ভিডিও গান অডিও করার সফটওয়্যার

পাঠক কেমন আছেন নিশ্চয়ই আশাকর&#x

9BF; ভাল আছেন আমি তোমাদের দোয়ায় ভালো আছি আমি তোমাদের মাঝে যে বিষয়টি নিয়ে আলোচনা করতে যাচ্ছি আশা করি এটি তোমাদের খুবই ভালো লাগবে আজকের আলোচনার মূল বিষয়টি হচ্ছে ভিডিও গান অডিও করার সফটওয়্যার সম্পর্কে আপনি যদি বিস্তারিত জানতে আগ্রহ করেন এই আর্টিকেলটি সম্পূর্ণ দেখুন।

ভিডিও গান অডিও করার সফটওয়্যার ডাউনলোড ফ্রি

আপনি যদি যেকোন ভিডিও গান থেকে mp3 গান আলাদা করতে চান অবশ্যই আপনার একটি অ্যাপস এর প্রয়োজন হবে সেই অ্যাপসটি কিভাবে ডাউনলোড করতে হয় এবং কিভাবে ব্যবহার করবেন এখন আমি সেই প্রসেসটি দেখিয়ে দেবো এবং আপনি যদি জানতে আগ্রহ করেন অবশ্যই লক্ষ্য করুন।

১. সর্বপ্রথম আপনার ফোনের মধ্যে যে প্লে স্টোর সফটওয়্যার হয়েছে এটি ওপেন করতে হবে যদি প্লে স্টোর অ্যাকাউন্ট না থাকে তাহলে অবশ্যই আপনাকে একটি নতুন প্লে স্টোর একাউন্ট তৈরি করে নিতে হবে।

২. এরপর প্লে স্টোর এপিকে যখন ওপেন করবেন তখন এখানে একটি সার্চ করার অপশন রয়েছে এখানে লিখুন (video to audio converter) লিখে সার্চ করুন।

ভিডিও গান অডিও করার সফটওয়্যার

৩. এরপরে সবার উপরে আপনি (video to audio MP3 cutter) নামের এই অ্যাপসটি দেখতে পাবেন এটির উপরে ক্লিক করে ইন্সটল নামের বাটন দেখতে পাবেন এর উপরে ক্লিক করে ইন্সটল করুন।

৪. এরপর অ্যাপসটি আপনাকে আপনার ফোনে ওপেন করতে হবে এবং আপনি সেই ভিডিও থেকে অডিও আলাদা করতে চান এমপিথ্রি কনভার্টার নামের অপশনে ক্লিক করে সেই ভিডিওটি ইমপোর্ট করুন।

ভিডিও গান অডিও করার সফটওয়্যার

৫. এরপর আপনি রূপান্তর করুন নামের একটি অপশন দেখতে পাবেন এর উপরে ক্লিক করার সাথে সাথে আপনার ভিডিও থেকে অডিও আলাদা হয়ে যাবে।

৬. এরপর অটোমেটিক আপনার গ্যালারিতে সেই ভিডিও অডিও ফাইলটি সেভ হয়ে যাবে এভাবে করে আপনারা যে কোন ভিডিও থেকে অডিও কিংবা mp3 গান এবং রিংটোন বানাতে পারবেন।

প্রিয় বন্ধুরা আশা করি আপনারা বুঝতে পেরেছেন কিভাবে একটি ভিডিও থেকে একটি অডিও কিংবা মিউজিক আলাদা করে নিতে হয় এরপরেও যদি আপনার কোন ধরনের সমস্যা হয়ে থাকে বুঝতে অবশ্যই আমাদের কমেন্ট করুন এবং আর্টিকেলটি যদি আপনার ভালো লাগে অবশ্যই আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন ধন্যবাদ।

error: Content is protected !!