Google adsense থেকে টাকা আয় – এডমোব থেকে আয়

Google adsense থেকে টাকা আয়

Google adsense থেকে টাকা আয়

Spread the love

প্রিয় পাঠক কেমন আছেন নিশ্চয় &#

x986;শা করি ভাল আছেন আমি তোমাদের দোয়ায় খুবই ভালো আছি আমি তোমাদের মাঝে যে বিষয়টি নিয়ে আলোচনা করতে যাচ্ছি আশা করি এটি তোমাদের খুবই ভালো লাগবে আজকের আলোচনার মূল বিষয়টি হচ্ছে Google adsense থেকে টাকা আয় এই আর্টিকেলটি যদি সম্পূর্ণভাবে লক্ষ্য করেন তাহলে জেনে নিতে পারবেন যে এডমোব থেকে আয় বিস্তারিত জানার জন্য সম্পূর্ণ আর্টিকেলটি মনোযোগ সহকারে দেখুন।

Google adsense কি ?

আপনি যদি গুগল এডসেন্স থেকে উপার্জন করতে চান তাহলে google অ্যাডসেন্স সম্পর্কে আপনার জানা আগে খুবই গুরুত্বপূর্ণ কারণ এমন একটি প্ল্যাটফর্ম যেখানে আপনি খুব সহজেই করে বসে কিংবা যে কোন জায়গায় অল্প কিছু কাজ করে কিংবা অনলাইনে কিছু সময় দিয়ে খুব সহজেই গুগল এডসেন্স এর মাধ্যমে করতে পারবেন।

গুগল এডসেন্স থেকে ইনকাম করার সঠিক মাধ্যম এবং কিভাবে বিস্তারিত এই আর্টিকেল এর মাধ্যমে বিশ্লেষণ করা হবে জানার জন্য দেখুন।

আয় করুন এডসেন্স থেকে – এডসেন্স গাইড

গুগল এডসেন্স থেকে টাকা আয় করতে চান তাহলে আপনার যা যা লাগবে এবং যে কাজগুলো করতে হবে সেটি অবশ্যই আমি এখন মনোযোগ সহকারে বিস্তারিত আলোচনা করব অবশ্যই আপনাকে সম্পূর্ণ বিষয়গুলো ভালোভাবে লক্ষ্য করতে হবে।

গুগল এডসেন্স থেকে যদি আপনি টাকা আয় করতে চান তাহলে আপনাকে একটি একাউন্ট এর প্রয়োজন হবে সেই অ্যাকাউন্ট কিভাবে করতে হয় এখন আমি নিয়মটি দেখিয়ে দেবো।

কিভাবে গুগল এডসেন্স একাউন্ট খুলব

আপনি যদি এডসেন্স একাউন্ট তৈরি করতে চান তাহলে (Google AdSense sign up) এই বাটনে ক্লিক করতে হবে এরপর আপনাকে একটি ইমেইল এড্রেস দিতে হবে এবং আপনার নাম দিতে হবে এবং একটি মোবাইল নাম্বার দিয়ে Adsense একাউন্ট তৈরি করে নিতে হবে।

গুগল এডসেন্স একাউন্ট এর মাধ্যমে ইনকাম করার জন্য কি কি প্রয়োজন?

  • অ্যান্ড্রয়েড এপ্স থাকতে হবে ডেভেলপ করা।
  • ইউটিউব চ্যানেলের প্রয়োজন হবে।
  • কিংবা ব্লগার এবং ওয়ার্ডপ্রেস ওয়েবসাইট থাকতে হবে।

অ্যান্ড্রয়েড অ্যাপস দিয়ে টাকা ইনকাম – যদি আপনার একটি অ্যান্ড্রয়েড অ্যাপস থাকে তাহলে আপনি এই অ্যান্ড্রয়েড অ্যাপস এর মধ্যে google AdMob এর বিজ্ঞাপন এর মাধ্যমে খুব সহজে Google adsense থেকে টাকা ইনকাম করতে পারবেন।

ইউটিউব চ্যানেল থেকে টাকা ইনকাম – গুগল এডসেন্স এর মাধ্যমে আপনি খুব সহজে ইউটিউব চ্যানেল দিয়ে টাকা ইনকাম করতে পারবেন যেমন ধরুন আপনি একটি ইউটিউব চ্যানেল তৈরি করেছেন এই চ্যানেলের মধ্যে ভিডিওতে বিজ্ঞাপন গুলো দেখিয়ে খুব সহজে এভাবে করে টাকা ইনকাম করতে পারবেন।

ওয়েবসাইট থেকে টাকা ইনকাম – আপনার যদি একটি ব্লগার ওয়েবসাইট কিংবা ওয়ার্ডপ্রেস ওয়েবসাইট থাকে তাহলে খুব সহজেই আপনি এই ওয়েবসাইটে গুগল এডসেন্স এর বিজ্ঞাপন দেখানোর মাধ্যমে টাকা উপার্জন করতে পারবেন।

গুগল এডসেন্স থেকে কত টাকা আয়

বাংলাদেশের মতে অনেক লোক রয়েছে আমার দেখা আমার বন্ধুদের মধ্যেও রয়েছে তারা লক্ষ লক্ষ ডলার বাংলাদেশ থেকে এডসেন্স এর মাধ্যমে ইনকাম করে যাচ্ছে আপনি চাইলে একজন প্রফেশনাল ব্লগার হয়ে কিংবা একজন কন্টেন্ট থিয়েটার হয়ে লক্ষ লক্ষ ডলার ইনকাম করতে পারেন বাংলাদেশে বসে।

এডসেন্স থেকে টাকা তোলার পদ্ধতি

Adsense এ যে টাকা গুলো যোগ হবে এটি কিভাবে আপনি পেমেন্ট নিবেন আমি এটি সুন্দরভাবে উল্লেখ করতে চাই।

প্রতিদিনের ইনকাম এর টাকা আপনার এডসেন্স একাউন্ট এর ব্যালেন্স এ যোগ হবে ২১ তারিখ আপনার ব্যাংকের গুগল টাকা সেন্ড করবে এবং ২৫ তারিখের ভিতরে আপনার হাতের মধ্যে টাকা পেয়ে যাবেন।

গুগল এডসেন্স এর কাজ কি

আপনারা যারা নতুন এডসেন্স সম্পর্কে কোন কিছুই আইডিয়া ছিল না আশা করি আজকের এই আর্টিকেল এর মাধ্যমে গুগল এডসেন্স বাংলাদেশ সম্পর্কে যাবতীয় তথ্য জেনে নিতে পেরেছেন।

যদিও বা আপনি Google adsense সম্পর্কে কোন কিছু ভালোভাবে না বুঝে থাকেন আমাদের কমেন্ট বক্সে দেখে জানাতে পারেন আপনার আরো আপনাকে ভালোভাবে বোঝাতে সাহায্য করবো।

Google adsense থেকে টাকা আয় – যদি এই আর্টিকেলটি ভালো লাগে আপনার বন্ধুদের মাঝে শেয়ার করুন কারণ যারা অনলাইন থেকে টাকা উপার্জন করতে চাই Adsense এর মাধ্যমে তারা যেন উপকৃত হতে পারে ধন্যবাদ।

error: Content is protected !!