ভিডিও ডাউনলোড করার সফটওয়্যার

প্রিয় পাঠক কেমন আছেন নিশ্চয়&#x

987; আশা করি ভাল আছেন আমি তোমাদের দোয়ায় ভালো আছি আমি তোমাদের মাঝে যে বিষয়টি নিয়ে আলোচনা করতে যাচ্ছি আশা করি এটি তোমাদের খুবই ভালো লাগবে আজকের আলোচনার মূল বিষয়টি হচ্ছে ভিডিও ডাউনলোড করার সফটওয়্যার সম্পর্কে বিস্তারিত আপনি যদি জানতে আগ্রহ করেন অবশ্যই লক্ষ্য করুন।

ফ্রি ভিডিও ডাউনলোড সফটওয়্যার

আপনি যদি ফ্রিতে ভিডিও ডাউনলোড করার অ্যাপটিকে সম্পর্কে জানতে আগ্রহ করেন এই আর্টিকেলটি আপনার জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ আমি আপনাকে কয়েকটি ভিডিও ডাউনলোডিং অ্যাপস এর সাথে পরিচয় করিয়ে দেবো যেগুলো আপনি খুব সহজেই নিচে দেওয়া তালিকা থেকে ফ্রিতে ডাউনলোড করতে পারবেন।

ইউটিউব থেকে গান ডাউনলোড করার সফটওয়্যার

আপনি যদি ইউটিউব থেকে গান ডাউনলোড করার জন্য এপিকে খুঁজে থাকেন সেক্ষেত্রে আমি আপনাকে এমন একটি অ্যাপস এর সাথে পরিচয় করিয়ে দেবো যেই এপ্সটি আপনি ইন্সটল করে ইউটিউবে ভিডিও এবং ভিডিও খুব সহজে ডাউনলোড করতে পারবেন।

১. ইউটিউব থেকে গান ডাউনলোড করার জন্য সর্বপ্রথম আপনাকে google সার্চ ইঞ্জিনে গিয়ে লিখতে হবে (Original vidmate download) এরপর ইন্টার বাটনে ক্লিক করুন।

ভিডিও ডাউনলোড করার সফটওয়্যার

২. এরপর (https://www.vidmateapp.com/) এই লিংক পেয়ে যাবেন এটি ভিজিট করুন।

৩. এরপর (Free Download Now) নামের বাটন দেখতে পাবেন এর উপরে ক্লিক করে (Download Anyway) বাটনে ক্লিক করার সাথে সাথে আপনার ফোনে অ্যাপসটি ডাউনলোডিং শুরু হবে সম্পূর্ণ ডাউনলোড হয়ে গেলে ইন্সটল করে নিন।

৪. এরপর vidmate apps টি আপনার ফোনে ওপেন করে আপনি ইউটিউব থেকে যে গানটি ডাউনলোড করতে চান তার নাম লিখে যখন সার্চ করবেন তখন ডাউনলোড নামের বাটন এ ক্লিক করার সাথে সাথে আপনার youtube এর অডিও ভিডিও ডাউনলোডিং হওয়া শুরু হবে।

ভিডিও ডাউনলোড করার সফটওয়্যার

ভিডিও ডাউনলোড করার সেরা অ্যাপস

এখন আমি আপনাকে আরো একটি অ্যাপস এর সাথে পরিচয় করিয়ে দেবো যেই অ্যাপসটির মাধ্যমে আপনি খুব সহজে ফেসবুক ইউটিউব এবং যে সোশ্যাল মিডিয়াগুলো রয়েছে সবখান থেকে খুব সহজে ভিডিও ডাউনলোড করতে পারবেন।

ভিডিও ডাউনলোড করার সফটওয়্যার
Release Date5 July 2018
Latest Update20 October 2023
Latest Version1.3.7
Operating systemAndroid 6.0 up
Total download100M+
Download Size9 MB

Snaptube APK download

স্ন্যাপটিউব ডাউনলোড 2024 ডাউনলোড করে খুব সহজেই আপনি অডিও এবং ভিডিও ডাউনলোড করতে পারবেন সেই ক্ষেত্রে এখন আমি আপনাকে দেখাবো Snaptube apps কিভাবে ডাউনলোড করতে হয় বিস্তারিত জানতে নিচে দেখুন।

১. সর্বপ্রথম google apps কিংবা সার্চ ইঞ্জিনে গিয়ে লিখতে হবে (snaptube apkpure) এরপর ইন্টার বাটনে ক্লিক করুন।

২. সার্চ ইঞ্জিন এর মধ্যে সবার উপরে যে লিংকটি দেখতে পাবেন এটি ভিজিট করুন

৩. এরপর (Download APK) নামের বাটন দেখতে পাবেন এর উপরে ক্লিক করুন।

৪. এরপর (Download APK20.0 MB) নামের এই বাটনটি দেখতে পাবেন এর ওপরে ক্লিক করার সাথে সাথে অ্যাপসটি আপনার ফোনে ডাউনলোডিং শুরু হবে সম্পূর্ণ ডাউনলোড হয়ে গেলে ইন্সটল করে নিবেন।

৫. এরপর অ্যাপসটি আপনার ফোনে ওপেন করে এখানে যে সার্চ করার অপশন রয়েছে এখানে আপনি youtube কিংবা ফেসবুক কিংবা গুগল থেকে যেকোনো জায়গা থেকে আপনি ভিডিও ডাউনলোড করতে পারবেন খুব সহজে।

বন্ধুরা এই আর্টিকেল এর মাধ্যমে আমি আপনাদের জানানোর জন্য চেষ্টা করেছি কিভাবে ভিডিও ডাউনলোড করতে হয় আশা করি আপনারা বুঝতে পেরেছেন এরপরেও যদি আপনার বুঝতে অসুবিধা হয় আমাদের কমেন্ট করুন।

এছাড়া আপনি যদি দ্রুত ডাউনলোড করার apps সম্পর্কে আপনি যদি নিয়মিত তথ্য জানতে আগ্রহ করেন অবশ্যই আমাদের সাথে কানেক্টেড থাকুন এবং আর্টিকেলটি যদি আপনার ভালো লাগে অবশ্যই শেয়ার করবেন ধন্যবাদ।

error: Content is protected !!