মোবাইল দিয়ে টাকা ইনকাম app

প্রিয় বন্ধুরা সবাই কেমন আছেন &#

x9A8;িশ্চয় আশা করি ভাল আছেন আমিও তোমাদের দোয়ায় ভালো আছি আমি তোমাদের মাঝে যে বিষয়টি নিয়ে আলোচনা করতে যাচ্ছি আশা করি এটি তোমাদের খুবই ভালো লাগবে আজকের আলোচনার মূল বিষয়টি হচ্ছে মোবাইল দিয়ে টাকা ইনকাম app সম্পর্কে বিস্তারিত জানতে দেখুন।

মোবাইল দিয়ে টাকা ইনকাম করার অ্যাপ

আপনি যদি অনলাইন থেকে কোন ধরনের কাজ না করে টাকা ইনকাম করার জন্য ভালো অ্যাপস খুঁজে থাকেন সেক্ষেত্রে আজকের এই আর্টিকেলটি আপনার জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ হতে যাচ্ছ।

কিভাবে অ্যাপসটি ইন্সটল করবেন এবং সাইন আপ করবেন এবং কিভাবে কাজ করতে হয় সম্পূর্ণ প্রসেস যদি আপনি জানতে আগ্রহ করেন মনোযোগ সহকারে গাইড লাইন গুলো ফলো করুন।

স্টেপ ১

সর্বপ্রথম আপনাকে (এখানে ক্লিক করে ৩ ডলার সাইন আপ বোনাস বোনাস নিন) এই বাটনে ক্লিক করলে আপনাকে একটি ওয়েবসাইটের মধ্যে নিয়ে যাওয়া হবে এরপর (Claim $3) এই বাটনের উপরে ক্লিক করুন।

মোবাইল দিয়ে টাকা ইনকাম app

স্টেপ ২

এখন এখানে আপনার ইমেইল এড্রেস দিতে হবে এবং একটি পাসওয়ার্ড দিতে হবে এরপর কনটিনিউইথ ইমেল এই বাটন এর উপরে ক্লিক করুন।

মোবাইল দিয়ে টাকা ইনকাম app

স্টেপ ৩

এরপর আপনি কনফার্ম ইমেইল নামের একটি বাটন দেখতে পাবেন এর উপরে ক্লিক করে আপনার ইমেইল এর মধ্যে প্রবেশ করে যে লিংকটি পাবেন এর উপরে ক্লিক করে একাউন্টটি ভেরিফাই করে নিন।

মোবাইল দিয়ে টাকা ইনকাম app

স্টেপ ৪

এখন ওয়েবসাইটের মধ্যে আপনার কাজ কমপ্লিট হয়ে গেছে এরপর আপনাকে একটি অ্যাপস ডাউনলোড করতে হবে নিচে স্ক্রিনশট দেখতে পাচ্ছেন এরকম তো এখান থেকে আপনি ডাউনলোড ফর এন্ড্রয়েডে বাটন এর উপরে ক্লিক করে অ্যাপসটি ডাউনলোড করে ইন্সটল করে নিন।

মোবাইল দিয়ে টাকা ইনকাম app

স্টেপ ৫

এরপর এখানে আপনার কিছু পারমিশন চাইবে এখানে যে পারমিশন গুলো চাইবে সেগুলো এলাও করে দিবেন এবং আপনি যদি ওয়াইফাই ব্যবহার করেন সেই ক্ষেত্রে এখানে ইয়েস বাটনে ক্লিক করবেন তাহলে মোবাইল ডাটা এবং ওয়াইফাই একসাথে কানেক্টেড থাকবে।

মোবাইল দিয়ে টাকা ইনকাম app

স্টেপ ৬

এরপর আপনি একাউন্ট করার সময় যে ইমেইল এড্রেস এবং পাসওয়ার্ড দিয়েছেন সেটি লগইন বাটনে ক্লিক করে সাইন ইন করুন।

মোবাইল দিয়ে টাকা ইনকাম app

স্টেপ ৭

এখন আপনার কাজ কমপ্লিট হয়ে গেছে এখন শুধু আপনাকে ওয়াইফাই কিংবা ডাটা চালু রাখতে হবে তাহলে আপনার এখানে ইনকাম শুরু হবে এবং আপনি যে অ্যাকাউন্ট খুলেছেন সাইনআপ কোন হিসাবে তিন ডলার পেয়ে গেছেন এবং ২০ ডলার হলে উইড্র করতে পারবেন।

মোবাইল দিয়ে টাকা ইনকাম app

বন্ধুরা আমি আজকের আর্টিকেল এর মাধ্যমে যে অ্যাপসটি শেয়ার করেছি এটি খুবই বিশ্বাসযোগ্য এবং ইন্টারন্যাশনাল মানি মেকিং অ্যাপস এখান থেকে আপনি শুধুমাত্র ডাটা এবং ওয়াইফাই চালু রাখার মাধ্যমে উপার্জন করতে পারবেন।

এই অ্যাপস থেকে কিভাবে টাকা উইড্রো করতে হয় এ বিষয়টি সম্পর্কে আলাদাভাবে একটি আর্টিকেল লিখব আগামী পর্বে এবং আপনি যদি এর মধ্যেও জানতে আগ্রহ করেন অবশ্যই আমাদের কমেন্ট করবেন।

এবং আপনি যদি নিয়মিত ভিডিও দেখে টাকা ইনকাম করার অ্যাপ সম্পর্কে লেটেস্ট আপডেট পেতে আগ্রহ করেন আমাদের সাথে কানেক্টেড থাকুন এবং আর্টিকেলটি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন ধন্যবাদ।