টাকা ইনকাম করার সহজ উপায় ২০২৪ – Taka Income Korar Upay 2024

টাকা ইনকাম করার সহজ উপায়
Spread the love

টাকা ইনকাম

95;রার সহজ উপায় ২০২৪ এর লেটেস্ট আপডেট সম্পর্কে আপনি যদি জানতে আগ্রহ করেন এই আর্টিকেলটি আপনার জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ কারণ আমি আপনাকে বাংলাদেশে অনলাইন থেকে মোবাইল দিয়ে টাকা ইনকাম ২০২৪ সম্পর্কে যতগুলো নিয়ম রয়েছে সকল বিষয় এই আর্টিকেল এ তুলে ধরার চেষ্টা করব এবং আপনি যদি জানতে আগ্রহ করেন অবশ্যই লক্ষ্য করুন।

১. গেম খেলে টাকা ইনকাম

আমি আপনাদের সাথে শেয়ার করব আপনি যদি মোবাইলে গেম খেলে টাকা আয় করতে চান কিংবা কম্পিউটারে গেম খেলার মাধ্যমে টাকা রোজগার করতে চান সেই ক্ষেত্রে কিভাবে করতে পারেন এখন সেই প্রসেসটি দেখিয়ে দেব এবং আপনি যদি জানতে আগ্রহ করেন মনোযোগ সহকারে লক্ষ করুন।

১। pubg গেম: আপনি নিশ্চয় জানেন যে পৃথিবীর মধ্যে সবচেয়ে সেরা জনপ্রিয় ভিডিও গেমিং এর মধ্যে রয়েছে pubg আপনি এই গেম খেলে কিভাবে আয় করতে পারেন এখন সেই প্রসেসটি দেখিয়ে দেবো এবং আপনি বিস্তারিত জানতে অবশ্যই লক্ষ্য করুন।

pubg গেম খেলে বাংলাদেশ থেকে মোটামুটি প্রতি মাসে ইউটিউব থেকে এক হাজার ডলার তার বেশি আয় করে এমন অনেক ইউটিউব চ্যানেল রয়েছে এবং আপনিও যদি পাবজি গেম খেলার সময় ভিডিও রেকর্ডিং করে একটি নতুন ইউটিউব চ্যানেল করে এখানে আপলোড করেন এবং আপনার ইউটিউব চ্যানেল মনিটাইজ করতে পারেন সেইক্ষেত্রে আপনি এই গেম এর ভিডিও গুলো ইউটিউব এ আপলোড করার মাধ্যমে একটি ভালো পরিমাণ আয় করতে পারবেন।

২. ভিডিও দেখে টাকা ইনকাম

আপনি যদি অনলাইনে ভিডিও দেখে টাকা আয় করতে চান কিংবা বিকাশের পেমেন্ট নিতে চান সে ক্ষেত্রে কিভাবে এই কাজটি করতে পারেন এখন আমি আপনাকে সম্পূর্ণ প্রসেসটি দেখিয়ে দেবো আপনি যদি জানতে আগ্রহ করেন অবশ্যই লক্ষ্য করুন।

  • সর্বপ্রথম আপনার মোবাইল দিয়ে গুগল প্লে স্টোর অ্যাপস এর মধ্যে প্রবেশ করুন এরপর আপনি এখানে যে সার্চ করার অপশন রয়েছে এখানে লিখুন (watch video and earn money daily) এরপর একটু নিচে দেখতে পাবেন (Givvy videos) নামের অ্যাপসটি এবং আপনার বোঝার সুবিধার্থে নিচে স্ক্রিনশট এর মধ্যে দেওয়া হয়েছে এর উপরে ক্লিক করুন।
টাকা ইনকাম করার সহজ উপায়
  • এরপর আপনি একটি ইন্সটল নামের বাটন দেখতে পাবেন এর উপরে ক্লিক করেন আপনার ফোনে অ্যাপসটি ইন্সটল করে নিন।
  • এরপর আপনার ফোনে অ্যাপসটি ওপেন করে আপনার গুগল একাউন্ট কিংবা মোবাইল নাম্বার দিয়ে একটি অ্যাকাউন্ট খুলবেন এরপর এখানে আপনি বিভিন্ন ভিডিও দেখতে পারবেন এই ভিডিওগুলো উপরে ক্লিক করার পর আপনি বিভিন্ন বিজ্ঞাপন দেখবেন এগুলো কমপ্লিট হয়ে গেলে কেটে দেওয়ার পর এখানে আপনাকে রিওয়ার্ড দেওয়া হবে এখানে নির্দিষ্ট পরিমাণ আপনার পয়েন্ট হয়ে গেলে বিকাশ কিংবা নগদ কিংবা অন্যান্য যে পেমেন্ট রয়েছে এগুলোর মাধ্যমে টাকা উইথড্র করতে পারবেন।

৩. টাকা ইনকাম করার app 2024

এখন আমি আপনাকে বাংলাদেশের মধ্যে যে জনপ্রিয় অনলাইন ইনকাম অ্যাপস রয়েছে যেগুলি আপনার ফোনে ইন্সটল করে টাকা আয় করতে পারেন প্রতিদিন এবং বিকাশে পেমেন্ট নিতে পারেন এমন কিছু অনলাইন টাকা ইনকাম করার অ্যাপ এর সাথে পরিচয় করিয়ে দেবো নিচে বিস্তারিত আলোচনা করা হয়েছে দেখুন।

টাকা ইনকাম করার সহজ উপায়
  1. Bangla Trivia: এই অ্যাপস দিয়ে বর্তমানে বাংলাদেশে অনেক লোক টাকার আয় করে যাচ্ছে এবং আপনি প্লে স্টোর থেকে ইন্সটল করে অ্যাপসটি আপনার ফোনে ওপেন করে এখানে যে কাজগুলো রয়েছে এগুলো করার মাধ্যমে খুব সহজেই আয় করতে পারবেন।
  2. Taka income – টাকা ইনকাম: এই অ্যাপসটি আমার খুবই জনপ্রিয় আমি যে সময় অনলাইনে কাজ করার জন্য বিভিন্ন অ্যাপস সম্পর্কে জানতে চাইতাম তখন এই অ্যাপসটি আমার চোখে পড়েছিল এবং এই অ্যাপসটি ইন্সটল করার পর আমি এখানে যেই কাজগুলো হয়েছে এগুলো করার পর মোটামুটি আমার পকেট করে চলার মত টাকা আয় এখান থেকে করা যেত তাই আপনি এই অ্যাপসটি প্লে স্টোর থেকে ফ্রিতে ইন্সটল করে নিতে পারেন।
  3. daily Taka income BD job: এই অ্যাপসটিও বাংলাদেশের মধ্যে খুবই জনপ্রিয় অনলাইন থেকে ইনকাম করার জন্য এবং আপনিও এই অ্যাপসটি প্লে স্টোর থেকে ইন্সটল করে সাইনআপ করে আয় করা শুরু করতে পারেন।

৪. ছবি বিক্রি করে আয়

আপনি জানলে অবাক হবেন আপনি যদি মোবাইল দিয়ে ভালো ফটো তুলতে পারেন কিংবা ডিএসএলআর ক্যামেরা থেকে আপনার কাছে এবং সেই ক্যামেরা ব্যবহার করে আপনি যদি একটি ভালো ফটো তুলতে পারেন তাহলে এই ফটো অনলাইনে বিক্রি করার মাধ্যমে খুব ভালো পরিমাণ আয় করতে পারবেন এই কাজটি কিভাবে করবেন বিস্তারিত জেনে নেওয়া যাক।

মোবাইল দিয়ে ফটোগ্রাফি করার জন্য আপনাকে অবশ্যই একটি বাজেটের মধ্যে ভাল ক্যামেরা মোবাইল ফোন কিনে নিতে হবে কিংবা একটি ডিএসএলআর কিনতে হবে এরপর আপনি যে সুন্দর পাখি হোক কিংবা সুন্দর জায়গা হোক এমন কিছুর ছবি তুলুন বিশেষ করে আপনি বাছাই করে আমি যে ওয়েবসাইট আপনাদের মাঝে শেয়ার করব এখানে আপলোড করবেন।

এরপর আপনি গুগল এ গিয়ে সার্চ করতে পারেন (photo selling website) কিংবা এখানে যে লিংকটি দেওয়া হয়েছে (https://submit.shutterstock.com) এটি ভিজিট করতে পারেন।

এরপর আপনি দেখতে পাবেন (Get started) নামের এই বাটনটি এর উপরে ক্লিক করার পর আপনার একটি ফর্ম আসবে এটি আপনাকে সম্পূর্ণভাবে পূরণ করতে হবে আপনার বোঝার সুবিধার্থে স্ক্রিনশট নিচে দেওয়া হয়েছে লক্ষ্য করুন।

টাকা ইনকাম করার সহজ উপায়

এরপরে আপনাকে নেক্সট অপশনে ক্লিক করে অন্যান্য ইনফরমেশন গুলো চুপ করে নিতে হবে আমি এখানে অন্যান্য স্ক্রিনশট গুলো না দেওয়ার কারণ আমার এখানে রয়েছে এটির স্পিড কমে যাবে তার জন্য আমি ইমেজ কম ব্যবহার করার জন্য চেষ্টা করেছি অবশ্যই আপনারা অন্যান্য ইনফরমেশন গুলো দিয়ে একাউন্টটি তৈরি করে নিবেন।

এরপর আপনি যে কাজটি করবেন সেটি হচ্ছে আপনার যে ক্যামেরা দিয়ে ছবিগুলো তোলা রয়েছে এগুলো একটি একটি করে আপলোড করবেন এবং আপনার প্রতিটি ছবি আপলোড করার সময় অবশ্যই সুন্দরভাবে কীওয়ার্ড এবং টাইটেল ব্যবহার করার চেষ্টা করবেন যাতে করে সার্চ করার পর আপনার ছবিটি সবার উপরে চলে আসে।

এখানে অনেক লোকের ছবি প্রয়োজন হয়ে থাকে যখন এখান থেকে কেউ আপনার ছবিটি ডাউনলোড করবে কিংবা কিনে নিবে তখন আপনি এখান থেকে একটি কমিশন পেয়ে যাবেন এবং এভাবে করে আপনি মোবাইলে কিংবা ল্যাপটপ দিয়ে ফটোগ্রাফি কাজ করে বাংলাদেশ থেকে আয় করতে পারবেন।

৫. ডিপোজিট ছাড়া ইনকাম

এখন আমি আপনাদের মাঝে শেয়ার করব আপনি যদি কোন ধরনের ডিপোজিট না করে একদম ফ্রিতে অনলাইন থেকে কোনরকম ইনভেস্ট না করে আয় করতে চান সে ক্ষেত্রে কি কাজ রয়েছে এবং কিভাবে করতে পারেন এখন সেই প্রসেস গুলো আপনাকে দেখাবো এবং আপনি যদি বিস্তারিত জানতে আগ্রহ করেন অবশ্যই আমার আইডিয়াগুলো মনোযোগ সহকারে লক্ষ্য করুন।

সর্বপ্রথম আপনাকে যে কাজটি করতে হবে সেটি হচ্ছে (Adsterra) লিখে গুগলে সার্চ করতে হবে এবং সবার উপরে আপনি লিংকটি পেয়ে যাবেন এবং সেই লিংকে ভিজিট করে ওয়েবসাইটের মধ্যে প্রবেশ করুন (এখানে ক্লিক করে ওয়েবসাইট এর মধ্যে প্রবেশ করুন)।

এরপর এখানেই আপনি দুটি অপশন দেখতে পাবেন একটি হচ্ছে লগইন এবং আরেকটি হচ্ছে সাইন আপ এখান থেকে সাইন আপ বাটনের উপরে ক্লিক করুন।

এরপর (As a Publisher) নিচে গেট স্টার্ট নামের অপশন দেখতে পাবেন এর উপরে ক্লিক করে এরপর এখানে আপনি একটি অনেক বড় ফরম হয়ে যাবেন এটি সম্পূর্ণভাবে আপনার নাম এবং ইমেইল এড্রেস এবং অন্যান্য ইনফরমেশন গুলো দিয়ে পূরণ করতে হবে।

এরপর আপনার ইমেইলে যদি কোন ধরনের ভেরিফাই করার জন্য লিঙ্ক যায় ক্লিক করে ভেরিফাই করে নিবেন এবং পুনরায় আপনার একাউন্টটি লগইন করুন।

টাকা ইনকাম করার সহজ উপায়

এরপর আপনি ডাইরেক্ট লিংক নামের একটি অপশন দেখতে পাবেন এর উপরে ক্লিক করে লিংক জেনারেট নামের একটি অপশন আমি মার্ক করে দিয়েছি উপরে স্ক্রিনশট এর মধ্যে এখানে ক্লিক করে এখানে একটি কোড পাবেন যদি আপনার ওয়েবসাইট তাকে এখানে বসাতে পারেন।

কিংবা আপনি রেফারেল নামের অপশন দেখতে পাবেন এর উপরে ক্লিক করে আপনার রেফার লিংকটি বিভিন্ন ফেসবুক কিংবা বিভিন্ন সোশ্যাল মিডিয়াতে মার্কেটিং করার মাধ্যমে যদি কাউকে অ্যাকাউন্ট করাতে পারেন তাহলে আপনি এখান থেকেও একটি ভালো পরিমাণ কোনরকম ডিপোজিট ছাড়াই টাকা আয় করতে পারবেন।

টাকা ইনকাম করার সহজ উপায়

এই ওয়েবসাইট থেকে আমি কত টাকা আয় করেছি মাত্র পাঁচ দিনে তার একটি স্ক্রিনশট আপনাদের সামনে শেয়ার করব যাতে আপনারা বিশ্বাস করতে পারেন এই ওয়েবসাইট থেকে আসলে টাকা আয় করা সম্ভব কিনা।

৬. ইনকাম সাইট

এখন আমি আপনাকে অনলাইন থেকে টাকা ইনকাম করার আরো একটি ওয়েবসাইটের সাথে পরিচয় করিয়ে দেবো যে ওয়েবসাইটে আপনার কোন ধরনের কাজ করতে হবে না শুধুমাত্র আপনি রেফারেল লিংকটি শেয়ার করেন কিংবা মার্কেটিং করার মাধ্যমে আপনি যদি কাউকে অ্যাকাউন্ট খোলাতে পারেন তাহলে আপনি এখান থেকে একটি ভালো পরিমাণ আয় করতে পারবেন।

এই মাসের কত টাকা ইনকাম করেছি তার একটি স্ক্রিনশট আপনাদের সামনে শেয়ার করা হয়েছে দেখুন।

টাকা ইনকাম করার সহজ উপায়

আমি আপনাকে এখন যে ওয়েবসাইটে সাথে পরিচয় করাবো এই ওয়েবসাইট থেকে আমি কত টাকা আয় করেছি তার প্রুফ আপনাকে দেখাবো এখন কিভাবে এখান থেকে আপনি মোটামুটি একটি ভালো পরিমাণ উপার্জন করতে পারবেন সেই প্রসেসটিও দেখিয়ে দেবো তার জন্য অবশ্যই আপনাকে মনোযোগ সহকারে লক্ষ্য করতে হবে।

এই ওয়েবসাইটের কাজ করার জন্য আপনাকে একটি ব্লগার কিংবা ওয়ার্ডপ্রেস এর মাধ্যমে ওয়েবসাইট তৈরি করতে হবে এবং আমি এই ওয়েবসাইটের মত যে ধরনের আর্টিকেলগুলো লিখকে আপনাদের বিস্তারিত জানাচ্ছি এভাবে করে আপনাকে নিয়মিত আপনার ওয়েবসাইটে কন্টেন্ট পাবলিশ করতে হবে।

এরপর আপনার ওয়েবসাইটের মধ্যে প্রতি মাসে ১০ হাজার পেজ ভিউ যদি আসে তাহলে আপনি এই ওয়েবসাইটের মধ্যে টাকার রোজগার করার জন্য আবেদন করতে পারবেন।

আপনি যদি এই ওয়েবসাইট থেকে টাকা রোজগার করতে চান প্রথমত আপনাকে যে কাজটি করতে হবে (এখানে ক্লিক করুন) এরপরে স্টার্ট নামের বাটন দেখতে পাবেন এর উপরে ক্লিক করুন।

এরপর কিভাবে আপনার ওয়েবসাইট সেটআপ করবেন এবং কিভাবে cloudflare এর সাথে কানেক্ট করতে হয় এবং অন্যান্য ইনফরমেশন গুলো আপনি আমি যদি এভাবে বুঝিয়ে দিই তাহলে বুঝবেন না তার জন্য আমি একটি ভিডিও শেয়ার করেছি নিচে এই ভিডিওটি দেখুন তাহলে আপনি সম্পূর্ণ প্রসেস জেনে নিতে পারবেন।

৭. মোবাইল দিয়ে ফ্রিল্যান্সিং

আপনি যদি মোবাইল দিয়ে ফ্রিল্যান্সিং কাজ করে টাকা উপার্জন করতে চান সেই ক্ষেত্রে কিভাবে ফ্রিল্যান্সিং কাজ করতে পারেন মোবাইলের মাধ্যমে তার সম্পর্কে এখন আপনাদেরকে আমি একটি বিস্তারিত জানতে ভিডিও শেয়ার করব এই ভিডিওটি দেখার মাধ্যমে আপনি খুব সহজে ফ্রিল্যান্সিং কাজ করতে পারবেন এবং আপনি মোটামুটি ছোট ছোট ফ্রিল্যান্সিং কাজ করার মাধ্যমে ভালো উপার্জন করতে পারবেন তার জন্য নিচে দেওয়া ভিডিওটি দেখুন।

৮. ফেসবুক থেকে টাকা ইনকাম করার উপায়

আপনারা বর্তমান সময়ে ফেসবুকে ভিডিও দেখার সময় বিভিন্ন বিজ্ঞাপন দেখে থাকেন এগুলোর মাধ্যমে মূলত যারা ভিডিও কন্টেন্ট তৈরি করে তাকে তারা উপার্জন করে এবং আপনি এই ধরনের ভিডিও আপলোড করে ফেসবুকে কিভাবে উপার্জন করতে পারেন এখন সেই প্রসেসটি দেখাবো এবং আপনি যদি জানতে আগ্রহ করেন অবশ্যই লক্ষ্য করুন।

সর্বপ্রথম আপনি কোন ধরনের ভিডিও তৈরি করতে পারেন কোন বিষয়টি নিয়ে আপনি নিয়মিত ভিডিও ফেসবুকে আপলোড করতে পারবেন এই ধরনের একটি বিষয় আপনাকে রিসার্চ করে খুঁজে বের করতে হবে।

এরপর আপনাকে একটি সুন্দরভাবে কাস্টমাইজ করে ফেসবুক পেজ তৈরি করতে হবে ফেসবুক পেজ খোলার সময় অবশ্যই আপনার ফেসবুক পেজের নাম সবার মনে থাকে এটি খেয়াল রাখবেন।

এরপর আপনাকে যে ধরনের ভিডিও তৈরি করতে চান সেই ধরনের ভিডিওটি মোবাইল দিয়ে রেকর্ড করতে হবে এবং আপনি অনলাইন থেকে বিভিন্ন কপিরাইট দিয়ে ভিডিও কিংবা ইমেজ দিয়ে ভিডিও এডিটর এপস এর সাহায্যে ভিডিও তৈরি করতে পারবেন।

এরপর আপনি নির্দিষ্ট একটি সময় খুঁজে বের করুন যে সময় নিয়ে আপনি প্রতিদিন ফেসবুক পেজে ভিডিও আপলোড করতে পারেন।

এরপর প্রতিদিন একই নিয়মে আপনাকে ফেসবুক পেজে ভিডিও আপলোড করতে হবে এবং ফেসবুক পেজে সঠিকভাবে হ্যাশট্যাগ ব্যবহার করতে হবে।

এরপর আপনি ফেসবুক পেজ মনিটাইজেশন রিকোয়ারমেন্ট পূরণ করার পরে ফেসবুক পেজটি মনিটাইজেশন এর জন্য আবেদন করুন।

এরপর আপনার ফেসবুক পেজ মনিটাইজেশন হয়ে গেলে অবশ্যই আপনাকে ফেসবুক পেজে ভিডিও সেট আপ করতে হবে এবং নিয়মিত ফেসবুকে ভিডিও আপলোড করার মাধ্যমে আপনার যখন ফেসবুক পেইজে প্রতিদিন ভিউস আসবে এবং ওই ভিডিওগুলোতে যখন ফেসবুকের বিজ্ঞাপন দেখাবে তখন আপনি ওখান থেকে মোটামুটি একটি ভালো পরিমাণ এমাউন্ট আয় করতে পারবেন।

Kivabe online theke taka income korbo

kivabe taka income korbo সম্পর্কে আমি এই আর্টিকেলে আমার যতটুকু জ্ঞান রয়েছে তার মাধ্যমে আমি যা অর্জন করেছি তা আপনাদের শেয়ার করার চেষ্টা করেছি এবং আপনি যদি এই ধরনের বিষয়গুলো ভালোভাবে বুঝতে কোন ধরনের সমস্যা হয়ে থাকে আমাদের জানাতে পারেন।

Taka income korar upay

ফ্রি টাকা ইনকাম আপনি যদি আরো নিয়মিত সত্য এবং লেটেস্ট আপডেট সম্পর্কে জানতে আগ্রহ করেন অবশ্যই আমাদের সাথে কানেক্টেড থাকবেন এবং আপনার যদি মনে হয় আর্টিকেলটি আপনার জন্য অত্যন্ত ভালো তাহলে আপনি আপনার বন্ধুদের সাথে শেয়ার করতে পারেন যাদের তারা উপকৃত হয় এবং আপনি যদি কোন কিছু জানতে এবং বুঝতে আগ্রহ করেন আমাদের শুধুমাত্র একটি কমেন্ট করে জানাবেন আমরা তা আপনাদের যতটুকু সম্ভব হেল্প করার চেষ্টা করব ভালো থাকুন সুস্থ থাকুন ধন্যবাদ।

error: Content is protected !!