নতুন সফটওয়্যার ডাউনলোড

প্রিয় পাঠক কেমন আছেন নিশ্চয় &#

x986;শা করি ভাল আছেন আমি তোমাদের দোয়ায় ভালো আছি আমি তোমাদের মাঝে যে বিষয়টি নিয়ে আলোচনা করতে যাচ্ছি আশা করি তোমাদের খুবই ভালো লাগবে বলে আমি আশা করি আজকের আলোচনার মূল বিষয়টি হচ্ছে নতুন সফটওয়্যার ডাউনলোড সম্পর্কে বিস্তারিত জানতে দেখুন।

Play Store apps | ডাউনলোড অ্যাপস

আপনি যদি আপনার অ্যান্ড্রয়েড ফোন নতুন এপিকে ডাউনলোড করতে চান প্লে স্টোর থেকে সে ক্ষেত্রে কিভাবে করতে হয় এখন আমি আপনাকে সম্পূর্ণ প্রসেস দেখিয়ে দেবো এবং আপনি যদি জানতে আগ্রহ করেন অবশ্যই নিচে দেওয়া গাইডলাইন গুলো ফলো করুন।

১. সর্বপ্রথম আপনার ফোনে যে প্লে স্টোর এপিকে রয়েছে এটি ওপেন করে একটি নতুন প্লে স্টোর একাউন্ট ওপেন করে নিতে হবে।

নতুন সফটওয়্যার ডাউনলোড

২. এরপর আপনি একটি সার্চ করার অপশন দেখতে পাবেন এর উপরে ক্লিক করেন আপনি যে এই অ্যাপসটি ডাউনলোড করতে চান তার নাম লিখে ইন্টার বাটনে ক্লিক করুন।

নতুন সফটওয়্যার ডাউনলোড

৩. এরপর আপনি এখানে বিভিন্ন এপস এর তালিকা দেখতে পাবেন কিংবা আপনি যেই অ্যাপসটি ডাউনলোড করতে চান সেই অ্যাপসটি দেখতে পাবেন এর উপরে ক্লিক করুন

নতুন সফটওয়্যার ডাউনলোড

৪. এরপর আপনি ইনস্টল নামের বাটন দেখতে পাবেন এরপরে ক্লিক করার সাথে সাথে আপনার ফোনে অ্যাপসটি ডাউনলোডিং হওয়া শুরু হবে তবে এখানে কিছু সময় আপনাকে অপেক্ষা করতে হবে।

নতুন সফটওয়্যার ডাউনলোড

বন্ধুরা আশা করি আপনারা জানতে পেরেছেন যে ডাউনলোড সফটওয়্যার সম্পর্কে বিস্তারিত তথ্য এখন আমি আপনাকে দেখাবো যদি আপনার প্লে স্টোর একাউন্ট থেকে অ্যাপস ডাউনলোড করতে কোন রকম সমস্যা হয় সে ক্ষেত্রে আপনি অন্য মাধ্যমে কিভাবে ডাউনলোড করতে পারেন।

প্লে স্টোর ছাড়া কিভাবে এপিকে ডাউনলোড করতে হয়?

প্লে স্টোর সফটওয়্যার ছাড়া আপনি যদি এপিকে ফাইল ডাউনলোড করতে চান সর্বপ্রথম আপনাকে যে কাজগুলো করতে হবে তার একটি প্রসেস নিচে দেওয়া হইছে আপনি যদি জানতে আগ্রহ করেন অবশ্যই লক্ষ্য করুন।

১. সর্বপ্রথম আপনাকে গুগল সার্চ ইঞ্জিন এ যেতে হবে এরপর আপনাকে লিখতে হবে (apkpure) এরপর সবার উপরে যে ওয়েবসাইটটি দেখতে পাবেন এটি ভিজিট করুন।

২. এরপর (https://apkpure.com/) একটি ভিজিট করার পর আপনি যখন হোমপেজে যাবেন তখন একটি সার্চ করার অপশন দেখতে পাবেন এখানে আপনি যে এপস এর ফাইল ডাউনলোড করতে চান তার নাম লিখে ইন্টার বাটনে ক্লিক করুন।

৩. এরপর (Download APK) নামের বাটন দেখতে পাবেন এর উপরে ক্লিক করবেন।

৪. এরপর আপনি যে অ্যাপসটি ডাউনলোড করতে চান তার ফাইল সহ এই ধরনের একটি অপশন দেখতে পাবেন (Download APK130.7 MB) এরপরে ক্লিক করার সাথে সাথে আপনার ফোনে অ্যাপসটি ডাউনলোডিং হওয়া শুরু হবে সম্পূর্ণ ডাউনলোড হয়ে গেলে ইন্সটল করে নিবেন।

বন্ধুরা এই আর্টিকেল এর মাধ্যমে আমি এপিকে ডাউনলোড সংক্রান্ত তথ্য আপনাদের মাঝে শেয়ার করার চেষ্টা করেছি এবং আপনি অবশ্যই বুঝতে পেরেছেন বলে আমি আশা করি এরপরও যদি আপনি না বুঝেন আমাদের কমেন্ট করুন।

এছাড়া আপনি যদি নতুন প্লে স্টোর ডাউনলোড সম্পর্কে জানতে আগ্রহ করেন আমাদের সাথে কানেক্টেড থাকুন এবং আর্টিকেলটি যদি আপনার ভালো লাগে অবশ্যই আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন ধন্যবাদ।