারমেন্ট ৫০০০ এবং ৬০ হাজার মিনিট ওয়াচ টাইম পূরণ করতে হবে এবং ইউটিউব মনিটাইজেশন রিকোয়ারমেন্ট এক হাজার সাবস্ক্রাইবার এবং ৪০০০ ঘন্টা ওয়াচ টাইম পূরণ করতে হবে।

এরপর আপনার ইউটিউব চ্যানেল মনিটাইজেশনের জন্য আবেদন করুন কিংবা ফেসবুক পেজটি মনিটাইজেশনের জন্য আবেদন করুন।

ইউটিউব এবং ফেসবুক মনিটাইজেশন হয়ে গেলে ভিডিও বিজ্ঞাপনের মাধ্যমে আপনি খুব সহজেই আয় করতে পারবেন।

টাকা ইনকাম করার ওয়েবসাইট সম্পর্কে আরো নিয়মিত তথ্য জানতে অবশ্যই আমাদের কমেন্ট বক্সে লিখে জানাবেন এবং আর্টিকেলটি যদি আপনার ভালো লাগে অবশ্যই আপনার বন্ধুদের মাঝে শেয়ার করুন ধন্যবাদ।

error: Content is protected !!