১০ হাজার টাকা ইনভেস্ট

১০ হাজার টাকা ইনভেস্ট করে আপ

;নি যদি প্রতিদিন ৩শো টাকা উপার্জন করতে চান এই আর্টিকেলটি আপনার জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ কারণ আমি আপনাকে এমন কিছু প্ল্যাটফর্ম শেয়ার করব এগুলো ১০০ পার্সেন্ট বিশ্বাসযোগ্য এবং এখানে কিভাবে কাজ করে টাকা আয় করবেন সম্পূর্ণ প্রসেস জানতে দেখুন।

৫০ হাজার টাকায় ব্যবসা

এবং আপনার যদি 10 হাজার থেকে ৫০ হাজার টাকা থাকে এবং সেই টাকা দিয়ে আপনি যদি অনলাইনে ইনভেস্ট করে মোটামুটি প্রতিদিন ৫০০ থেকে ১০০০ টাকা উপার্জন করতে চান অবশ্যই আপনাকে এই আর্টিকেলটি মনোযোগ সহকারে লক্ষ্য করতে হবে।

আরো পড়ুন: মোবাইলে কিভাবে টাকা ইনকাম করা যায়

টাকা ইনভেসমেন্ট করার জন্য ভালো প্ল্যাটফর্ম কোনটি?

এখন আমি আপনাকে শেয়ার করব আপনি যদি টাকা ইনভেস্ট করার জন্য ভালো প্ল্যাটফর্ম খুঁজে থাকেন সেই ক্ষেত্রে আমি নিচে বেশ কিছু প্ল্যাটফর্ম এর নাম উল্লেখ করেছি দেখুন।

১. MCFB

১০ হাজার টাকা ইনভেস্ট

আপনি এমসিএফ বি এর মধ্যে ১০০০ টাকা থেকে শুরু করে লক্ষ টাকা পর্যন্ত ইনভেস্ট করতে পারবেন এবং আপনি যদি ১০০০ টাকা ইনভেস্ট করেন তাহলে প্রতিদিন ৩০ টাকা থেকে ৫০ টাকা উপার্জন করতে পারবেন এছাড়া রয়েছে আরও বোনাস জয়েন করতে নিচে দেওয়া বাটনে ক্লিক করুন।

এছাড়া এমসিএফ বি সম্পর্কে আপনার যদি কোনো ধরনের খুঁজতে অসুবিধা হয়ে থাকে অবশ্যই এখানে যে whatsapp নাম্বারটি (01853835582) দেওয়া হয়েছে এর মাধ্যমে যোগাযোগ করুন সম্পূর্ণভাবে হেল্প করা হবে।

২. krikya.best

১০ হাজার টাকা ইনভেস্ট

এই ওয়েবসাইটের মধ্যে আপনি ২০০ টাকা থেকে শুরু করে পঁচিশ হাজার টাকা পর্যন্ত ইনভেস্ট করতে পারবেন এবং আপনি যদি এখান থেকে উপার্জন করতে চান তাহলে আপনাকে বিভিন্ন গেমস খেলতে হবে।

এবং এই গেমস খেলার মাধ্যমে আপনার প্রতি মাসে লক্ষ টাকা পর্যন্ত উপার্জন করতে পারবেন আপনি যদি সাইন আপ করতে চান তাহলে নিচে দেওয়া বাটনে ক্লিক করুন এবং বুঝতে অসুবিধা হলে ওপরে যে whatsapp নাম্বার দেওয়া হয়েছে এর মাধ্যমে যোগাযোগ করুন।

৩. Google Adsense Business

১০ হাজার টাকা ইনভেস্ট

আপনি যদি ওয়েবসাইটের বিজনেস করে লক্ষ লক্ষ টাকা উপার্জন করতেছেন সেই ক্ষেত্রে কিভাবে করতে পারেন এখন সেই বিষয়টি সম্পর্কে আমি আপনাকে দেখিয়ে দেবো।

প্রথমে আপনাকে ওয়েবসাইট কেনাবেচার ফেসবুক গ্রুপে জয়েন হতে হবে এরপর আপনি এখানে যে ওয়েবসাইট গুলো কম দামের মধ্যে বিক্রি করা হয়ে থাকে গুগল এডসেন্স অ্যাপ্রভাল করা সেই ওয়েবসাইট গুলো কিনে নিবেন ১৫০০০ থেকে ২০ হাজার টাকায় কিনা পাওয়া যায়।

এরপর ওয়েবসাইট কেনাবেচার বিভিন্ন মার্কেটপ্লেস রয়েছে সেখানে গিয়ে আপনি আপনার ওয়েবসাইটের তালিকা করবেন এবং এখানে আপনি ভালো রেটে বিক্রি করে দিতে পারবেন।

৪. Daraz business

১০ হাজার টাকা ইনভেস্ট

আপনি নিশ্চয় জানতে দারাজ বাংলাদেশ এর মধ্যে খুবই জনপ্রিয় একটি ই-কমার্স ওয়েবসাইট এখান থেকেও আপনি খুব সহজে বিজনেস করতে পারেন সেই ক্ষেত্রে এই কাজটি কিভাবে শুরু করতে পারেন এখন সেই প্রসেস গুলো দেখে দেওয়া হবে।

প্রথমে আপনাকে একটি দারাজ অ্যাকাউন্ট তৈরি করতে হবে এরপর এখান থেকে যেকোন ধনের প্রোডাক্ট দেখতে পাবেন এবং এখান থেকেই আপনাকে সিলেক্ট করতে হবে মানুষ কোন ধরনের প্রোডাক্ট বেশি পছন্দ করে সেই প্রোডাক্টগুলো আপনাকে কিনে নিতে হবে।

এরপর আপনি একটি ফেসবুক পেজ খুলবেন এবং সেখানে আপনার প্রোডাক্ট এর ভিডিও কিংবা ছবি আপলোড করে ফেসবুকের মধ্যে পোস্ট কিংবা প্রমোট করুন তাহলে বিভিন্ন মানুষের কাছে আপনার বিজ্ঞাপনটি যাবে এবং তারা যদি আপনার প্রোডাক্টগুলো কেনে তাহলে এখান থেকেও আপনি খুব ভালো একটি কমিশন জেনারেট করতে পারবেন।

৫. Second hand business

১০ হাজার টাকা ইনভেস্ট

বিভিন্ন পুরাতন জিনিসের ব্যবসা করে আপনি খুব সহজে লাখপতি হতে পারবেন এই ব্যবসাটি করার জন্য আপনাকে অবশ্যই সেকেন্ড হ্যান্ড মার্কেটপ্লেস থেকে যে পুরাতন জিনিসগুলো বিক্রি করা হয় সেগুলো কিনে নিতে হবে।

এরপর আপনি ফেসবুক এর মাধ্যমে মার্কেটিং করে বা বিভিন্নভাবে মার্কেটিং করার মাধ্যমে সেই জিনিসগুলো বিক্রি করে এখান থেকেও একটি ভালো ইনকাম জেনারেট করতে পারেন।

টাকা খাটানোর উপায়

আপনার যদি টাকা থাকে এবং সেগুলো যদি খাটানোর ক্ষমতা আপনার না থাকে তাহলে আমি উপরে যে পাঁচটি বিষয়ে আপনাদের মাঝে শেয়ার করেছি এখন থেকে যেকোনো একটি বিষয় নিয়ে এখনই কাজ শুরু করুন আমি আপনাকে ১০০% গ্যারান্টি দিচ্ছি আপনি লাভবান হতে পারবেন।

এই আর্টিকেল এর শেষ কিছু কথা

বন্ধুরা এই আর্টিকেলটি যদি আপনার ভালো লাগে এবং আপনি যদি মনে করেন আপনার বন্ধুদের জানানো দরকার তাহলে অবশ্যই আপনি যে সোশ্যাল মিডিয়া গুলো ব্যবহার করেন এখানে শেয়ার করুন যাতে করে অন্যরা জানতে পারে এবং এ ধরনের আরো বিজনেস রিলেটেড বিষয় জানতে আমাদের ওয়েবসাইটের সাথে কানেক্ট থাকুন ধন্যবাদ এবং আর কিছু জানার থাকলে সেটি কমেন্ট করুন।

error: Content is protected !!