রেফার করে টাকা ইনকাম ২০২৪ / App & Website রেফার করে ইনকাম

রেফার করে টাকা ইনকাম ২০২৩

রেফার করে টাকা ইনকাম পেমেন্ট বিকাশে

Spread the love

প্রিয় বন্ধুরা সবাই কেমন আছেন &#

x9A8;িশ্চয়ই আশা করি ভাল আছেন আমি তোমাদের দোয়ায় খুবই ভালো আছি আমি তোমাদের মাঝে যে বিষয়টি নিয়ে আলোচনা করতে যাচ্ছি আশা করি এটি তোমাদের খুবই ভালো লাগবে আজকের আলোচনার মূল বিষয়টি হচ্ছে রেফার করে টাকা ইনকাম সম্পর্কে আরো বিস্তারিত জানার জন্য দেখুন।

আরো পড়ুন: অনলাইন ইনকাম মোবাইল দিয়ে

আরো দেখুন: টাকা ইনকাম করার ওয়েবসাইট

কিভাবে রেফার করে ইনকাম করা যায়

প্রিয় বন্ধুরা আপনারা যারা রেফার লিংক শেয়ার করার মাধ্যমে টাকা ইনকাম করতেছেন তাদের জন্য আজকের এই আর্টিকেলটি অত্যন্ত গুরুত্বপূর্ণ হবে কারণ এর মাধ্যমে আমি এমন কিছু অ্যাপস এবং ওয়েবসাইট এর সাথে পরিচয় করিয়ে দেবো যেগুলো রেফার লিংক শেয়ার করে আপনি টাকা উপার্জন করতে পারবেন চলুন জেনে নেওয়া যাক বিস্তারিত তথ্য।

রেফার করে ইনকাম করার অ্যাপ ২০২৪

প্রথমেই আমি আপনাদের মাঝে শেয়ার করব আপনারা যারা অ্যাপস এর ব্যাপারে লিংক শেয়ার করে টাকা ইনকাম করতে চান তাদের জন্য আকর্ষণীয় কিছু অ্যাপস শেয়ার করব যেখানে আপনি কাজ করে ১০০% পেমেন্ট পেতে পারেন।

১. Bkash app / বিকাশ এপ

রেফার করে টাকা ইনকাম

আপনি যদি বিকাশ এপস দিয়ে দৈনিক ১৫০ টাকা ইনকাম করতে চান করার মাধ্যমে তাহলে আমি আপনাকে বলব গুগল প্লে স্টোর থেকে বিকাশ অ্যাপসটি ডাউনলোড করার জন্য এবং নতুন বিকাশ একাউন্ট খুলে বিকাশ লিংক শেয়ার করে টাকা ইনকাম করুন।

২. Nagad App / নগদ অ্যাপস

রেফার করে টাকা ইনকাম

আপনি যদি নগদ মোবাইল ব্যাংকিং অ্যাপস দিয়ে টাকা ইনকাম করতে চান সেই ক্ষেত্রে আপনাকে অবশ্যই নগদ অ্যাপস google play store থেকে ডাউনলোড করতে হবে এবং আপনাকে একটি নতুন নগদ একাউন্ট খুলতে হবে এরপর আপনি নগদ রেফার লিংক কপি করে আপনার বন্ধুদের কে শেয়ার করে যদি একটি অ্যাকাউন্ট খোলাতে পারেন ভালো পরিমান ইনকাম করতে পারবেন এবং নগদে পেমেন্ট নিতে পারবেন।

৩. Upay App – উপায় অ্যাপস

রেফার করে টাকা ইনকাম

আপনি যদি উপায় অ্যাপস থেকে লিংক শেয়ার করে ১০ টাকা রিওয়ার্ড বোনাস হিসাবে ইনকাম করতে চান তাহলে আপনাকে প্রথমে প্লে স্টোর থেকে উপায় মোবাইল ব্যাংকিং অ্যাপসটি ডাউনলোড করতে হবে।

এরপর নতুন উপায় অ্যাকাউন্ট খুলতে হবে এরপর আপনি উপায় রেফার লিংকটি শেয়ার করে কাউকে অ্যাকাউন্ট করাতে পারলে ইনকাম করতে পারবেন এবং সেই টাকা Upay মোবাইল ব্যাংকিং এর মাধ্যমে উইথড্রো করতে পারবেন।

৪. Bd earning quiz game app

রেফার করে টাকা ইনকাম

আপনি যদি কুইজ এপ্স রেফার করে টাকা ইনকাম করতে চান তাহলে প্লে স্টোরে যেতে হবে এরপর এখানে যে কুইজ এপ্স এর নামটি দেওয়া হয়েছে এটি লিখে সার্চ করে ইন্সটল বাটনে ক্লিক করুন এরপর একটি নতুন অ্যাকাউন্ট খুলে রেফার লিংকটি শেয়ার করুন।

এই লিংক থেকে যদি কেউ আপনার অ্যাপসটি ডাউনলোড করে একাউন্ট খুলে তাহলে আপনি পেয়ে যাবেন মোটামুটি ভালো পরিমাণ এমাউন্ট এবং আপনি এই অ্যাপসের মধ্যে অন্যান্য কাজ করেও ইনকাম করতে পারবেন।

৫. Online income bd app

রেফার করে টাকা ইনকাম

আপনি যদি অনলাইন ইনকাম বিডি এপ্স এর রেফার লিংক শেয়ার করে ইনকাম করতে চান প্রথমত আপনাকে প্লে স্টোর ওপেন করতে হবে এরপর আপনি এই অ্যাপসটি ডাউনলোড করেন।

একটি নতুন অ্যাকাউন্ট তৈরি করবেন যখন আপনি সোশ্যাল মিডিয়াতে কিংবা আপনার বন্ধুদের কে রেফার লিংকটি ইনভাইট করবেন।

এবং ওই রেফার কোড কিংবা লিংক যদি ব্যবহার করে একাউন্ট খুলে তাহলে আপনি বোনাস পেয়ে যাবেন এভাবে করে এই অ্যাপস থেকে অন্যান্য কাজ করেও আয় করতে পারবেন।

Website রেফার করে ইনকাম

এখন আমি আপনাদের মাঝে বেশ কিছু ওয়েবসাইট এর নাম শেয়ার করব যেখান থেকে আপনি খুব ভালো পরিমাণ ইনকাম করতে পারবেন প্রতিটি রেফার লিংক থেকে আপনি ২০০ ডলার কিংবা দেড়শ ডলার কিংবা ৫০০ ডলার পর্যন্ত ইনকাম করতে পারবেন।

এই ধরনের বেশ কিছু রেফার লিংক থেকে ইনকাম করার ওয়েবসাইট গুলো সম্পর্কে জানতে নিচে দেখুন।

  • Sheba.xyz / বাংলাদেশের জনপ্রিয় টিকিট বিক্রি করার ওয়েবসাইট যেমন ট্রেনের টিকেট কিংবা বাসের টিকেট কিংবা বিমানের টিকেট সেবা ডট এক্স ওয়াই জেড এর রেফার লিংকটি শেয়ার করে আপনি টাকা ইনকাম করতে পারবেন প্রথমত আপনাকে একটি অ্যাকাউন্ট খুলতে হবে এবং আপনি যে রেফার লিংক পাবেন ওই লিংকটি শেয়ার করে যদি কাউকে অ্যাকাউন্ট খুলাতে পারেন তাহলে আপনি ইনকাম করতে পারবেন।
  • repto.com.bd / রেপ টু ডট কম ডট বিডি এটি একটি মূলত অনলাইন কোর্স বিক্রি করার ওয়েবসাইট এখান থেকে আপনি রেফার প্রোগ্রামের জয়েন করে এবং রেফার লিংকটি যদি শেয়ার করে কাউকে অ্যাকাউন্ট খোলাতে পারেন কিংবা কোন বই কিনাতে পারেন তাহলে আপনি কমিশন পাবেন এবং এই টাকাটি আপনি উইড্র করেন নিতে পারবেন।
  • hungrynaki.com / এটি একটি মূলত বাংলাদেশ এর জনপ্রিয় ফুড ডেলিভারি ওয়েবসাইট এখানে ইফিলিয়েট প্রোগ্রাম এ অংশগ্রহণ করে আপনি যদি রেফার লিংকটি শেয়ার করে আপনার বন্ধুদেরকে কোন ধরনের খাবার অর্ডার করতে পারেন তাহলে আপনি কমিশন পাবেন এবং রেফার লিংক থেকে যদি একাউন্ট খুলতে পারেন তাহলে আপনি ইনকাম করতে পারবেন।
  • pathao.com / পাঠাও এটি হচ্ছে মূলত একটি মোটরবাইক এবং ট্যাক্সি ভাড়া করার ওয়েবসাইট প্রোগ্রাম এ অংশগ্রহণ করার মাধ্যমে যদি আপনি পাঠাও রেফার লিংকটি শেয়ার করে কাউকে পাঠাও অ্যাকাউন্ট খোলাতে পারেন কিংবা কোন টেক্সি ভাড়া করিয়ে নিতে পারেন তাহলে আপনি কমিশন পাবেন।
  • daraz.com.bd / বাংলাদেশের সবচেয়ে বড় অনলাইন শপিং ওয়েবসাইট দারাজ এখানে যদি আপনি দারাজ এফিলিয়েট একাউন্ট খুলতে পারেন এবং এখানে যে রেফার লিংকটি রয়েছে এটি শেয়ার করেন এবং সেই লিংক থেকে যদি কেউ দারাজ অ্যাপস ডাউনলোড করে কিংবা দারাজ অ্যাকাউন্ট খুলে কোন পণ্য ক্রয় করে তাহলে আপনি বোনাস পাবেন।

প্রিয় বন্ধুরা ব্যাপার লিংক থেকে কিভাবে ইনকাম করতে হয় এই আর্টিকেল এর মাধ্যমে বিস্তারিত তথ্য গুলি আপনাদের মাঝে শেয়ার করার চেষ্টা করেছি আপনি যদি আরও এ ধরনের ইনকাম করার আইডিয়া সম্পর্কে জানতে ইচ্ছুক হয়ে থাকেন অবশ্যই আমাদের কমেন্ট বক্সে লিখে জানাবেন।

Refer earn money Bangladesh সম্পর্কে আর্টিকেলটি যদি আপনার ভালো লাগে এবং আপনি যদি আপনার বন্ধুদের জানাতে আগ্রহ করেন সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন ধন্যবাদ।

error: Content is protected !!